স্টেজের উপর দুর্দান্ত কণ্ঠে গান গেয়ে সকলকে মুগ্ধ করলো সকলের প্রিয় অরুনীতা-পাবন্দীপের জুটি, ভিডিও ভাইরাল

0
140

বর্তমানে বিনোদের আরেক নাম সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াকে আমরা আরো দুটি নামে চিনি যথা নেট মাধ্যম এবং নেট দুনিয়া। বর্তমানে এই সোশ্যাল মিডিয়া আমাদের জীবনে খুবই গুরুত্বপূর্ণ প্রভাব বিস্তার করে। সোশ্যাল মিডিয়া ছাড়া আমার বর্তমান জীবনে একেবারেই অচল।

সোশ্যাল মিডিয়া বা নেট দুনিয়ার মাধ্যমেই আমরা বর্তমানে খেলাধুলা থেকে শুরু করে সিনেমা পর্যন্ত সকল মনোরঞ্জন মূলক বিষয়গুলি নিমিষে উপভোগ করতে পারি। এমনকি বিভিন্ন প্রাকৃতিক খবরাখবর নিমিষেই জেনে যেতে পারি এই নেট মাধ্যমের ফলে।

এক কথায় বলতে গেলে বিজ্ঞানের শ্রেষ্ঠ অবদান গুলির মধ্যে অন্যতম এই সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বহু প্রতিভাবান মানুষ তাদের প্রতিভা সকলের কাছে তুলে ধরেন। এই মাধ্যমের ফলে আমরা রানু মন্ডল, বিপাশা দাস সহ চাঁদমনি হেমব্রমকে আমাদের মাঝে পেয়েছি।

এক কথায় বলতে গেলে এই সোশ্যাল মিডিয়া বা নেট মাধ্যম বা নেট দুনিয়া আমাদের দৈনন্দিন জীবনের অংশ হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়া না থাকলে আমরা হয়ত দৈনন্দিন জীবনে অচল। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু মানুষজন অর্থ উপার্জন করেন এবং অন্যদের অর্থ উপার্জনের সুবিধা করে দেন।

এছাড়া এই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সুস্বাদু খাবারের রেসিপির ভিডিও ভাইরাল হতে দেখা যায়, যা দেখে আপনি নিজেও সুস্বাদু খাবার রান্না করে আহার করতে পারেন। এছাড়া এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু নতুন মানুষের সাথে পরিচয় করা যায় এবং বন্ধুত্ব করা যায়।

এক কথায় বলতে গেলে এই সোশ্যাল মিডিয়া আমাদের সকল বিনোদনের সমাহার হয়ে উঠেছে। বহু মানুষের বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজানের অসাধারণ গানের ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়।

অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজানকে আপনারা সকলেই জানেন এবং চেনেন। তারা আমাদের কাছে তাদের অসাধারণ গানের প্রতিভার জন্য জনপ্রিয়। তাদের গান মানুষজনের খুবই ভালো লাগে তা আমরা জানি। এই ভিডিওটিতে দৃশ্যমান ইন্ডিয়ান আইডলের মঞ্চে অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজান একত্রে বলিউডের জনপ্রিয় গান “তুঝে দেখা তো ইয়ে জানা সানাম” গাইছেন।

এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার দর্শকদের এই ভিডিওটি খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন। ভিডিওটিতে অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজানের অসাধারণ গান শুনে মুগ্ধতা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে। এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজানের দিকে প্রশংসার ঝড় তুলেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন।

এই ভিডিওটি The Great Videos ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন লাইক করেছেন এবং বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here