শাড়ি পরে রাস্তার মাঝে উদ্দাম নাচ নাচলেন অভিনেত্রী অপরাজিতা, ভাইরাল ভিডিও

0
341

নেট দুনিয়ায় মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। হাতে একটা মুঠোফোন থাকলেই কয়েক নিমেষেই ভিডিও গুলো পৌছে যায় দেশকাল সীমানার বাইরে। করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে।

তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে। আর এই রকম পরিস্থিতিতে ইউটিউব এর এই একেকটি ভিডিও মানুষের জন্য অক্সিজেন বহন করে নিয়ে আসে। কখনো কাউকে আনন্দ দিচ্ছে কখনো আবার কাউকে উৎসাহিত করছে তাদের কেউ নতুন করে কিছু শুরু করার জন্য।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।


আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।তারকারা যে সবসময় টাইমলাইন জুড়ে থাকতে বেশ পছন্দ করেন, তা ভালো ভাবেই বোঝা যায়।

সেটা টেলিভিশন জগতের হোক কিংবা বলিউড, টলিউডের অভিনেতা অভিনেত্রীরা। তাই তো মাঝে মধ্যেই নেট দুনিয়ায় উঠে আসে তাদের সমস্ত ভিডিও,ছবি,যা অনায়াসে দর্শকদের মন কেড়ে নেয়।তারা সেগুলো বেশ ভালোই উপভোগ করেন।

টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য। তার মিষ্টি হাসি, নম্র ব্যবহার এবং দূর্দান্ত অভিনয় সকল দর্শকের মন জয় নিয়েছে বারবার। সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে অভিনেত্রীর নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’।

এই ধারাবাহিকের হাত ধরেই অপরাজিতা আবারও দীর্ঘ ৪ বছর পর টেলিভিশনের ছোটো পর্দায় ফিরেছেন। বাংলা চলচ্চিত্রে এর আগেই নিজের জায়গা করে নিয়েছেন তিনি। খুব শীঘ্রই রঞ্জিত মল্লিক এর সঙ্গে তার নতুন ফিচার ফিল্ম ‘Love Marriage’ আসতে চলেছে।

ছবিতে দেখা যাবে অঙ্কুশ ঐন্দ্রিলার জুটি। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রীর রয়েছে আরও একটি বিশেষ গুন, তা আপনারা অনেকেই জানেন।অভিনেত্রী নাচতে দারুন ভালোবাসেন, তার সোশ্যাল মিডিয়া একাউন্টে চোখ রাখলেই তা স্পষ্ট বোঝা যায়। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।

ভিডিওতে তাকে ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টার এর লক্ষ্মী কাকিমার সাজেই দেখা যাচ্ছে। আর তার সাথে রয়েছেন ওই ধারাবাহিকের আরও দুই অভিনেত্রী। ‘কাভি আর কাভি পার লাগা তিরে নাজার’ এই গানের তালে দুই সহ-অভিনেত্রীর সঙ্গে নাচতে দেখা গেল অপরাজিতাকে। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘লক্ষ্মী কাকিমা টিম’। অপরাজিতার এই ভিডিও দেখে তার প্রত্যেক অনুরাগীরা তার নাচ এর প্রশংসা করেছেন। কমেন্ট বক্সে নানান ধরনের কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন প্রত্যেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here