Breaking News

বলিউড অভিনেত্রীদের হার মানাবে খুদে কন্যার কিউট এক্সপ্রেশন, ভিডিও ভাইরাল

বর্তমানে প্রত্যেককেই স্মার্টফোন ব্যবহার করে থাকে। করোনাকালে অফিস করা থেকে শুরু করে পড়াশোনা করা পর্যন্ত বা জিনিস কেনার জন্য প্রয়োজন হয় স্মার্টফোনের।

এই স্মার্টফোনের দুনিয়ায় ইন্টারনেট পরিষেবা খুবই জরুরী। প্রত্যেককেই স্মার্টফোন প্রযুক্তির ইতিবাচকতা বর্ষিয়ান হয়ে জীবনের পথে এগিয়ে চলার চেষ্টা করছে।

করোনার জন্য আগের বছর থেকেই গোটা দেশের মানুষ ঘরবন্দী। এই পরিস্থিতিতে সবাই কিছুমাত্র সময় অতিবাহিত করার জন্য সোশ্যাল মিডিয়া জগতে বিচরণ করে। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। বর্তমানে নতুন ট্রেন্ড শর্ট ভিডিও।

এই সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বর্তমানে ট্রেন্ড এসেছে শর্ট ভিডিও তৈরি করার। এই ট্রেন্ড শুরু হয় টিকটক অ্যাপ ভারতে আসার পর। কিন্তু নিরাপত্তাজনিত জটিলতায় পড়ে এই অ্যাপ গতবছর ব্যান হয়ে যায়।

কিন্তু একটি অ্যাপ ব্যান হলেও তার জায়গায় গজিয়ে ওঠে শতাধিক শর্ট ভিডিও তৈরি করার অ্যাপ। এই সমস্ত জায়গায় প্রত্যেকেই তাদের প্রতিভা প্রদর্শন করে।

কেউ নাচ করে বা কেউ গান করে এই সমস্ত অ্যাপের ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে অনেকেই ভাইরাল হয়।

এ ছাড়াও অনেকে গানের বা সিনেমার ডায়লগের অনুকরনে ভিডিও বানিয়ে থাকে। এই সমস্ত অ্যাপে কোন গানের সাথে ঠোঁটে ঠোঁট মিলিয়ে বা গানের তালে তালে নাচ করে অনেকেই ভিডিও বানায়।

বর্তমানের সোশ্যাল মিডিয়াতে ঐ সমস্ত শর্ট ভিডিও পোস্ট করলে মাঝে মাঝে তা ভাইরাল হয়ে যায়। আসলে আগে মানুষ কাজের ফাঁকে সিনেমা দেখতে পছন্দ করত।

কিন্তু বর্তমানে জীবনের ইঁদুর দৌড়ে প্রতিনিয়ত দৌড়াদৌড়ি করার পর ফাঁকা সময় মানুষের কাছে খুবই কম থাকে। তাই ওই ছোট্ট অবসর সময় একটু আনন্দ পাওয়ার জন্য মানুষ ফেসবুক বা ইনস্টাগ্রামে বিভিন্ন শর্ট ভিডিও দেখে।

ইন্সটাগ্রামের ক্ষেত্রে ওই শর্ট ভিডিওর নাম ইনস্টাগ্রাম রিলস এবং ফেসবুকের ক্ষেত্রে তার নাম ফেসবুক শর্টস। এই সমস্ত ভিডিও বাচ্চা থেকে বয়স্ক সবাই তৈরি করে বিনা খরচায় পোস্ট করতে পারে। নেটিজেনদের তা ভালো লেগে গেলে তারা প্রচুর পরিমাণে লাইক এবং কমেন্ট করেন।

আজকের ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক বাচ্চার ফেসবুক শর্টস। ওই বাচ্চার বয়স খুব একটা বেশি না হলেও সে বেশ সুন্দরভাবে সেজে ভিডিও বানিয়েছে।

সে একটু পুরনো ধাঁচের একটি হিন্দি গানের তালে অসাধারণ দক্ষতার সাথে এক্সপ্রেশন দিয়ে ভিডিও বানিয়েছে। তার গানের তালে এক্সপ্রেশন দেখলে হয়তো অনেক বলিউড অভিনেত্রী হার মানবেন।

এছাড়া ভিডিওর শেষে ওই খুদের চোখ মারা মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়ে যায়। অনেকেই ভিডিওটিতে লাইক এবং কমেন্ট করেছেন।

Check Also

হঠাৎই জঙ্গল থেকে বেরিয়ে এলো সবুজ রঙের বিরল প্রজাতির লম্বা সাপ, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে মুহূর্তে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হতে থাকে। পশুপাখি, নাচের ভিডিও গানের ভিডিও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *