চিকনি চামেলি’ গানে ক্লাসের মধ্যে উদ্দাম ড্যান্স দিয়ে ঝড় তুললো স্কুলছাত্রী, ভিডিও ভাইরাল

0
144

ভালো হোক কিংবা খারাপ, সেটি যদি কিছুক্ষণের জন্য হলেও নেটজনতাকে ধরে রাখতে পারে তাহলে সেটি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হতে বাধ্য।

সম্প্রতি তেমনি একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায় যা থেকে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে নেটমাধ্যমে।

সম্প্রতি ইনস্টাগ্রামের ‘ফানট্যাপ’ নামের একটি পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে। এই মুহূর্তে যা তুমুল ভাইরাল নেটদুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by FunTaap Official 😎 (@funtaap)


স্কুলে থাকাকালীন সকলেই অনেক হাসি মজা আনন্দে নিজেদের বন্ধু-বান্ধবদের সাথে সময় কাটিয়েছে। টিচাররা ক্লাসে না থাকলে এক জায়গায় জটলা তাকিয়ে গল্প করা, আড্ডা মারা সবটাই চলত একটা সময়ে। সম্প্রতি এই ভিডিওটি যে তার কিছুটা হলেও মনে করিয়েছে তা বলাই বাহুল্য। ক্লাসে টিচার না থাকার সুযোগে এক ছাত্রী বলিউডের গান ‘চিকনি চামেলি’তে তুমুল নেচেছেন তার বন্ধুদের সামনে, যা দেখে বেজায় মজা নিচ্ছিলেন বন্ধুরাও। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে সবটা। ভিডিওতে দেখা গিয়েছে পিছনে বসে থাকা পড়ুয়ারাও রীতিমতো বেঞ্চের উপর উঠে নাচানাচি করছিলেন।

এই ভাইরাল হওয়া ভিডিওতে যে ছাত্রীটিকে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। তিনি যে যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত তা তাকে দেখেই বোঝা গিয়েছে। তবে ভিডিওতে গোটা পারফর্ম্যান্সের সময়টায় মাস্ক পড়ে থাকতে দেখা গিয়েছে তাকে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। ভাইরাল হওয়া মাত্রই নেটনাগরিকদের মধ্যে থেকে এই ভিডিও দেখে একটা মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। কেউ মজার ছলে নিয়েছেন, আবার কেউ ভালো চোখে দেখেননি বিষয়টিকে। আসলে অনেকের মতে, স্কুলের মত একটা পবিত্র জায়গায় এই ধরনের গান চালানো কিংবা তার সাথে নৃত্য পরিবেশন করা, কোনটাই ঠিক নয়। তবে ভালো হোক কিংবা খারাপ সম্প্রতি এই ভিডিওটিই নজর টেনেছে নেটজনতার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here