Breaking News

কুকুরের সাথে তুমুল লড়াই করছে বিড়ালছানারা,ভাইরাল ভিডিও

এই যুগে দারিয়ে বিনোদনের অন্যতম প্ল্যাটফর্ম বলতে সাধারণত মানুষ সোশ্যাল মিডিয়া কে বুঝি। এই সোশ্যাল মিডিয়া আমাদের বিভিন্ন বিনোদন নাচ, গান, খেলাধুলা, সিনেমা, খবরা-খবর আদান-প্রদান করতে খুবই কার্যকরী এবং অল্প সময়সিমিতীর মধ্যেই ব্যবহৃত সহজ মাধ্যম হলো এই সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন বিভিন্ন ধরনের ভিডিও আমরা ভাইরাল হতে দেখি। সারাদিনের বেশ খানিকটা সময় আমরা সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকি এই সমস্ত ভাইরাল ভিডিওগুলি দেখে। করোনা মহামারীর সময় যখন সারা দেশজুড়ে লকডাউন চলছিল সেই সময়ে সোশ্যাল মিডিয়ার চাহিদা এবং গুরুত্ব দুটোই বেড়ে যায়।

গৃহবন্দী মানুষ তখন নিজেকে ব্যস্ত রাখতে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন কার্যকলাপ করে পোস্ট করতে শুরু করে। নিমেষের মধ্যে সেই সকল পোস্ট ভাইরাল হয়ে গিয়ে বেশ কিছু ইনকাম শুরু হয়। আজকাল সোশ্যাল মিডিয়ায় ক্রিয়া-কলাপ বিভিন্ন মানুষের ভাইরাল হওয়ার পাশাপাশি পশুপাখি এবং বিভিন্ন ধরনের প্রাণীদের ভিডিও ভাইরাল হয়।

বিশেষত পশু পাখির ভিডিও এক আলাদা জায়গা তৈরি করে নিয়েছে মানুষের মনে। সাপ ধরা থেকে শুরু করে সাপ এবং বেজির লড়াই কত কিছুইনা ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়াতে। তবে এবার সম্পূর্ণ অন্য ঘটনার সাক্ষী থাকলো সোশ্যাল মিডিয়ার বাসিন্দারা। যা দেখে হেসে উঠবেন সবাই।

এখানে আমরা যে ভিডিওটি দেখছি, তাতে দেখা যাচ্ছে, ভিডিওর শুরুতে প্রথম ফুটেজ এ কয়েকটা বুনো রাগী বিড়াল একটা কুকুরের উপর ঝাপিয়ে পড়েছে এবং তাকে কামড়া-কামড়ি করছে।রীতিমতো তার গায়ে উঠে কামড় দিচ্ছে এবং তাকে অত্যাচার করছে।

পরের ফুটেজে দেখা যাচ্ছে একটি রুমের ভিতর কতগুলি জলহস্তী একটা একসাথে থাকা অবস্থায়। দুটি জলহস্তী একে অপরের সাথে লড়াই করছে এবং একটি জলহস্তী আরেকটি কে ভয় পেয়ে সরে যাচ্ছে। তারপর দেখা যাচ্ছে একটি বাড়ির পোষা বিড়াল ঘরের বাসকো খুলে ঘাটাঘাটি করছে জিনিসপত্র।

দেখা যাচ্ছে দুটি ছোট ছোট পাপ্পি অর্থাৎ কুকুরের বাচ্চা‌ একে অপরের উপর উঠে লড়াই করছে। দেখা যাচ্ছে কতগুলি হায়েনাকে রাস্তার মাঝখানে দাঁড়িয়ে দেখতে। তারপর একটি শিল মাছকে থাবা মারতে দেখা যাচ্ছে।

এরকম বহু বাঘ , ভাল্লুক, বাচ্চা বিড়ালের সাথে কুকুরের খেলা ও বিভিন্ন না দেখা কিছু কীর্তিকলাপ পশুদের লুকিয়ে রয়েছে এই ভিডিওর ভেতরে। এই ভিডিওটি ইউটিউবে রয়েছে। The UNBELIEVABLE নামক ইউটিউব চ্যানেলে ভিডিওটি পোস্ট করা আছে।

চলতি মাসে প্রায় পাঁচদিন আগে ছাড়া হয়েছে এই ভিডিওটি। ৭৭০ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করে দেখেছেন ও ৪ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি লাইক করেছেন। বহু মানুষ ইংরেজিতে কমেন্ট করেছে। এই সুন্দর পশু পাখির হাস্যকর কার্যকলাপ দেখার জন্য আপনারা অবশ্যই ভিডিওটি দেখেন গিয়ে। আশা করি ভালো লাগবে।

Check Also

লং ড্রেসে উন্মুক্ত বক্ষযুগল! লাস্যময়ী লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ঋতাভরী, রইলো ছবি

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *