একেই বলে মাতৃস্নেহ! নিজের বাচ্চাদের বাঁচাতে বিশাল সাপের সঙ্গে করছে মা-মুরগি, ভিডিও ভাইরাল

0
102

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি মায়াবী জগত যেখানে মুহূর্তের মধ্যেই মানুষে ভাইরাল হয়ে যেতে পারে তার জনপ্রিয় কনটেন্ট এর মাধ্যমে। যেকোনো মানুষের জন্য সোশ্যাল মিডিয়া সব সময় খোলা এবং যে কোন মানুষ যেকোনো সময়ে এই ধরনের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এ ভিডিও আপলোড করতে পারে।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এ ভিডিও আপলোড করতে গেলে আপনা কে এমন কিছু অতিরিক্ত করার দরকার পড়ে না বরং আপনি যদি শুধুমাত্র নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে পারেন তাহলেই আপনি ভাইরাল হয়ে যেতে পারবেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এবং সকলের মধ্যে জনপ্রিয় হয়ে যেতে পারবেন।

আমাদের মধ্যে সকলেই কোন না কোন কারনে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হতে চাইছেন এবং সকলে একাধিক ভাবে প্রচেষ্টা করে চলেছেন। কেউ কেউ ইউটিউবে ভিডিও বানাচ্ছেন আবার কেউ কেউ ফেসবুক এবং অন্যান্য জায়গায় বিভিন্ন ধরনের কনটেন্ট আপলোড করছেন।

অনেকে আবার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রাম এবং আরো বিভিন্ন জায়গায় নিজেদের কনটেন্ট আপলোড করে জনপ্রিয় হবার চেষ্টা করছেন। এই জনপ্রিয় কন্টেন গুলির মধ্যে সবথেকে বেশি যেগুলি দেখা যায় সেগুলি হল সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল ভিডিও কনটেন্ট। এই ভাইরাল ভিডিও কনটেন্ট এর মধ্যে অন্যতম হলো পশুপাখিদের ভিডিও এবং মানুষের নাচের ও গানের ভিডিও কিংবা কোন মোটিভেশনাল ভিডিও।

প্রায় সকলেই এখন এই ধরনের ভিডিও দেখতে পছন্দ করেন। আপনি যেকোন সময় এই ধরনের ভিডিও দেখতে পারেন এবং আপনার মন সব সময় ফ্রেশ থাকবে এই ধরনের ভিডিও যদি আপনি রেগুলারলি দেখতে থাকেন। তার পাশাপাশি যদি আপনি এই ধরনের ভিডিও দেখেন তাহলে কিন্তু আপনি সোশ্যাল মিডিয়ার সাথে কানেক্টেড থাকতে পারবেন এবং সকলের সাথে তালে তাল মিলিয়ে চলতে পারবেন। তবে শুধুমাত্র মানুষের ভিডিও নয় বরং পশুপাখিদের ভিডিও কিন্তু সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই জনপ্রিয় হয়ে থাকে।

আমরা সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই দেখি মুরগি এবং সাপের লড়াইয়ের ভিডিও। আমরা সকলেই জানি সাপ মুরগি জাতীয় যে কোন পাখি খেতে অত্যন্ত বেশি পছন্দ করে। যদি সামনাসামনি কোন মুরগি থাকে কিংবা অন্য কোন পাখি থাকে তাহলে সব সময় সব সেই পাখিকে শিকার করতে চায়। কিন্তু সব সময় কিন্তু ঘটনা টা কি রকম হবে সেরকম টা হয় না।

একজন সন্তানকে বড় করার ক্ষেত্রে তার মা সবথেকে গুরুত্বপূর্ণ। সন্তানের জন্য সবথেকে বেশি প্রাণপাত করেন তার মা। এখানেও কিছুটা সেরকমই একটি ঘটনা দেখা গেল। সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি। একটি মা মুরগি তার বাচ্চাদের বাঁচানোর জন্য এটি কিং কোবরা সঙ্গে লড়াই করতে নেমে গেছে। তবে মাতৃত্ব কিন্তু যে শুধুমাত্র নিজের সন্তানের জন্য হবে তা কিন্তু নয়।।

এখানে আমরা দেখতে পাচ্ছি ওই ছোট্ট মুরগিটি কয়েকটি হাঁসের বাচ্চাকে বাঁচানোর জন্য প্রচেষ্টা করছে। শেষ পর্যন্ত সাপের লড়াইয়ে মুরগি জয়লাভ করতে পেরেছে কিনা সেটা জানা নেই কিন্তু এই ছোট্ট মুরগির এই সাহসিকতার ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে গিয়েছে।।লক্ষাধিক মানুষ ইউটিউবে এই ভিডিওটি দেখে ফেলেছেন এবং পছন্দ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here