এবার প্রথম বার স্টুডিওতে গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল নদিয়ার চা বিক্রেতা বিপাশা, ভাইরাল ভিডিও

0
115

বিজ্ঞান যতবারই সাফল্যের শিখর ছুঁয়েছে ততবারই প্রযুক্তি এগিয়েছে, এগিয়েছে বহু মাধ্যম। আগে কোনো খবর, খেলাধুলা, গান বাজনা সবটাই জনপ্রিয় হতো রেডিওর মাধ্যমে শুনে, তারপর বিজ্ঞানের সাফল্যের সাথে সাথে রেডিওর বদলে এলো টেলিভিশন এক কথায় যাকে আমরা টিভি বলি। টিভিতে খবর, খেলাধুলা, গান দেখাও যেত ও শোনাও যেত।

প্রযুক্তির অগ্রগতির সঙ্গে সঙ্গে এখন আমরা হাতেহাতে স্মার্ট ফোন পেয়েছি সেখান থেকে আমরা নিমিষেই বিভিন্ন খবর দেখতে পারি, জানতে পারি, বিভিন্ন খেলাধুলা নিমিষেই আমরা হাতের মুঠোয় দেখতে পারি। বর্তমানে আধুনিক যুগে খুব সহজ ভাবে সব কিছু জানার বা দেখার বা শোনার জন্য একটাই আধুনিক মাধ্যমের কথা আমাদের মাথায় আসে সেটি হলো সোশ্যাল মিডিয়া।

এটির মাধ্যমে এখনকার আধুনিক যুগের মানুষজনেরা খুব সহজেই নিজের বার্তা মানুষজনের কাছে পৌঁছে দিতে পারে, আবার অন্যের বার্তা খুব সহজেই নিজের হাতের মুঠোয় দেখতে পারেন এবং শুনতে পারেন। এখন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের বিভিন্ন বিষয়ে অনুভবগুলি আমরা ভিডিওর মাধ্যমে দেখতে পারি এবং জ্ঞান লাভ করতে পারি।

বিভিন্ন মানুষ তার ব্যবসা বাড়াতে এই মাধ্যমটির সাহায্যে খুব সহজেই ডিজিটাল ব্যবসা করা চালু করেছেন। এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে বিভিন্ন শিক্ষামূলক জ্ঞান, জরুরি তথ্য খুব সহজেই আমরা হাতের মুঠোয় স্মার্ট ফোনের মাধ্যমে দেখতে পারি এবং শিখতে পারি। এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে বিভিন্ন মানুষ তার প্রতিভা ভিত্তিক,

ভিডিওর সাথে তাদের প্রতিভাকে আমাদের মাঝে তুলে ধরেছেন। এই মাধ্যমে মানুষ নিজের প্রতিভার সাহায্যে রাতারাতি স্টার হতে পারেন এবং মানুষজনের মধ্যে জনপ্রিয়তা পেতে পারেন। সম্পূর্ণ বলতে গেলে সোশ্যাল মিডিয়া বিনোদন, খেলাধুলা, নিজের প্রতিভা তুলে ধরার সব মাধ্যমের সম্পূর্ণ একটি প্যাকেজ বলা যেতে পারে।

বহু মানুষের বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং চা বিক্রেতা বিপাশা দাস এবং সোশ্যাল ওয়ার্কার অতিন্দ্র চক্রবর্তীর একটি ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। চা বিক্রেতা বিপাশা দাসকে আপনারা সকলেই কম বেশি চেনেন। তিনি একজন সাধারণ চা বিক্রেতা কিন্তু তার অসাধারণ গানের গলা মন কেড়েছে সোশ্যাল মিডিয়ার দর্শকদের। তার গাওয়া গানের বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় মিলিয়নের উপর ভিউজ পায়। এছাড়াও সোশ্যাল ওয়ার্কার অতিন্দ্র চক্রবর্তীকেও আপনারা সকলেই চেনেন।

তার সহযোগিতায় রানু মন্ডলের গান সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয় হয়ে উঠেছিল। এই ভিডিওটিতে বিপাশা দাস এবং সোশ্যাল ওয়ার্কার অতিন্দ্র চক্রবর্তী একটি সুখবর জানিয়েছেন। তারা জানিয়েছেন সুপ্রিয় দাসের লেখা গান জয়দীপ চক্রবর্তী নামে মিউজিক ডিরেক্টরের তত্ত্বাবধানে বিপাশা দাস প্রথমবার মিউজিক স্টুডিওতে গাইতে চলেছেন।

এছাড়াও তারা জানিয়েছেন যে বিপাশা দাসের এই গানটি খুব তাড়াতাড়ি রিলিজ করা হবে। এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়।আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন। এই ভিডিওটি Indiatost 24 ইউটিউব চ্যানেলে কিছুদিন আগে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন লাইক করেছেন এবং বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here