সাউথ ইন্ডিয়ান সাজে ডাবের জল হাতে দুর্দান্ত গান গাইলো অরুনিতা-পাবনদ্বীপ জুড়ি, ভাইরাল ভিডিও

0
372

গত ১৫ ই আগস্ট গ্র্যান্ড ফিনালের মধ্যে দিয়ে শেষ হয়েছে ইন্ডিয়ান আইডল সিজন ১২। এবারের ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে বহু অসামান্য প্রতিভা আত্মপ্রকাশ করেছে, যাদের মধ্যে অন্যতম হলো শো এর বিজয়ী পবনদ্বীপ রাজন এবং ফার্স্ট রানারআপ অরুনিতা কাঞ্জিলাল।

শোতে থাকাকালীন পবনদ্বীপ এবং অরুনিতার দারুন রসায়ন দর্শকদের সামনে উঠে এসেছিল। এমনকি তাদের দুজনের সম্পর্ক নিয়েও চলেছিল জোর গুঞ্জন। প্রথমে অরুনিতা এবং পবনদ্বীপ জানিয়েছিলেন তাঁরা কেবল একে অপরের ভালো বন্ধু।

তবে শো শেষ হয়ে যাওয়ার পরেও তাদের রসায়নে এতোটুকু ঘাটতি পড়েনি। বরং দিন প্রতিদিন তা বেড়ে চলেছে। ইন্ডিয়ান আইডল শো শেষ হয়ে গেলেও বেশিরভাগ সময়ই একসাথে দেখা যায় পবনদ্বীপ এবং অরুনিতাকে, তা সে একসাথে যুগলবন্দি হয়ে গান গাওয়া হোক কিংবা তাদের রিল ভিডিও।

বেশিরভাগ সময়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে পবনদ্বীপ এবং অরুনিতার বিভিন্ন মুহূর্ত গুলি।হামেশাই পবনদ্বীপ এবং অরুনিতা বিভিন্ন ভিডিও সোশ্যাল মিডিয়ার মারফতে উঠে আসে, ভিডিওগুলি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

ভিডিও গুলিতে তাদের দুজনকে একসাথে দারুণ এনজয় করতে দেখা যায়। কখনো আবার একসাথে রোমান্টিক গানে ডান্স করতে দেখা যায় তাদের। ইন্ডিয়ান আইডলের এই দুই তারকার যুগলবন্দী শুনতে ভালোবাসে তাদের অনুরাগীরা। সম্প্রতি আবারও একটি ভিডিও ভাইরাল হয়েছে অরুনিতা এবং পবনদ্বীপের। আমাদের সকলেরই জানা ইন্ডিয়ান আইডলের মঞ্চে এরা দু’জনে একে অপরের বিরুদ্ধে ছিল। আর শো এর বিজয়ীতা তো একজনই হতো।

আর অরুনিতা এবং পবনদ্বীপ এটা জেনেও যে বিজয়ী একজন হবে আর তখন থেকেই এই জুটি একে অপরের শক্তি হয়ে দাঁড়িয়েছিল। দুজন দুজনকে সাহস দিত এই জুটি। আর একেই বলা হয় বন্ধুত্ব। পবনদ্বীপের বিজয়ী হওয়ার পরেও দুজনের মধ্যে কিন্তু বন্ধুত্ব একটু কমতে দেখা যায়নি। এমনকি শো এর পরেও এই জুটি যে এখন অব্দি খুব ভালো বন্ধু তা মাঝেমধ্যেই সবার সামনে চলে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আর এমন বন্ধুত্ব আর ভালোবাসার জন্যই অরুদ্বীপ এখন অব্দি অনেক বড় বড় প্ল্যাটফর্মে গিয়ে গান গেয়েছে। এমনকি বিদেশেও বানিয়ে নিয়েছে নিজের হাজার হাজার ভক্ত। এমনকি একসাথে অনেক অ্যালবামেও গান গেয়ে ফেলেছে এই জুটি। আর আসল কথা হল অরুনিতা এবং পবনদ্বীপ যদি একা একা হত তাহলে হয়তো এত কিছু করে উঠতে পারত না।

তাই এই জুটি একসাথে ছিল বলেই আজ অনেক ভালো হয়েছে এই জুটির এবং অনেক ভক্ত হয়ে গেছে এত দিনে তাদের। ভক্তের সংখ্যা নেহাতই কম নেই এখন এই জুটির‌। ভক্তরা খুবই পছন্দ করে তাদের নানান রকমের ভিডিও দেখতে। ভিডিও ভাইরাল হয়েছে crazytalk tik নামের ইউটিউব চ্যানেলে। ৩১হাজার মানুষ ভিডিওটিকে দেখেছে। শত শত অনুরাগীরা লাইক কমেন্ট করে ভরিয়ে দিয়েছে। প্রশংসায় পঞ্চমুখ হয়েছে সকলেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here