বিয়েবাড়িতে ডিজের তালে তুমুল নাচ নাচলেন ৯১বছর বয়সী বৃদ্ধা, ভিডিও ভাইরাল

0
88

বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম প্রায় সকলেই ব্যবহার করেন। এই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে।,বিশেষ করে সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে অনেকে নিজেদের প্রতিভা প্রদর্শন করে থাকেন। বিভিন্ন ধরনের নাচ এবং গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সময় ভাইরাল হতে থাকে। এই সমস্ত ভিডিওর মাধ্যমে যদি আপনারা ভাইরাল হয়ে যেতে পারেন তাহলেই সকলের নজরে চলে আসতে পারেন।

এই প্রজন্মের ছেলেমেয়েরা সোশ্যাল মিডিয়াতে একটু বেশি একটিভ থাকে।সোশ্যাল মিডিয়াতে যেকোনো ধরনের ভিডিও যদি চলে আসে তাহলে সেটি হঠাৎ করে ভাইরাল হয়ে যেতে পারে। এটি একটি অদ্ভুত জায়গা এবং এখানে যে কোন ধরনের ভিডিও আমাদের হতভম্ব করে তুলতে পারে। হাসি-কান্নার রাগ-অভিমান সবকিছু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা তুলে ধরতে পারি।

তারই মধ্যে হঠাৎ করে কোন ভিডিও যদি নেটিজেনদের ভালো লেগে যায় তাহলে তা হয়ে যেতে পারে ভাইরাল এবং আপনি হয়ে যেতে পারেন রাতারাতি একজন স্টার। আজকালকার দিনে যেকোনো ধরনের ভিডিও ভাইরাল হয়ে যেতে পারে। এই ভাইরাল তালিকায় ছোট বাচ্চাদের নাচ গান থেকে শুরু করে যুবক যুবতীদের নাচ এবং গান সব কিছু রয়েছে।

বর্তমানে এই সমস্ত ভিডিও তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। তবে শুধুমাত্র যে যুবক যুবতীরা নাচ করতে পারে সেরকম তো কোন কথা নেই। বৃদ্ধ-বৃদ্ধারা মাঝে মধ্যে এমন কিছু ডান্স প্রদর্শন করতে পারেন যেগুলি কিন্তু অনেক সময় তরুণ-তরুণীদের হার মানিয়ে দেয়। আজকে সেরকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল।

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি একটি বিয়ের অনুষ্ঠানে একজন বৃদ্ধা যার বয়স মোটামুটি ১০৩ বছর তিনি উদ্দাম নাচ করছেন হিন্দি গানের তালে। সাথেই বাজছে ঢাক-ঢোল এবং বেশ কিছু অন্যান্য বাজনা। বয়সের ভারে সেই বৃদ্ধার কোমর বেঁকে গিয়েছে কিন্তু তবুও নাচের উদ্দাম কিন্তু কমেনি। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। সকলে সেই বৃদ্ধার নাচের এনার্জীর প্রশংসা করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here