Breaking News

অরুনিতার অনুরোধে বাংলায় গান ধরলেন পবন্দীপ, দেখুন ভাইরাল ভিডিও

এই যুগে দারিয়ে বিনোদনের অন্যতম প্ল্যাটফর্ম বলতে সাধারণত মানুষ সোশ্যাল মিডিয়া কে বুঝি।যেসব মানুষ তাদের

প্রতিভা দেখানোর সুযোগ পায়নি তারা এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টি বেছে নিয়ে তাদের প্রতিভা দেখাচ্ছে এবং তাদের প্রতিভার মর্যাদা অনুসারে একটি নির্দিষ্ট ইনকাম করছে।

আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মানুষের ভিডিও পাশাপাশি বিভিন্ন ধরনের নাচের ভিডিও ইউটিউবে ভাইরাল হচ্ছে।

সোশ্যাল মিডিয়া এমনই একটা প্ল্যাটফর্ম যেখানে কোন কিছু ভাইরাল হতে এক সেকেন্ড সময় লাগে না।আধুনিক সমাজের বহু তরুণতরুণীর বহু প্রতিভা, খেলাধুলা, গান , নাচ এই মাধ্যমের মাধ্যমে সবার হাতেহাতে পৌঁছে গেছে এবং ফুটে উঠেছে।

আধুনিক সমাজে প্রায় সবাই বিভিন্ন তথ্য, জ্ঞান, শিক্ষা, প্রযুক্তি গ্রহণ করতে এই মাধ্যমের উপর বিপুল ভাবে সক্রিয় বলা যেতে পারে।

বর্তমানে আধুনিকতার শিখরে এসে সব থেকে দ্রুত সাফল্য পাবার চাবিকাঠি হল এই সোশ্যাল মিডিয়া। প্রায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরে রাতারাতি এক সাফল্যের শিখরে পৌঁছে স্টার হয়েছেন, হয়েছেন বহু মানুষের কাছে অনুপ্রেরণা।

এখানে আমরা যে ভিডিওটি দেখতে পাচ্ছি, তাতে দেখা যাচ্ছে ইন্ডিয়ান আইডল উইনার পাওয়ান্দীপ বাংলার একটি গান করছেন এবং নিজেই পিয়ানো বাজাচ্ছে। তার সাথে সহযোগিতা করার জন্য ছিলেন আরুনিতা কাঞ্জলি।


প্রায় সময়েই একই সঙ্গে কাটান পবনদ্বীপ-অরুনিতা জুটি। যদিও তাঁদের পাশাপাশি ‘ইন্ডিয়ান আইডল ১২’ শোয়ের ক্রেজও শেষ হয়নি।

কিন্তু সবাই বলছে পবনদীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল উভয়েই একে অপরকে ভালোবাসেন, এমনকি তাঁদের যুগলবন্দী বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে দর্শকদের কাছে।

কিন্তু পবনদীপ-অরুনিতা বরাবরই বলছেন তাঁরা একে অপরের ভালো বন্ধু। এদিকে তাঁদের এখন নতুন জব হয়েছে ইনস্টাগ্রাম রিল ভিডিওতে মেতে ওঠা।

একের পর ভিডিওতে তাঁরা প্রতিনিয়ত দিয়ে চলছেন।এই ভিডিওতে পাওয়ান্দীপ বাংলা বিখ্যাত গান গানটি গেয়েছিলেন সেটি হল, পাশ দিয়ে পথ গেছে দূরে থেকেও দূরে।

খুবই দুর্দান্ত একটি ভয়েস এর সাথে তিনি এই গানটি গেয়েছেন। এই গানটিতে তিনি নিজেই পিয়ানো বাজাতে দেখা যাচ্ছে। এত সুন্দর পিয়ানো বাজানো এবং নিজের গান কে মেন্টেন করা মুখের কথা নয়।

এই গানটি গাওয়ার সময় তাকে ঘিরে কয়েকজন মানুষ দেখ ছিল। এই ভিডিও বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল।আপনারা গিয়ে এই ভিডিওটি দেখতে পারে। ১৫ হাজারেরও বেশি মানুষের ভিডিওটি দেখেছেন ও বহু

হাজার‌মানুষ এই ভিডিওটি পছন্দ করে লাইক করেছেন। pawandeepxarunitaa নামক ইনস্টাগ্রাম একাউন্টে এটি পোস্ট করা হয়েছে। ভিডিওটি প্রায় এক সপ্তাহ আগে ছাড়া হয়েছে। আশা করি ভালো লাগবে।

Check Also

হুবহু লতা মঙ্গেশকরের গলায় দুর্দান্ত কণ্ঠে গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল এই গৃহবধূ, রইলো ভিডিও

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *