Breaking News

ভাগ্নিকে পড়াতে গিয়ে নাস্তানাবুদ অভিনেতা দেব, মুহূর্তে ভাইরাল ভিডিও

টলিউড জগতে জনপ্রিয় অভিনেতার মধ্যে খুবই পরিচিত নাম দেব ওরফে দীপক অধিকারী। শুধুমাত্র তিনি যে অভিনেতা হিসাবে খ্যাত এমন নয়। দেবের জনপ্রিয়তা যে শুধুমাত্র সিনেমার জন্য এমন নয়।

তাছাড়াও সাংসদ হিসাবে তার জনসেবা করা বাংলার মানুষের মন কেড়ে নিয়েছে। সম্প্রতি তিনি কোভিড রোগীদের খাওয়া দাওয়ার জন্য নিজের হোটেল থেকে বিনামূল্যে ব্যবস্থা করেছিলেন।

এছাড়া কিছুদিন আগে তিনি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছিলেন কারণ পথের ধারে নানীকে তিনি এই করোনাকালে হাসপাতালে ভর্তি করে তার জীবন বাঁচিয়েছিলেন। এছাড়াও তিনি একাধিক সমাজসেবামূলক কাজে নিজেকে নিযুক্ত রাখেন।

ব্যক্তিগত জীবন বলতে এখনও চার হাত এক হয়নি দেব ও রুক্মিণীর। প্রেমিক-প্রেমিকার পরিবার তৈরি থাকলেও তাদের এখনও বিয়ের মন্ডপে বসা হয়নি।

তবে তাদের দুই পরিবারের মধ্যে বেশ যে সৌহার্দের বন্ধন রয়েছে তা বলার অপেক্ষা রাখে না। এমনকি রুক্মিণীর দাদার মেয়ে আমাইরা দেবের খুবই কাছের। মিষ্টি মেয়েটি দেবের বিশেষ বান্ধবী রুক্মিণী মৈত্রর দাদার মেয়ে।

কর্মসূত্রে সে দিল্লিতে থাকলেও মাঝে মাঝেই কলকাতায় আসে। কলকাতাতে এলেই দেবের সাথে আমাইরার চুটিয়ে আড্ডা চলে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমনই এক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

এবারের ভাইরাল ভিডিওতে দেখা গেছে রুক্মিণীর দাদার মেয়ে আমাইরা বিছানায় বসে ছবি আঁকছে। আর তার তদারকি করছেন দেব। হঠাৎ করে দেব ওই শিশুর রং নিয়ে নিতেই সে চিৎকার করে ওঠে।

আর তাতেই হেসে ওঠেন দেব। ওই ভাগ্নি হাসাহাসি দেখে রেগে গিয়ে খাতার বোর্ড তুলে দেবকে মারতে যান। আর তাতেই দেব মজা করে বলেছেন, “এ কি! কি করছো?

তোমার শিক্ষক-শিক্ষিকারা কি দেখবেন? বই খাতা নিয়ে মানুষকে মারো তুমি?” এখানে আসলে মামা ভাগ্নের দুষ্টু মিষ্টি সম্পর্ক ধরা পড়েছে ক্যামেরায়।

এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা বা দেব অনুরাগীরা ভিডিওতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছে।

অনেকেই দেবের ওই ভাগ্নির দুষ্টু মিষ্টি রাগের কিউট এক্সপ্রেশন দেখে তার বিষয়ে কমেন্ট করেছেন। এক কথায় বলতে গেলে দেব ও ওই খুদে শিশুর লড়াইয়ের মাধ্যমে মজা করা মন কেড়ে নিয়েছে সকল নেটিজেনের।

কলেই এই ভিডিওতে লাইক ও কমেন্ট করেছেন। এমনকি ভিডিও দেখে প্রতিক্রিয়া দিয়েছেন রুক্মিণী ও তার মা। অভিনেত্রী “ওহো” বলে ভিডিওতে কমেন্ট করেন।

Check Also

হঠাৎই জঙ্গল থেকে বেরিয়ে এলো সবুজ রঙের বিরল প্রজাতির লম্বা সাপ, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে মুহূর্তে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হতে থাকে। পশুপাখি, নাচের ভিডিও গানের ভিডিও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *