রাস্তার মাঝে টোটো চালাতে চালাতে দুর্দান্ত সুরে গান গাইছে অরুনিতা-পাবনদ্বীপ, ভাইরাল ভিডিও

0
467

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফরম যেখানে যে কোন মুহূর্তে যে কোন কিছু ভাইরাল হয়ে যেতে পারে। আপনি আগে থেকে হয়তো জানতে পারবেন না কোন ভিডিও হঠাৎ করে ভাইরাল হয়ে গেল।এই ভাইরাল তালিকায় থাকে নাচ এবং গানের ভিডিও। তার সঙ্গেই থাকে ছোটদের বিভিন্ন কাণ্ডকারখানা,

বিভিন্ন মজার মজার ঘটনার ভিডিও। এছাড়াও কিছু কিছু ভিডিও থাকে পশু পাখির ভিডিও। কিন্তু কিছু কিছু ভিডিও আমাকে ভাবতে বাধ্য করে। কয়েকটি ভিডিও আমাদের একেবারে হতচকিত করে দেয়।সোশ্যাল মিডিয়া বর্তমানে এমন একটি পথ আমাদের জন্য খুলে দিয়েছে, যার মাধ্যমে আমরা নিজেদের প্রতিভা তুলে ধরতে পারি পৃথিবীর কাছে।

সারাদিনের বেশ খানিকটা সময় আমরা সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকি এই সমস্ত ভাইরাল ভিডিওগুলি দেখে। করোনা মহামারীর সময় যখন সারা দেশজুড়ে লকডাউন চলছিল সেই সময়ে সোশ্যাল মিডিয়ার চাহিদা এবং গুরুত্ব দুটোই বেড়ে যায়। গৃহবন্দী মানুষ তখন নিজেকে ব্যস্ত রাখতে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন কার্যকলাপ করে পোস্ট করতে শুরু করে।

নিমেষের মধ্যে সেই সকল পোস্ট ভাইরাল হয়ে গিয়ে বেশ কিছু ইনকাম শুরু হয়।এখানে আমরা যে ভিডিওটি দেখতে পাচ্ছি, তাতে ভারতীয় সিঙ্গিং রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল চলতি সিজনের জনপ্রিয় কনটেন্ট ও সেকেন্ড এবং উইনার দুজনকে দেখা যাচ্ছে। রানার্সআপ আরুনিতা কাঞ্জিলাল ও পাওয়ান্দীপ এর নতুন গান আপলোড হয়েছে ইনস্টাগ্রামে।

‘ইন্ডিয়ান আইডল’ এই সময় অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদীপ রাজনকে নিয়ে চর্চার যেন কোনও অন্ত নেই। বিশেষত তাদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকেই শুরু হয়েছিল নতুন জল্পনা। সম্প্রতি রিলিজ হয়েছে তাদের গাওয়া নতুন একটি গানের ভিডিও, যেখানে তাদের প্রেমের কেমিস্ট্রি বেশ স্পষ্ট হয়ে ধরা দিয়েছে বলেই মত দর্শকের।

অরুনিতা এবং পবনদীপকে নিয়ে নতুন গানের অ্যালবাম বের করেছেন হিমেশ রেশমিয়া। নতুন গানের সেই ভিডিওটি রিলিজ হয়েছে গত মঙ্গলবার।রিলিজ হতেই সুপারহিট হয়েছে সেই গান।‘হিমেশ কা দিলসে’ অ্যালবামে ‘ও সাইয়োনি’ গানটি গাওয়ার সঙ্গে সঙ্গে অরুনিতা এবং পবনদীপের একে অপরের প্রতি প্রেমের চাহনি দর্শকদের দৃষ্টি এড়ালো না।

আর বর্তমানে আরুনিতা কঞ্জলীলা ও পবনদীপের ইন্ডিয়ান আইডলের পর একটি ভিডিও উঠে এসেছে যেখানে দেখা যাচ্ছে, আরুনিতা কঞ্জলীলা ও পবনদীপ একটি সুন্দর গান গেয়েছেন। তারা বিভিন্ন কয়েকটি জনপ্রিয় বলিউড গান গেয়েছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আশা মাত্রই বহু হাজার এর উপর ভিউজ চলে এসেছিল। বর্তমানে তারই ভিডিওটি খুবই মর্যাদা পেয়েছে। ভক্তরা তার এই ভিডিওটি খুব পছন্দ করেছেন।

এই ভিডিওতে বোঝানো হচ্ছে, যে তারা দু’জনে এতটাই নাম অর্জন করেছে যে ইন্ডিয়ান আইডল মঞ্চে আজ অব্দি কেউ তা করতে পারেনি। পরবর্তীকালে তাদেরকে আবার সুপার সিঙ্গার এর মঞ্চে জার্জ হিসাবে দেখা যাবে, আমন্টাই শোনা যাচ্ছে।

এই ভিডিওটি ইউটিউব এ রয়েছে। crazytalk tik নামক একাউন্টে এটি পোস্ট করা আছে। কয়েকদিন আগেই এই ভিডিওটি ছাড়া হয়েছে। ৮ হাজার এর বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন ও হাজার হাজার মানুষ এটি পছন্দ করেছেন। বহু মানুষ এই ভিডিওটিতে কমেন্ট করে তাদের মতামত প্রকাশ করেছেন। আপনারা গিয়ে এই সুন্দর ভিডিওটি তাড়াতাড়ি গিয়ে চেক আউট করে দেখে নিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here