জনপ্রিয় গানের তালে দুর্দান্ত নাচ খুদের, যা দেখে চোখ ফেরাতে পারবেন না, দেখুন ভাইরাল ভিডিও

0
84

সোশ্যাল মিডিয়ায় এখন হাজারো প্রতিভা প্রতিদিন উঠে আসছে আমাদের চোখের সামনে। সেই সকল প্রতিভা দেখে আমরা পুরো অবাক হয়ে পড়ি।

ছোট থেকে বড় সকলের মধ্যেই এখন দেখা যায় নানান প্রতিভা। সম্প্রতি আবারও সেরকমই একটি ছোট্ট ছেলের অসাধারণ নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

ভাইরাল হওয়া এই ভিডিও দেখে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার মানুষ পুরো অবাক। ভিডিওটি দেখেই বোঝা গেছে কোন একটি অনুষ্ঠানের,

মধ্যেই এই বাচ্চা ছেলেটি তার অসাধারণ নাচের প্রতিভা সকলের সামনে তুলে ধরেছে। তবে এই বাচ্চা ছেলেটির নাচের মধ্যে কিন্তু এক অভিনবত্ব জিনিস রয়েছে। ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে যে এটি একটি ছেলে। তবে বাচ্চা ছেলেটি কিন্তু ছেলে হয়েও পুরো মেয়েদের মতন নাচ করেছে। হ্যাঁ এখানেই তার আসল প্রতিভার প্রকাশ পেয়েছে। আমরা অনেক সময় এরকম মানুষ দেখি যারা ছেলে হয়েও মেয়েদের গলায় গান করে। আজ এই ভিডিওতে ও ঠিক অনেকটা সেরকমই ধরা দিল। খালি এখানে দেখা গেল একটি বাচ্চা ছেলে পুরো একটি মেয়েদের মতন নাচ করে দেখিয়েছে। যা এক কথায় সত্যিই প্রশংসনীয়। বাচ্চা ছেলেটির বয়স খুব জোর ছয় থেকে সাত বছরের হবে। তবে এই বয়সে এসে এমন সুন্দরভাবে মুখের এক্সপ্রেশন দিয়ে পুরো একটি মেয়েদের মতন নাচ করে দেখিয়েছে যা দেখলে অবাক হতে বাধ্য হবেন আপনিও।

বাচ্চাটি যেখানে নাচ করেছে সেখানে পিছনে আরো কয়েকজন লোক দাঁড়িয়ে থাকতে দেখা গেছে তারা পর্যন্ত হাততালি দিয়েছে বাচ্চা ছেলেটির যেমন দুর্ধর্ষ নাচ দেখে। ভিডিওটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় খুব পরিমাণে ভাইরাল হয়েছে। নাচের সময় বাচ্চাটির পরনে একদম একটি অনুষ্ঠানের পোশাক দেখা গেছে। কালো রংয়ের ব্রেজার আর কালো রংয়ের প্যান্ট। দেখতে সে ছেলে কিন্তু তার মুখের এক্সপ্রেশন নাচের স্টেপ সম্পূর্ণ একটি মেয়েদের মতন। আর ছেলে হয়েও মেয়েদের মতন এই বয়সে নাচ করা সত্যিই কিন্তু বিশাল ব্যাপার। সোশ্যাল মিডিয়ার খুবই জনপ্রিয় একটি গান ‘মোহিনী’-গানটির সাথে এই বাচ্চাটিকে নাচ করতে দেখা গেছে। ইউটিউবের একটি চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। ইতিমধ্যে এই ভিডিওটিতে প্রায় এক লক্ষের কাছাকাছি লাইক পড়ে গেছে এবং লক্ষ লক্ষ মানুষ ভিডিওটিকে দেখে গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here