রাস্তার মাঝখানেই অসম্ভব সুন্দর ভাবে আল্পনা দিচ্ছে যুবতী ,তুমুলে ভাইরাল ভিডিও

0
66

বর্তমান এই আধুনিক যুগে সবার হাতেহাতে বিনোদন বলতে আমাদের মাথায় একটাই আধুনিক প্ল্যাটফর্মের কথা মনে পড়ে সেটি হল সোশ্যাল মিডিয়া। হ্যা এই সোশ্যাল মিডিয়াই এখন আমাদের বিনোদন খেলাধুলা,

গানবাজনা, সিনেমা, খবরাখবর প্রভৃতি আরও অনেক কিছু উপভোগ করার বিপুল ব্যাবহৃত এবং সহজ মাধ্যম হয়ে উঠেছে। ছোটো থেকে বড়ো প্রায় সবার হাতেই এখন এই মাধ্যমটি পৌঁছে গেছে।

আধুনিক সমাজের বহু তরুণতরুণীর বহু প্রতিভা, খেলাধুলা এই মাধ্যমের মাধ্যমে সবার হাতেহাতে পৌঁছে গেছে এবং ফুটে উঠেছে। আধুনিক সমাজে প্রায় সবাই বিভিন্ন তথ্য, জ্ঞান, শিক্ষা, প্রযুক্তি গ্রহণ করতে এই মাধ্যমের উপর বিপুল ভাবে সক্রিয় বলা যেতে পারে।

বর্তমানে আধুনিকতার শিখরে এসে সব থেকে দ্রুত সাফল্য পাবার চাবিকাঠি হল এই সোশ্যাল মিডিয়া। প্রায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরে রাতারাতি এক সাফল্যের শিখরে পৌঁছে স্টার হয়েছেন, হয়েছেন বহু মানুষের কাছে অনুপ্রেরণা।

এই মাধ্যমে একজন মানুষের প্রতিভা খুব কম সময়ের মধ্যে সবার কাছে পৌঁছায়। আবার সেই প্রতিভা দেখিয়ে মানুষের মনোরঞ্জন করে টাকাও উপার্জন করা যায়।

পাশাপাশি এখানে বহু মানুষ তার প্রতিভা ভিত্তিক বহু পথে তার উপার্জনের মাধ্যম করে নিয়েছেন এবং বহু মানুষকে উপার্জনের পথ খুঁজতে সাহায্য করেছেন।

এখানে আমরা যে ফেসবুক ভিডিওটি দেখতে পাচ্ছি, তাকে দেখা যাচ্ছে একটি মেয়ে অসাধারণ টেকনিকে রাস্তার মাঝখানে রঙ্গলি আঁকছে। বিভিন্ন রকমের ব্লু, সাদা, লাল, ও গেরুয়া কালারের আবির নিয়ে রাস্তায় মাঝখানে এই রঙ্গোলী টি তৈরি করা হচ্ছে।

মেয়েটির সাথে একটি ভদ্রলোক এই সুন্দর রঙ্গলি টি তৈরি করতে সাহায্য করছেন। মেয়েটি অসাধারণ ভাবে সম্পন্ন রাস্তায় রঙে ভাসিয়ে দিল। এই সুন্দর মুহূর্তটি ক্যামেরাবন্দী করে ফেসবুকে ছাড়া হয়েছে। নেটিজেনরা এই ভিডিওটি খুব পছন্দ করেছেন।

এই ভিডিওটি ফেসবুকে রয়েছে। Scn Sujila নামক ফেসবুক পেজে ভিডিওটি পোস্ট করা আছে। ভিডিওটি ফেসবুকে সাম্প্রতিক আগের বছরের নভেম্বর মাসে ছাড়া হয়েছে।

৪৭৩ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটিকে দেখেছেন ও ১৭ মিলিয়নেরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করে লাইক, কমেন্ট করেছেন। আপনারা গিয়ে এই সুন্দর ভাবে রাঙ্গলি বানানোর ভিডিওটি দেখতে পারেন। আশা করি ভালো লাগবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here