Breaking News

একেই বলে মাতৃস্নেহ! আহত বাছুরের পিছনে চিন্তায় ব্যাকুল হয়ে ছুটে চলেছে মা গরু, ভাইরাল ভিডিও

মাতৃ’ত্বের অনুভব যেমন একটি মানুষের মধ্যে আছে ঠিক তেমনই মাতৃ’ত্ববোধ টুকু অন্যান্য প’শুদের মধ্যে একইভাবে বর্তমান। একজন মায়ের আ’বেগ কষ্ট সবটুকুই প্রতিটি জীবের মধ্যেই সমানভাবে স্পষ্ট। সন্তানের আ’ঘাত মায়ের কাছে সবথেকে বড় আ’ঘাত হয়ে দাঁড়ায়। সন্তানের আ’ঘা’ত লেগেছে থেকে কোন মা স্থির থাকতে পারে না।

সে মানুষ হোক কিংবা কোন অ’বলা প্রাণী।মাতৃস্নে’হ সব মায়ের মধ্যেই ভরপুর। তাইতো একটি বাছুরের চো’ট লেগেছে দেখে স্থির থাকতে পারছেনা তার মা। বছরের ছোট লাগায় তাকে একটি ভ্যানে করে হাসপা’তালে নিয়ে যাওয়া হচ্ছে। এবং তার পিছনে পিছনে দৌড়াচ্ছে ওই বাছুরটির মা।

একেই বলেন না’ড়ির টান। সম্প্রতি সেরকম একটি ভিডিও ভাইরাল হতে দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়।যখন সন্তানকে ভ্যান গাড়িতে তুলে নিয়ে যাওয়া হচ্ছে দেখে পিছনে পিছনে ছুটছে তার মা। উড়িষ্যার কোন এক জায়গায় ঘটনাটি ঘটতে দেখা গিয়েছে। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়ির ধা’ক্কা’য় গু’রুতর জ’খ’ম হয়েছে একটি বা’ছুর।সেই অস’হায় মা কোন রকমেই তার অসু’স্থ সন্তানকে একা ছাড়তে রাজি নয়। ঘাড়ের পেছনে দৌড়াতে দৌড়াতে প্রায় 3 কিমি রাস্তা পার করে ফেলেছে সে। ব্যস্ত রাস্তায় গাড়ি চলাচলের সময় আহত হয় ওই বাছুর। তার মায়ের সেখানে উপস্থিত থাকা সত্ত্বেও কিছু করতে পারেনি।

দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছিল পুরো ঘটনাটা। এই ঘটনাটি স্থানীয়দের দৃষ্টি আক’র্ষণ করে ফলে তারা ঐ বাছুরটা কে নিয়ে হাসপা’তালে পথে রওনা হয়। আর সেই ভ্যান এর পিছনে দৌড়াতে থাকে আহত বাছুরটির মা। ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হওয়ার সাথে সাথেই আবে’গঘন হয়ে পড়েছেন।প্রত্যেকে আবার স্ম’রণ করছেন মায়ের ভালোবাসা হয় নিঃ’স্বার্থ, শর্তহীন ভালোবাসা।

যার সঙ্গে কোনোদিনও পৃথিবীর কোন ভালোবাসা নেই কোন তুলনা হয় না। ১৯ ডিসেম্বর ২০২০ ভিডিওটি শে’য়ার করা হয় অমকম নিউজ নামের একটি চ্যা’নেল থেকে। রাস্তায় যাতায়াতকারী কোনো ব্যক্তি এই দৃশ্য ক্যামেরাব’ন্দি করেন।ভিডিওটি প্রকাশ্যে আসার পরই তুমুল সাড়া জাগায় নেটদুনিয়ায়।

এখনো পর্যন্ত প্রায় ১ লাখের বেশি জন দেখেছে। যা সময়ের অন্তরে বেড়েই চলছে। প্রায় হাজারে হাজারে মানুষ পছ’ন্দ করেছেন। কমে’ন্ট করেছেন বহু মানুষ। নিজের সন্তানের প্রতি মায়ের ভালো’বাসা আবার প্রমাণিত হল।

Check Also

হুবহু লতা মঙ্গেশকরের গলায় দুর্দান্ত কণ্ঠে গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল এই গৃহবধূ, রইলো ভিডিও

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *