Breaking News

হিন্দি গানে ঘরের মধ্যে তুমুল নাচ নাচলেন যুবতী বৌদি, ভিডিও ভাইরাল

লকডাউনের জন্য গত বছর থেকে গৃহবন্দি মানুষ। চলতি বছরের শুরুতে পরিস্থিতির কিছুটা উন্নতি ঘটলেও এপ্রিল মাসের প্রথম সপ্তাহ থেকে করোনার দ্বিতীয় ঢেউ দেশজুড়ে আছড়ে পড়েছে।

এই পরিস্থিতিতে প্রত্যেক রাজ্যেই লকডাউন বা কড়া বিধি-নিষেধ জারি করা হয়েছে। এর ফলে গোটা দিন বাড়িতে থেকে সময় অতিবাহিত করতে হচ্ছে।

এই পরিস্থিতিতে যেহেতু সোশ্যাল দূরত্ব বজায় রাখতে হবে তাই কোন বন্ধু-বান্ধবের সাথে দেখা করা যাচ্ছে না। তাই প্রত্যেক মানুষের এখন বন্ধু হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া।

স্মার্টফোনের সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করে মানুষ তার সময় অতিবাহিত করে। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝেমাঝেই ভাইরাল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়া যেমন ফেসবুক ইনস্টাগ্রাম ইউটিউব ইত্যাদি জায়গায় প্রত্যেকেই তাদের প্রতিভা যেমন নাচ বা গান বা আবৃতি বা অভিনয় ইত্যাদির ভিডিও বানিয়ে পোস্ট করে থাকে।

সেই সমস্ত ভিডিও যদি নেটিজেনদের পছন্দ হয়ে যায় তাহলে তারা প্রচুর পরিমাণে লাইক এবং কমেন্ট করে এবং সেই সাথে ভিডিওটিকে প্রচুর পরিমাণে শেয়ার করে।

এর ফলে মুহূর্তের মধ্যে দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ভিডিও ছড়িয়ে পড়ে। সম্প্রতি গত বছর থেকে সোশ্যাল মিডিয়ার নতুন ট্রেন্ড হয়েছে শর্ট ভিডিও বানানো।

এই শর্ট ভিডিও বানানো হতো টিকটক অ্যাপ এর মাধ্যমে। কিন্তু বর্তমানে নিরাপত্তাজনিত কারণে ভারতে ওই অ্যাপ ব্যান হয়ে যায়। কিন্তু টিকটক বন্ধ হয়ে গেলেও গজিয়ে উঠেছে শতাধিক শর্ট ভিডিও মেকিং অ্যাপ।

বর্তমানে ইনস্টাগ্রাম, ফেসবুক এবং ইউটিউব এর মত জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সাইটে শর্ট ভিডিও বানানোর ব্যবস্থা আছে।

বর্তমানে অনেক মানুষ কোন গান বা সিনেমার ডায়লগ এর ভিত্তিতে অভিনয় করে ৩০ সেকেন্ডের শর্ট ভিডিও তৈরি করে। সেই সমস্ত শর্ট ভিডিও দেখাও এখন ট্রেন্ড এ পরিণত হয়েছে।

কম সময় অতিবাহিত করে একটু আনন্দ নিতে সবাই সোশ্যাল মিডিয়া দরবারে শর্ট ভিডিও দেখে থাকে। সোশ্যাল মিডিয়াতেও বিভিন্ন রকম শর্ট ভিডিও বর্তমানে ভাইরাল হয়। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে এক যুবতীর শর্ট ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে যায়।

ভাইরাল শর্ট ভিডিওতে দেখা গিয়েছে ওই যুবতী একটি হিন্দি গানের তালে তার কোমর দোলাচ্ছে। ওই যুবতী একটি আঁটোসাঁটো সালোয়ার পরে ভিডিও বানাচ্ছে।

গানের তালে তালে ওই যুবতী আবেদনময়ী ভঙ্গিতে কোমর দুলিয়েছে এবং তার কিলার এক্সপ্রেশন নেটিজেনদের রাতের ঘুম কেড়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় পোস্ট হতেই দাবানলের মত তা ছড়িয়ে যায়।

নেটিজেনরা ভিডিওতে প্রচুর পরিমাণে লাইক এবং কমেন্ট করেছেন। নেট পাড়ার বাসিন্দাদের ভালোবাসায় ওই কমবয়সী যুবতীর ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Check Also

হঠাৎই জঙ্গল থেকে বেরিয়ে এলো সবুজ রঙের বিরল প্রজাতির লম্বা সাপ, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে মুহূর্তে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হতে থাকে। পশুপাখি, নাচের ভিডিও গানের ভিডিও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *