রণবীর দীপিকার বিয়ে ভাঙছে!প্রায় ১০ বছর এই জুটির সম্পর্ক, বলিউডের গুঞ্জনে এবার মুখ খুললেন দীপিকা নিজেই

0
93

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং বলিউডের অতি জনপ্রিয় দুজন অভিনেতা অভিনেত্রী। নিজেদের অভিনয় দক্ষতায় তাঁরা মন জয় করেছে গোটা দেশের।

শুধুমাত্র তাঁরা যে নিজেদের অভিনয় দক্ষতার জন্য জনপ্রিয় তেমনটাও কিন্তু নয়। বলিউডের রীতিমতো পাওয়ার কপিল হিসেবেই পরিচিত তাঁরা।

কে না জানে এই দুজনের জুটির কথা। একে অপরকে কতটা ভালোবাসেন তার প্রমাণ তাঁরা প্রত্যেক মুহূর্তে দিয়ে যান। সম্প্রতি অনুষ্ঠিত হওয়া ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে,

এসেও নিজের স্ত্রীর প্রতি নিজের ভালোবাসার কথা প্রকাশে এনেছিলেন রণবীর। কিন্তু এতসবের পরেও বলি পড়ার তরফে গুঞ্জন শোনা যাচ্ছে যে দীপিকা আর রানবির এর মধ্যে নাকি সম্পর্কের ভাঙ্গন ঘটেছে। সোশ্যাল মিডিয়ার দৌলতে এটাও জানা গিয়েছিল যে দীপিকার শারীরিক অসুস্থ তাই নাকি এই সম্পর্ক ভাঙ্গনের মূল কারণ। তবে অভিনেতা নিজেই জানিয়ে দিয়েছিলেন যে সবটাই গুজব, প্রায় ১০ বছর হয়ে গেছে এই জুটির সম্পর্ক। ২০১২ সালে রণবীর ও দীপিকার মধ্যে সম্পর্কের সূত্রপাত হয়েছিল। সেই সম্পর্ক এখনো বর্তমান। কিছুদিন আগেই দীপিকাকে পাওয়া গিয়েছিল, প্যারিসের ফ্যাশন উইকে। সেখানেই সপরিবারে উপস্থিত ছিলেন অভিনেত্রী। শুধু তাই নয় সম্প্রতি তিনি উপস্থিত ছিলেন, ডাচেস অফ সাসেক্স, মেঘান মার্কেলের পডকাস্টে। সেখানেই এই দম্পতির বিয়ে ভাঙা নিয়ে কথা ওঠে। আর সেই বিষয়ে প্রথমবার মুখ খুললেন অভিনেত্রী। সেখানে রণবীর ঘরণী স্পষ্ট জানিয়ে দিয়েছেন, “রণবীর একটি সঙ্গীতের অনুষ্ঠানে গিয়েছিলেন একসপ্তাহের জন্য। তিনি ফিরে এসেছেন। আমার মুখ দেখে তিনি খুব খুশি হয়েছেন”। সুতরাং বোঝাই যাচ্ছে সোশ্যাল মিডিয়াজুড়ে যে সমস্ত কথাবার্তা শোনা যাচ্ছে সে সবটাই মিথ্যে। আসলে এখনো এই তারকা দম্পতি একে অপরকে যথেষ্ট ভালোবাসেন।

প্রসঙ্গত বর্তমানে রণবীর রোহিত শেট্টির “সার্কাস” ছবিতে কাজ করছেন। এই সিনেমাতে প্রথমবার তিনি দ্বৈত চরিত্রে অভিনয় করবেন। শেক্সপীয়ারের “কমেডি অফ এরর” -এর কাহিনীর ওপর নির্ভর করছে এই সিনেমাটি। এছাড়াও করণ জোহরের “রকি অর রানি কি প্রেম কাহিনি” নামক ছবিতে আলিয়া ভাটের বিপরীতে দেখতে পাওয়া যাবে অভিনেতাকে। অন্যদিকে দীপিকাকে শেষ বার দেখতে পাওয়া গিয়েছে শাহরুখ খানের সঙ্গে “পাঠান” ছবিতে। যদিও এটি এখনো মুক্তি পায়নি। আগামী বছর প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে এই সিনেমা এমনটাই জানা যায়। এছাড়াও জানা গিয়েছে দীপিকা প্রভাসের সঙ্গে “প্রজেক্ট কে”, অমিতাভ বচ্চনের সঙ্গে “দ্য ইন্টার্ন”, হৃত্বিক রোশনের সঙ্গে “ফাইটার” ছবিতে কাজ করছেন। এবার সোশ্যাল মিডিয়া দ্বারা গুঞ্জন যা শুরু হয়েছে তাতেও কবে থামবে এর উত্তর দেবে সময়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here