Breaking News

বেশিরভাগ ভালো ছেলেরাই সিঙ্গেল কেন হয়? জানুন এর কারণ

আপনি কি জানেন?, বেশিরভাগ ভালো ছেলেদের গার্লফ্রেন্ড থাকে না। একটু লক্ষ্য করলেই দেখবেন যে বেশিরভাগ ক্ষেত্রেই এই ভালো ছেলেগুলোর প্রেমিকা হয় না। প্রেমিকা হলেও সম্পর্ক স্থায়ী হয় না। বেশিরভাগ ক্ষেত্রেই মন ভাঙার যন্ত্রণা ছেলেটি একা বহন করে বেড়ায়। কেন হয় এমন?

নম্র-ভদ্র স্বভাবের ভাল ছেলে, কারো সঙ্গে খারাপ ব্যবহার করে না, লেখাপড়ায়ও ভালো। অন্যদিকে ক্যারিয়ার সচেতন, মা-বাবার খেয়াল রাখে, সবাই তাকে ভালো ছেলে হিসাবে জানে। কিন্তু তারপর ও কেন তাদের কপালে ভালো গার্লফ্রেন্ড জোটে না? সেটারই কিছু কারণ দেখেনেবো আজকের এই প্রতিবেদন থেকে।

১. ভালো ছেলেরা ক্যারিয়ার নিয়ে সচেতন হয়: বর্তমান সময়ে দেখা যায় যারা নিজের ক্যারিয়ার তৈরির আগে প্রেম পড়ে,তারা প্রেমে ভাসতে ভাসতে নিজের ক্যারিয়ারের পিছনে নজরই দেয় না। বেশিরভাগ ভালো ছেলেই নিজের লেখাপড়া ও ক্যারিয়ার নিয়ে খুব ব্যস্ত থাকেন। আর এই সবের মাঝেই হারিয়ে যায় প্রেম ও অন্যান্য ব্যাপার। যখন বুঝতে পারেন, ততক্ষণে দেরি হয়ে গেছে।

২. ধোকা খায়: ভালো ছেলেরা খুব একটা চালাকি করতে জানে না। তারা উদর মনের হয়। বেশিরভাগ ভালো ছেলেই সত্য ও মিথ্যার মাঝে পার্থক্য বুঝতে পারে না। ফলে তারা পুরুষ লোভী কিছু খারাপ মেয়েদের খপ্পরে পড়ে। এবং অন্য মেয়েদের উপর থেকেও বিশ্বাস হারিয়ে ফেলে। ফলে প্রেম বলে কিছু জিনিস কপালে জোটে না।

৩. চালাকি করতে পারেনা: বর্তমান সময়ে একটা সত্যিকারের ভালোবাসা খুঁজে পাওয়া খুবই চাপের ব্যাপার। তবে ভালো ছেলে গুলোর ক্ষেত্রে অনেক সময় দেখা যায় চালাকি করতে না পারার কারণে অনেক বিপদে পড়তে হয়। প্রেমের সম্পর্কে টুকটাক নির্দোষ মিথ্যা থাকেই। নিজের সম্পর্কে একটু বাড়িয়ে বলা, নিজেকে একটু হিরো সাজিয়ে উপস্থাপন করা ইত্যাদি ভালো ছেলেরা পারেই না একদম। ফলে মেয়েরাও পটে না সহজে।

৪. বোরিং টাইপের হয়: এ সমস্ত ছেলেরা প্রেমের ক্ষেত্রে বেশ কাঁচা হয়। ফলে ঠিক সময়ে ঠিক ভাবে কথা বলতে না পারার কারণে এবং অতিরিক্ত লাজুক স্বভাবের হওয়ার কারণে মেয়েদের বোরিং লাগে। কিন্তু এরা আসলেই বোরিং হয় না। আসলে এরা মেয়েদের কে অনেক বেশি সম্মান করে।

৫. পরিচয় পরিধি কম: ভালো ছেলেরা শুধু মেয়ে কেন, কারো সঙ্গেই গায়ে পড়ে আলাপ করতে পারেন না। এমনকি কেউ আলাপ করতে এলেও অনেকেই নিজের মাঝে গুটিয়ে থাকেন। ফলে তাদের পরিচিত মানুষের পরিধি হয় অনেক কম। আর মেয়েদের সঙ্গে পরিচয়ও হয় কম। আর এরা এতটাই লাজুক স্বভাবের হয় যে মেয়েদের সাথে পরিচয় করতে ও ভয় পায়। ফলে এসব ছেলেদের কপালে গার্লফ্রেন্ড ও জোটে না।

Check Also

প্রাণ বাঁচিয়েছেন বনদপ্তরের অফিসার, পা জড়িয়ে ধরে কৃতজ্ঞতা জানালেন ছোট্ট হাতি, রইলো ভাইরাল ভিডিও

বিজ্ঞানী ভিনটন জি কার্ফকে ইন্টারনেটের জনক বা আবিষ্কারক বলা হয়। ইন্টারনেট আবিষ্কারের পর এটির সবথেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *