Breaking News

লাইভে এসে হঠাৎ করে সবার সামনে ওয়েন্দ্রিলাকে চুমু খেলো অমকুশ ,রইলো সেই ভিডিও

এই যুগে দারিয়ে বিনোদনের অন্যতম প্ল্যাটফর্ম বলতে সাধারণত মানুষ সোশ্যাল মিডিয়া কে বুঝি। এই সোশ্যাল মিডিয়া আমাদের বিভিন্ন বিনোদন নাচ, গান, খেলাধুলা, সিনেমা, খবরা-খবর আদান-

প্রদান করতে খুবই কার্যকরী এবং অল্প সময়সিমিতীর মধ্যেই ব্যবহৃত সহজ মাধ্যম হলো এই সোশ্যাল মিডিয়া।

অঙ্কুশ হাজরা একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা যা বাংলা ভাষার চলচ্চিত্রের সাথে যুক্ত। টলিউডের অন্যতম প্রধান এবং জনপ্রিয় অভিনেতা। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত তার প্রথম চলচ্চিত্র ছিল কেল্লাফেট ।

তার সাম্প্রতিক সাফল্যের মধ্যে রয়েছে মাল্টিস্টারার-রোমান্টিক-কমেডি চলচ্চিত্র জামাই ৪২০ , খিলাড়ি , অমি শুদ্ধ চেয়েচি তোমা এবং জুলফিকার।

হাজরা চলচ্চিত্র পরিচালক পিজুস সাহার দৃষ্টি আকর্ষণ করেন যিনি ব্যানার-প্রিন্স এন্টারটেইনমেন্ট পি ৪ এর রোমান্টিক কমেডি ফিল্ম কেল্লাফাতে তাকে অভিনয় করেছিলেন। এই ছবিটিও প্রযোজনা করেছিলেন সাহা।

হাজরা ছিলেন নবাগত রূপশ্রীর বিপরীতে। ব্যাকড্রপসমূহ এর গান সিকোয়েন্স অনেক যা পরিণামে দর্শকদের দ্বারা উপসংহার হাজরা একটি অসাধারণ নর্তকী ছিলেন এবং একটি মহান নর্তকী হিসেবে তাঁর জনপ্রিয়তা বৃদ্ধি নেতৃত্বে প্রশংসিত হয় টলিউড।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)


পরবর্তীতে হাজরা রাজীব বিশ্বাস পরিচালিত বাংলা রোমান্টিক ড্রামা ফিল্ম ইডিয়ট অব এসকে মুভিজ -এ অভিনয় করেন। এই ছবিতে হাজরা বাঙ্গালী অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর বিপরীতে জুটি বেঁধেছিলেন।

তিনি ফিরে আসেন তার বাংলা চলচ্চিত্র কানামাছি নিয়ে। তার সাম্প্রতিক সাফল্যের মধ্যে রয়েছে মাল্টিস্টারার-রোমান্টিক-কমেডি ফিল্ম জামাই ৪২০।

বর্তমানে তিনি ইনস্টাগ্রামে লাইভে আসেন, প্রায় দুদিন আগে। তার নতুন ওয়েব সিরিজ FIR এফ আই আর এর একটি সোশ্যাল মিডিয়া কন্টাক্ট নিয়ে আসতে চলেছেন।

এই লাইভে এসেই তিনি ওই সোশ্যাল মিডিয়া কন্টাক্ট সম্পর্কে সমস্ত রকম কথা প্রকাশ করেন দর্শকদের সামনে।

তিনি আরো বলেন, যে এই সোশ্যাল মিডিয়া কারেন্টের তার স্ত্রী তার সাথে একই রকমভাবে প্রথম করবে। তিনি ও তাঁর স্ত্রী দুজনে মিলে একটি কালো কালারের শার্ট পরেছিলাম।

তার স্ত্রী তার চোখের সৌন্দর্য বাড়ানোর জন্য একটি চশমা পড়ে ছিল। লাইভটির শেষে তিনি অর্থাৎ অঙ্কুশ হাজরা তার স্ত্রীকে একটি সুন্দর চুম্বন দিয়ে শেষ করেন।

এই লাইভ ভিডিও টি, তার অফিশিয়াল ইনস্টাগ্রম একাউন্ট ankush.official পোস্ট করা রয়েছে। ২১ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন ও তার এই লাইভ টি তে জয়েন্ট হয়েছেন।

বহু মানুষ কমেন্ট করে তাদের মতামত প্রকাশ করেছেন। আপনারা পারলেই সুন্দর লাইভ ভিডিও টি দেখতে পারেন, আশা করি ভালো লাগবে।

Check Also

হুবহু লতা মঙ্গেশকরের গলায় দুর্দান্ত কণ্ঠে গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল এই গৃহবধূ, রইলো ভিডিও

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *