Breaking News

রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খাচ্ছে দুই গরু, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা প্রত্যেকদিন নিত্য নতুন ভিডিও আমাদের চোখের সামনে দেখতে পাই। মাঝেমধ্যে এমন অনেক ভিডিও থাকে যেগুলি সত্যি আমাদের একেবারে অবাক করে দেয়।যেমন ধরুন মানুষের বিভিন্ন ট্যালেন্ট এর ভিডিও, তারপর বিভিন্ন নাচের এবং গানের ভিডিও যেগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে।

তবে শুধুমাত্র এরকম ভিডিও কেন, আরো অনেক ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে ফেসবুক এবং ইউটিউব এর মত জায়গায়। এই ভিডিওগুলির মধ্যে পশুপাখিদের ভিডিও, সাপের ভিডিও, পাখির ভিডিও, অন্যান্য আরো অনেক ধরনের ভিডিও থাকে যেগুলি ভাইরাল হয়।

প্রায় প্রত্যেক দিন আমাদের আশেপাশে এমন কিছু ঘটনা ঘটে যেগুলি যদি আমরা সোশ্যাল মিডিয়াতে আপলোড করি সেগুলি তাহলে মানুষের ভালোবাসা পাবে।সেরকম বেশকিছু ভিডিওর মধ্যেই আজকে একটি ভিডিও নিয়ে কথা বলবো। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি একজোড়া গরুকে। সম্ভবত একটি হলো মা গরু এবং অন্যটি তার বাছুর।

এই ভিডিওতে এই গরু দুটি খাবার খাচ্ছে, তবে যদি খড়, বিচালি ভাবেন তাহলে কিন্তু ভুল করবেন। আদতে এই দুটি গরু খাচ্ছে ফুচকা! সুন্দর করে ছোলা লঙ্কা দিয়ে মাখা আলু, তেঁতুল জল, আর তার সঙ্গে বড় বড় মুচমুচে ফুচকা।সেই লোভনীয় খাবারটির গন্ধ পেয়ে সোজা সেই দোকানের সামনে হাজির হয়ে গেছে মা গরু এবং তার বাচ্চা। আর এই দৃশ্য দেখে দোকানের মালিক ফুচকা বিক্রেতা এবং সেখানে উপস্থিত সমস্ত ক্রেতারা একেবারে অবাক। গরু খাচ্ছে ফুচকা, ভাবা যায়!

এই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে একটি ফুচকা দোকানের সামনে দাঁড়িয়ে রয়েছে একটি গরু। এই গরুটি তার বাছুরের সঙ্গে দাঁড়িয়ে রয়েছে। আর সেই দুটি গরুও দিব্যি একের পর এক ফুচকা খেয়ে চলেছে।টাকা-পয়সার চিন্তা না করে ফুচকা বিক্রেতার তাদের দুজনকে খাইয়েছেন। এই ধরনের একটি অদ্ভুত ভিডিও সোশ্যাল মিডিয়াতে সকলের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে গেছে।

এখানে গরুটির ফুচকা খাওয়া থেকেও বেশি গুরুত্বপূর্ণ ব্যাপারটি হলো ফুচকা বিক্রেতার মানবিকতা। যখন একটি গরু এবং তার বাছুর তার দোকানে এসেছে, তখন সে সাতপাঁচ না ভেবে টাকা-পয়সার চিন্তা না করে মানবিকতার খাতিরে এই দুটি অবলা প্রাণী কে খেতে দিয়েছে। আর ফুচকাওয়ালার এহেন আচরণ সোশ্যাল মিডিয়াতে হয়ে গেছে তুমুল ভাইরাল।

এই মুহূর্তে করোনা পরিস্থিতিতে সকলেই ঘরের মধ্যে বন্দি রয়েছেন। এখন মানুষের কাছে সবথেকে গুরুত্বপূর্ণ জিনিস হয়ে গিয়েছে তার মোবাইল।মোবাইলে বিভিন্ন ধরনের ভিডিও দেখে, মোবাইলে বিভিন্ন সিনেমা দেখে মানুষ দিন কাটাতে বাধ্য হচ্ছেন। এই মুহূর্তে মানুষের বিরক্ত কাটানোর জন্য এই ধরনের ভিডিও অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে আমাদের ক্ষেত্রে।

 

View this post on Instagram

 

A post shared by sree130920 (@sree130920)

এই কারণেই তো এই সমস্ত মানবিক ভিডিও সোশ্যাল মিডিয়াতে হয়ে যায় ভাইরাল। গরুর ফুচকা খাওয়ার ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে বেদার শেয়ার হচ্ছে।ইতিমধ্যেই ১০ লক্ষের বেশি মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন এবং প্রায় এক লক্ষ মানুষ এই ভিডিওটি পছন্দ করেছেন এবং শেয়ার করেছেন।

Check Also

খালি গলায় টিন বাজিয়ে অসাধারণ গান গাইলো খুদে ,ভাইরাল ভিডিও

বর্তমান এই আধুনিক যুগে সবার হাতেহাতে বিনোদন বলতে আমাদের মাথায় একটাই আধুনিক প্ল্যাটফর্মের কথা মনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *