Breaking News

এবার সাউথ ইন্ডিয়ান বেশে বাগনের মধ্যে অসাধারণ সুরে গান গেয়ে সকলকে মুগ্ধ করলো পাবন্দীপ অরুনীতা জুটি, ভাইরাল ভিডিও

বিজ্ঞানী ভিনটন জি কার্ফকে ইন্টারনেটের জনক বা আবিষ্কারক বলা হয়। ইন্টারনেট আবিষ্কারের পর এটির সবথেকে যুগান্তকারী অবদান হল সোশ্যাল মিডিয়া। এই আধুনিক যুগে ঘরে বসে বিনোদনের মূলমন্ত্র হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার আরো দুটি নাম আছে যথা নেট দুনিয়া এবং নেট মাধ্যম। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা ঘরে বসেই সিনেমা থেকে শুরু করে খেলাধুলা নিমিষেই উপভোগ করতে পারি। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা বিভিন্ন দুর্যোগপূর্ণ আবহাওয়ার পূর্বাভাস বা বন্যা,

ভারী বৃষ্টিপাত সম্পর্কিত তথ্য নিমিষেই জেনে যেতে পারি। এছাড়া এই নেট দুনিয়া আছে বলেই কোনো প্রতিভা একেবারে শুরুতেই শেষ হয়ে যায় না। প্রতিভাবান ব্যক্তিরা এই নেট দুনিয়াতে নিজেদের প্রতিভার ভিডিও আপলোড করেন,

এবং সেই ভিডিওটি নেটিজেনদের মধ্যে ভাইরাল হলে ওই প্রতিভাবান ব্যক্তি রাতারাতি স্টার হয়ে যান। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই আমরা রানু মণ্ডল, চাঁদমনি হেমব্রম ও বিপাশা দাসের মত প্রতিভাদের আমাদের মাঝে পেয়েছি। এছাড়া বর্তমানে রানু মণ্ডলের জীবন কাহিনী সম্পর্কে একটি বায়োপিকও তৈরি হচ্ছে।

এছাড়াও এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু জনপ্রিয় তারকাদের দৈনন্দিন জীবনের কার্যকলাপ সম্পর্কে জানা যায়। এছাড়াও বর্তমানে এই আধুনিকতার শিখরে দাড়িয়ে ছাত্র ছাত্রীরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন বিষয়ক জ্ঞান আহরণ করতে পারে।

এছাড়াও এই নেট দুনিয়ার মাধ্যমে প্রকৃতি, পশু পাখি, পৃথিবী সম্পর্কিত বহু রহস্যময়ী তথ্য জানা যায়। এক কথায় বলতে গেলে এই যুগে আমরা সোশ্যাল মিডিয়া বা নেট দুনিয়া বা নেট মাধ্যম ছাড়া অচল। বহু মানুষের বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়।

ইদানিং অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজানের একটি গানের ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজানকে আপনারা সকলেই চেনেন এবং জানেন। তারা আমাদের কাছে তাদের অসাধারণ গানের প্রতিভার জন্য জনপ্রিয়।

তাদের গান মানুষজনের খুবই ভালো লাগে। এছাড়াও তারা জনপ্রিয় রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলের একজন প্রতিভাবান প্রতিযোগী ছিলেন। তাদের অনুরাগীদের মধ্যে অনেকেই বলেন তারা নাকি প্রেম সম্পর্কে আছেন, আবার অনেকেই বলেন তারা নাকি খুবই ভালো বন্ধু, আবার অনেকেই বলেন তাদের নাকি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে যাওয়া উচিত।

এছাড়াও তাদের অনুরাগীরা তাদের বিভিন্ন মুহূর্তের ভিডিও শেয়ার করে থাকেন এই সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে ইন্ডিয়ান আইডলের মঞ্চে অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজান অসাধারণ সুরে বলিউডের জনপ্রিয় গান “পেহেলা নাশা” গাইছেন।

এছাড়াও এই ভিডিওটিতে দৃশ্যমান পবনদ্বীপ অসাধারণ পিয়ানো বাজাচ্ছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় নিমিষে ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়ার দর্শকদের এই ভিডিওটি খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন।

ভিডিওটিতে অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজানের অসাধারণ গান শুনে মুগ্ধতা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজানের দিকে প্রশংসার ঝড় তুলেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন। এই ভিডিওটি crazytalk tik ইউটিউব চ্যানেলে এক মাস আগে আপলোড করা হয়েছে।

এই ভিডিওটিকে বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন লাইক করেছেন এবং বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।

Check Also

হুবহু লতা মঙ্গেশকরের গলায় দুর্দান্ত কণ্ঠে গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল এই গৃহবধূ, রইলো ভিডিও

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *