Breaking News

অবিশ্বাস্য! ৫০ পশুপাখির ডাক হুবাহু নকল করল খুদে বালক, নিমেষে ভিডিও ভাইরাল

তবছর থেকে করোনা প্যানডেমিকের প্রভাবে একের পর এক মাস করে রাজ্যগুলিতে লকডাউন বা কড়া বিধি-নিষেধ জারি করা হচ্ছে। এর ফলে প্রায় গত বছর থেকেই গৃহবন্দী দেশের সমস্ত মানুষ।

এই পরিস্থিতিতে এখন সময় অতিবাহিত করা বা বলা ভাল যে কোন কাজ করার জন্য প্রয়োজন হয়ে পড়েছে স্মার্টফোনের। স্মার্টফোন ছাড়া বর্তমানে এখন জীবন অচল।

ইন্টারনেট পরিষেবা এবং স্মার্টফোনের যুগলবন্দি যদি বিজ্ঞান না আবিষ্কার করতে পারত তাহলে করোনার বিরুদ্ধে লড়াই আরও দুর্বিষহ হয়ে উঠত।

এখন বর্তমানে আট থেকে আশি সবাই স্মার্টফোন ব্যবহার করে থাকে। প্রত্যেকের স্মার্টফোনই কমবেশি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থাকে।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেশ থেকে দেশান্তরের মানুষ কয়েক সেকেন্ডের মধ্যে যোগাযোগ করে নিতে পারে।

সোশ্যাল মিডিয়াতে বর্তমানে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি ভাইরাল হয়ে থাকে। সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যেখানে দেশের যেকোনো প্রান্তের যেকোনো মানুষের প্রতিভা সারাবিশ্বে ছড়িয়ে যেতে পারে।

কোনো ছোট বাচ্চার ক্রিকেট খেলা থেকে শুরু করে তানি মানি জুটির মিষ্টি গলায় গান, সবই বর্তমানে ফেসবুকের মতো সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হচ্ছে।

আবার রানাঘাটের রানু মন্ডল স্টেশনের ধারে ভিক্ষা করতে করতে শুধুমাত্র একটি ভিডিওর জোরে এখন বলিউডের নামজাদা গায়িকা হয়ে গিয়েছেন।

এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে লাগেনা কোন টাকা পয়সা। এখানে শুধু প্রয়োজন প্রতিভা। প্রতিভা থাকলেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে পারেন আপনিও।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বাংলার এক খুদে বাচ্চা। তার প্রতিভা আপনি দেখলে অবাক না হয়ে থাকতে পারবেন না।

সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝে এমন কিছু ভিডিও আছে যা দেখলে আপনি অবাক হয়ে যাবেন। কোন কোন আশ্চর্যজনক ঘটনা মুঠো ফোনের ক্যামেরায় বন্দী করে অনেকেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকে।

তো আবার কারোর অবাক করা প্রতিভা দেখে হকচকিয়ে যায় নেটিজেনরা। আজকের প্রতিবেদনে ওই খুদে বালকের যে প্রতিভার কথা বলা হচ্ছে তা গোটা বিশ্বে খুব কম জনের কাছেই আছে।

তাই তার আশ্চর্যজনক প্রতিভার ভিডিও মুঠোফোন ক্যামেরায় বন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে তা দাবানলের গতিতে নেট পাড়ায় ভাইরাল হয়ে গেছে।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক খুদে স্কুলে পড়া বাচ্চা প্রায় ৫০ টি পশু পাখির আওয়াজ অবিকল নকল করতে পারে।

সে স্কুল এর মাঝেই ক্যামেরার সামনে এক এক করে ময়ূর, কোকিল, বিড়াল, কুকুর ইত্যাদি পশু পাখির আওয়াজ নকল করে দেখিয়েছে।

তার নকল করা আওয়াজ শুনে কোনভাবেই মনে হবেনা এটি কোন মানুষ করেছে। অবাক করা প্রতিভার জন্যই ওই বাচ্চা ছেলেটি ৫০ রকমের আওয়াজ গলা দিয়ে বার করতে পারে।

তার এই বিশেষ প্রতিভার ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেই তা ব্যাপক ভাইরাল হয়ে যায়।

Check Also

হঠাৎই জঙ্গল থেকে বেরিয়ে এলো সবুজ রঙের বিরল প্রজাতির লম্বা সাপ, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে মুহূর্তে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হতে থাকে। পশুপাখি, নাচের ভিডিও গানের ভিডিও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *