Breaking News

নাতনির বয়সী মেয়ের সাথে অন্তরঙ্গ নাচ করছেন বৃদ্ধ, ভিডিও ভাইরাল মুহূর্তে

বর্তমানে প্রত্যেকেই জীবনে চলার পথে স্মার্ট ফোন ব্যবহার করে থাকে। একপ্রকার অত্যাবশ্যকীয় জিনিসের তালিকায় নিজের নাম লিখিয়েছে স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা।

যারা স্মার্ট ফোন ব্যবহার করে থাকেন তাদের কাছে খুবই পরিচিত সোশ্যাল মিডিয়া। বর্তমানে আট থেকে আশি সবাই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকে। সোশ্যাল মিডিয়াতে সকলে বিভিন্ন তাদের প্রতিভার ভিডিও আপলোড করে।

কেউ নাচ করে দেখায় তো কেউ গান করে বা কেউ অভিনয় করে ভিডিও বানায়। এই সোশ্যাল মিডিয়াতে বর্তমানে অনেকেই রাতারাতি স্টার হয়ে যায়। সোশ্যাল মিডিয়াতে স্টার হতে লাগে না কোনো অর্থ।

যার প্রতিভা আছে তারাই এই সোশ্যাল মিডিয়াতে নিজেদের যোগ্যতার ভিত্তিতে স্টার হতে পারে। আসলে তাদের পোস্ট করা ভিডিও নেটিজেনরা পছন্দ করলে তারা প্রচুর পরিমাণে শেয়ার করে এবং তাতেই ভিডিও ভাইরাল হয়ে যায়।

ভাইরাল হয়ে যাওয়া ভিডিও দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে সবাই তাদের সোশ্যাল মিডিয়া দুনিয়ায় গেলেই দেখতে পায়। সোশ্যাল মিডিয়াতে বর্তমানে নতুন ট্রেন্ড এসেছে শর্ট ভিডিও বানানোর।

আসলে গতবছর টিকটক আসার পর থেকে শর্ট ভিডিও বানানোর প্রচলন শুরু হয়েছিল। কিন্তু দেশীয় নিরাপত্তার খাতিরে গত বছর ভারত সরকার চিনা অ্যাপ টিকটক ব্যান করে দেয়।

তারপর টিকটক বন্ধ হয়ে গেলেও আরো অনেক দেশীয় শর্ট ভিডিও মেকিং প্লাটফর্ম তৈরি হয়েছে। এমনকি এখন ফেসবুক এবং ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়াতে শর্ট ভিডিও পোস্ট করার একটি আলাদা সেগমেন্ট তৈরি করা হয়েছে। সেখানেই সবাই শর্ট ভিডিও পোস্ট করে থাকে।

এই শর্ট ভিডিওর মধ্যে বেশিরভাগ মানুষ কোন গান বা সিনেমার ডায়লগ লিপসিং করে থাকে। আবার কিছু সময় কোন গানের একটি ছোট অংশ অর্থাৎ ১৫ থেকে ৩০ সেকেন্ড এর অংশ তুলে নিয়ে সেই লিরিকস অনুযায়ী ভিডিও বানায়।

বর্তমানে প্রতিদিনকার ব্যস্ত জীবনে মানুষ যেটুকু সময় পায় তাতে শর্ট ভিডিও দেখে আনন্দ উপভোগ করার চেষ্টা করে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এক দাদু এবং নাতনির নাচের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

তাদের নাচ দেখে নেটিজেনদের একাংশ দাদুর এত বয়সেও উৎসাহ দেখে তার প্রশংসা করেছে। আবার অনেকে নাতনির বয়সী একজন মেয়ের সাথে এমন অন্তরঙ্গ নাচের তীব্র সমালোচনা করেছে।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক বৃদ্ধ তার নাতনির বয়সী মেয়ের সাথে হিন্দি গানের তালে তুমুল নাচ করছে। গানের তালে তালে ওই বৃদ্ধ যুবতীর সাথে বেশ অন্তরঙ্গভাবে নাচ করেছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে তা ভাইরাল হয়ে যায়। অনেকেই এই বৃদ্ধের নাতনির বয়সী মেয়ের সাথে অন্তরঙ্গ নাচের প্রসঙ্গ তুলে সমালোচনা করেছে। কমেন্টে নিন্দার ঝড় উঠেছে।

কিন্তু পাশাপাশি অনেকেই এই বৃদ্ধের এত বয়সেও নাচের প্রতি উৎসাহ দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। দুই ধরনের মানুষ মিলিয়ে নেটিজেনদের ভালোবাসায় ভিডিওটি বর্তমানে সোশ্যাল মিডিয়া পাতায় ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Check Also

হঠাৎই জঙ্গল থেকে বেরিয়ে এলো সবুজ রঙের বিরল প্রজাতির লম্বা সাপ, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে মুহূর্তে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হতে থাকে। পশুপাখি, নাচের ভিডিও গানের ভিডিও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *