Breaking News

কান ফোঁটাতে গিয়ে হুলুস্থুল কান্ড, কানে হাত দিতেই কান্নায় অস্থির খুদে, ভিডিও ভাইরাল

বর্তমান যুগে প্রতি সেকেন্ড অতিবাহিত করতে মানুষের কাছে অন্যতম প্রয়োজন হয়ে দাঁড়িয়েছে স্মার্টফোন। আট থেকে আশি প্রত্যেকেই এখনকার সময়ে স্মার্টফোন ব্যবহার করে থাকে।

স্মার্টফোনে সময় অতিবাহিত করার জন্য সবচেয়ে বেশি ব্যবহার করা হয় সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব সহ একাধিক সোশ্যাল মিডিয়া অ্যাপ গোটা বিশ্ব জুড়ে বহুল প্রচলিত।

এই সমস্ত সোশ্যাল মিডিয়াতে মানুষ তাদের ইচ্ছামতো যেকোনো ভিডিও বা ছবি পোস্ট করতে পারে। তা নেটিজেনদের পছন্দ হলে দেশ থেকে দেশান্তরে কিছু সেকেন্ডের মধ্যেই তা ছড়িয়ে পড়ে। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি ভাইরাল হয়ে থাকে।

কিছু সময় সোশ্যাল মিডিয়াতে উঠে আসে কারোর নাচ বা গান বা আবৃত্তি বা অভিনয় করার ভিডিও। আসলে গতবছর লকডাউন এর সময় থেকে প্রত্যেক মানুষ গৃহবন্দী জীবন কাটাচ্ছে।

এই অস্বাভাবিক জীবনে সোশ্যাল মিডিয়াতে বিচরণ করে মানুষ কিছুটা হলেও সময় অতিবাহিত করে। আবার অনেকে সোশ্যাল মিডিয়ার জন্য ভিডিও বানিয়ে নিজেদের প্রতিভা গোটা নেট পাড়ার সামনে তুলে ধরে।

এই সমস্ত প্রতিভার ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করার পর নেটিজেনদের যদি পছন্দ হয়ে যায় তাহলে রাতারাতি সাধারণ মানুষ স্টার হয়ে যায়।

এখানে স্টার হতে দরকার পড়ে না গ্ল্যামার ওয়ার্ল্ডের বা টাকা-পয়সার। সোশ্যাল মিডিয়াতে প্রতিভা থাকলেই সে অবশ্যই স্টার হতে পারে।

সোশ্যাল মিডিয়াতে বেশিরভাগ সময় অভিনেতা অভিনেত্রী ছাড়াও সাধারণ মানুষের নাচ বা গান বা আবৃত্তি করার ভিডিও চোখের সামনে আসে।

এছাড়াও মাঝে মাঝে বিভিন্ন আশ্চর্যজনক ঘটনা বা হাসির ঘটনা মুঠোফোনের ক্যামেরায় বন্দী করে নেটিজেনরা সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলে তা ব্যাপক ভাইরাল হয়ে যায়।

তবে আজকের প্রতিবেদনে একটু অন্যরকম ভিডিওর কথা বলা হয়েছে। ভিডিওটি দেখলে আপনি অবাক হয়ে যাবেন বা বলা ভাল প্রেমে পড়ে যাবেন তা নিয়ে কোন সন্দেহ নেই।

আজকের ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক খুদে কন্যা ইয়ার পিয়ার্সিং বা কান ফোটাচ্ছে। ওই খুদের বয়স খুব জোর ২-৩ বছর হবে। সে তার বাবার কোলে শুয়ে বিউটি পার্লারে গিয়ে মেশিনের মাধ্যমে কান ফোটাচ্ছে।

ভিডিওর প্রথমে ওই কিউট খুদে কন্যা বাবার কোলে শুয়ে হাসছিল। তার হাসি যেন অমূল্য। তার কিউট হাসি দেখে অনেক নেটিজেন ঘায়েল হয়ে গেছে।

পরবর্তীতে মেশিনের মাধ্যমে কান ফোটানোর পর সে কেঁদে ফেললেও তার মুখে কিউটনেস লিপ্ত ছিল। ওই খুদে কন্যার হাসি দেখে মন গলে গিয়েছে প্রত্যেক নেটিজেনের। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার সাথে সাথেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

Check Also

হঠাৎই জঙ্গল থেকে বেরিয়ে এলো সবুজ রঙের বিরল প্রজাতির লম্বা সাপ, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে মুহূর্তে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হতে থাকে। পশুপাখি, নাচের ভিডিও গানের ভিডিও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *