Breaking News

আঁটোসাঁটো পোশাকে ঘরের মধ্যেই আবেদনময়ী নাচ করল বৌদি, ভাইরাল ভিডিও

আট থেকে আশি এখন প্রত্যেকের হাতেই শোভা পায় মুঠোফোন। এই দুনিয়ায় যত দিন যাচ্ছে ততোই উন্নতি হচ্ছে প্রযুক্তির। প্রতিনিয়ত মানুষের হাতে আসছে নতুন নতুন চমকপ্রদ প্রযুক্তি।

প্রযুক্তির দুনিয়ায় ঘুম থেকে উঠে রাতে ঘুমোতে যাওয়ার আগে অব্দি প্রত্যেকটি কাজ করতেই প্রয়োজন হয় স্মার্ট ফোন এবং ইন্টারনেট পরিষেবার।

সেই সাথে এখন অতিরিক্ত সময় কাটানোর জন্য মানুষ সোশ্যাল মিডিয়া ব্যবহার করা শুরু করেছে। প্রতিদিন সোশ্যাল মিডিয়াতে হাজারো ভিডিও ভাইরাল হয়ে থাকে।

কখনো হাসি বা মজার ভিডিও আবার কখনো আজব সমস্ত কাণ্ডকারখানার ভিডিও চোখে পড়ে। এককথায় প্রতিভাধারীরা বিভিন্ন ধরনের ভিডিও বানিয়ে নেটিজেনদের মনে জায়গা করে নেয়।

প্রতিভা বলতে শুধুমাত্র যে নাচ বা গান তা কিন্তু একদমই নয়। বর্তমানে সাধারণ মানুষ সোশ্যাল মিডিয়াতে অন্য ধরনের প্রতিভা খুঁজে। তার মধ্যেই বর্তমানে ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে শর্ট ভিডিও।

ব্যস্ততার জীবনের প্রত্যেকেই খুব কম সময় পাই সোশ্যাল মিডিয়াতে অতিবাহিত করার জন্য। যতক্ষণ তারা সোশ্যাল মিডিয়া করে ততক্ষণ শর্ট ভিডিও দেখতেই পছন্দ করে সকলে।

এই ট্রেন্ড আসলে গত বছর টিকটক আসার সময় থেকে সৃষ্টি হয়েছিল। এখানে কোন একটি ১৫ বা ৩০ সেকেন্ডের অডিওর ভিত্তিতে মানুষ লিপসিং বা অভিনয় করে দেখায়।

তারপর গত বছর টিকটক ব্যান হয়ে গেলেও একাধিক শর্ট ভিডিও প্রস্তুতকারী অ্যাপ তৈরি হয়েছে। সেই সমস্ত অ্যাপে বা বর্তমানে জনপ্রিয় ইনস্টাগ্রাম বা ফেসবুকেও শর্ট ভিডিও তৈরি করা যায়।

সম্প্রতি ফেসবুকে এক বৌদির একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে গেছে। ওই বৌদি ঘরের মধ্যেই একটি হিন্দি গানের তালে লিপসিং করে এবং কোমর দুলিয়ে ভিডিও বানিয়েছেন।

বৌদির পরনে ছিল লাল রঙের একটি ব্লাউজ এবং নিচে ঘাংরা। ওই বৌদি হিন্দি গানের তালে তুমুল নাচ করেছে। তার আবেদনময়ী নাচ এবং কোমর দোলানো দেখে ঘুম উড়েছে অনেক নেটিজেনের।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই প্রচুর মানুষ লাইক ও কমেন্ট করেছে এবং ভিডিওটি ভাইরাল হয়ে গেছে।

অনেকে ভিডিওতে বৌদির আবেদনময়ী হট অবয়বের তুমুল প্রশংসা করেছে। তো আবার কেউ বাড়ির মধ্যে এমন অশালীন নাচের তীব্র সমালোচনা করেছে।

তবে দুই ধরনের কমেন্ট মিলিয়ে সোশ্যাল মিডিয়া পাতায় বৌদির শট ভিডিও বর্তমানে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। সোশ্যাল মিডিয়ার শিরোনাম তালিকায় ভিডিওটি পাওয়া যাবে।

Check Also

হঠাৎই জঙ্গল থেকে বেরিয়ে এলো সবুজ রঙের বিরল প্রজাতির লম্বা সাপ, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে মুহূর্তে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হতে থাকে। পশুপাখি, নাচের ভিডিও গানের ভিডিও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *