প্রসেনজিতের পর এবার আসরে নামলেন ঋতুপর্ণা, ছবির প্রচারে দেব রুক্মিণীর সঙ্গে নেচে নিলেন শ্বশুরবাড়ি জিন্দাবাদের গানে

0
88

ভ্যালেন্টাইন্স ডে তে প্রকাশ্যে এসেছিল বিয়ের কার্ড। আর এবার বিয়ের তোরজো‌র‌ই চলছে ইন্ডাস্ট্রিময়। প্রসেনজিৎ আর ঋতুপর্ণার বিয়ে বলে কথা!

এই খবর খোলসা করা হয়েছিল ১৪ ফেব্রুয়ারির দিনেই। ঐদিন একটি আমন্ত্রণ পত্র ট্যুইট করেছিলেন এককালের হিট জুটি প্রসেনজিৎ – ঋতুপর্ণা।

তারপরেই তো বিয়ের দিন ঠিক করতে তোড়জোড় পড়ে যায়। হাঁকডাকে গমগমে ইন্ডাস্ট্রি। কিন্তু সত্যিই কি বিয়ে করছেন নাকি তারা?

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)


ব্যাপারটা হল এটা সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা। অভিনেত্রী ইপ্সিতা ও নবাগত গৌরবের ছবি। তার‌ই প্রমোশনের জন্য ছবির গানে নেচে রিল বানাচ্ছেন। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির চোখ তুলে দেখোনা গানের রিপ্রাইজ ভার্সন তৈরি হয়েছে। যেখানে বলা হচ্ছে ‘মোদ্দা কথা হচ্ছে যেটা প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ এই গানে কখোনো মেট্রো স্টেশনে নেচেছেন প্রসেনজিৎ আবার কখোনো রিয়েলিটি শোয়ে গিয়ে। খাস কলকাতার বুকে র‌্যালি করে ব্যান্ডপার্টি বাজিয়ে শহরকে নিমন্ত্রণ করতে বেরোতে‌ও দেখা গিয়েছিল প্রসেনজিৎকে। এতদিন পর আসরে নামলেন ঋতুপর্ণা‌ও।

ডান্স ডান্স রিয়েলিটি শোয়ের মঞ্চে ছবির প্রোমোশন করতে গিয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আর সেখানেই পাওয়ার কাপল দেব রুক্মিণীর সঙ্গে রিল বানালেন অভিনেত্রী। সেটে দেবের কাঁধে হাত দিয়ে দাঁড়িয়েছিল ঋতুপর্ণা ও রুক্মিণী। এরপরেই শ্বশুরবাড়ি জিন্দাবাদের হুক স্টেপে তিনজন মিলে নাচ করে। ঋতুপর্ণার পরনে সিলভার শাড়ি, রুক্মিণী পড়েছিল রয়্যাল ব্লু ওয়ানপিস এবং দেব স্যুট। ভিডিওটি পোস্ট করেছেন দেব। ট্যাগড রয়েছে রুক্মিণী। ক্যাপশনে লেখা হয়েছে, প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণার গোটা দলকে শুভেচ্ছা। ভিডিওটি লাইক করেছেন আশি হাজার মানুষ। কমেন্ট করেছেন আড়াইশোর‌ বেশী মানুষ। সবমিলিয়ে বেশ চর্চায় রয়েছে ভিডিওটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here