অবাক কান্ড! বাড়ির চলে উঠে পড়ছে আস্ত গরু, ভিডিও তুমুল ভাইরাল

0
81

বর্তমানের ইন্টারনেটের যুগে পুরো পৃথিবী মানুষের মুঠোফোনে থাকে। এখন খুব কম মানুষ দেখা যায় যারা ইন্টারনেট ব্যবহার করেন না। প্রায় সবাই ইন্টারনেট দুনিয়ায় মগ্ন হয়ে থাকে।

ইন্টারনেটে মাঝে মাঝে কিছু মজাদার ভিডিও বা প্রতিভার ভিডিও বা কোন হাস্যকর মিউজিক ভিডিও ভাইরাল হয়ে থাকে। তার মধ্যে কিছু কিছু ভিডিও অথবা ছবি আমাদের হতভম্ব করে তোলে।

হাসি-কান্না, রাগ-অভিমান সবকিছু আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে পারি। তাই বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম বেশ গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে আমাদের জীবনের।

তবে শুধুমাত্র ফেসবুক, ইউটিউব এবং ইনস্টাগ্রাম নয়, আরো বেশকিছু প্ল্যাটফর্ম আছে যে গুলির মাধ্যমে আমরা দুনিয়ার সাথে সংযুক্ত থাকতে পারি।

সেখানে এমন কিছু কিছু ভিডিও উঠে আসে যা আমাদের আনন্দ দিয়ে থাকে। বিভিন্ন তারকার জীবনের ছোটখাট মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে চট করে বেশ ভাইরাল হয়ে ওঠে।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বিভিন্ন হাসির ভিডিও ভাইরাল হয়। দেশের বিভিন্ন প্রান্তের হাসির ভিডিও নেটিজেনরা শেয়ার করে ভাইরাল করে তোলে।

এইসব ভিডিওর ঘটনাগুলি যেমন অবাক করে দেয় আবার হাসির খোরাকও জোগায়। আজকের এই প্রতিবেদনে ভাইরাল ভিডিওতে কি হয়েছিলো দেখে নিন।

কথায় আছে গল্পের গরু গাছে চরে। কিন্তু এবারের ভাইরাল ভিডিওতে দেখা গেছে বাস্তবের গরু বাড়ির চালে উঠে গেছে। কি শুনে অবাক হলেন তো! তবে এমনটা সত্যিই হয়েছে।

একটি ভাইরাল ভিডিওতে দেখা গেছে একটি কুঁড়ে ঘরের চালে আস্ত একটি গরু উঠে গেছে। তবে ভিডিওতে গরুটি কি করে একটি কাঁচা বাড়ির চালের উপরে উঠেছে তা বোঝা যায়নি।

তবে গরুটি যাতে চাল থেকে না পড়ে যায় তাই অনেকে একসাথে এসে গরুটিকে নামানোর চেষ্টা করেছে। এই অবাক করা কান্ড দেখে রীতিমতো হাস্যরসের জোয়ার উঠেছে নেট দুনিয়ায়।

তবে নেটিজেনরা এখনো ধন্দে আছে যে একটি আস্ত গরু কি করে টালির বাড়ির চালে উঠে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here