Breaking News

অবাক কান্ড! ঘাস নয় কাঁচা মাছ কড়মড় করে চিবিয়ে খাচ্ছে ছাগল, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি জায়গা যেখানে মাঝেমধ্যেই এমন কিছু পোস্ট ভাইরাল হয়ে যায় যেগুলি আমরা কোনদিন হয়তো কল্পনা পর্যন্ত করতে পারিনা। সোশ্যাল মিডিয়ার জগতে ভাইরাল ভিডিও খুবই জনপ্রিয় এবং অন্যরকম একটি বিষয়। আমরা সোশ্যাল মিডিয়ার জগতে বিভিন্ন মানুষকে বিভিন্ন সময় ভাইরাল হতে দেখেছি।

আমরা দেখেছি, এই সোশ্যাল মিডিয়ার দৌলতে হঠাৎ করে কিন্তু ভাইরাল হয়ে উঠেছিলেন রানু মন্ডল। রানাঘাটের একটি প্রত্যন্ত স্টেশন থেকে উঠে এসে হঠাৎ করেই তিনি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে গিয়েছিলেন তার গানের গলার জন্য। অবশ্য তার জন্য সম্পূর্ণরূপে দায়ী ছিলেন অতীন্দ্র নামের একজন সমাজকর্মী।

এছাড়াও আরো অনেকেই আছেন যারা সোশ্যাল মিডিয়ার দৌলতে জনপ্রিয়তার শিখরে উঠেছেন। শুধুমাত্র ফেসবুক কিংবা ইনস্টাগ্রাম নয়, ইউটিউব এবং অন্যান্য প্ল্যাটফর্মেও অনেকে এই ধরনের ভিডিও বানিয়ে জনপ্রিয়তা পেয়েছেন।

কিন্তু, এই জনপ্রিয়তা কি শুধুমাত্র মানুষের প্রাপ্য? পশু প্রাণীরা কি এরকম কোন জনপ্রিয়তা পেতে পারে না? এই প্রশ্নই সকলের মধ্যে ঘোরাফেরা করে। সোশ্যাল মিডিয়া জগতে কিন্তু কেউ সমান নয়। যেমনভাবে একজন সেলিব্রিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে পারে, ঠিক তেমনভাবে কিন্তু সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার ক্ষমতা রাখে কোন এক সাধারণ মানুষ।

এমনকি, শিশু থেকে শুরু করে বয়স্ক মানুষ সবাই কিন্তু সোশ্যাল মিডিয়ার জগতে সমান। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার জগতে ভাইরাল হতে দেখা যায় বেশ কিছু পশুপাখিকেও। আসলে এই জগত কারো সঙ্গে ভেদাভেদ করে না। যার মধ্যে কোন অদ্ভুত ট্যালেন্ট থাকবে, সেই কিন্তু সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেতে পারে।

বাংলায় একটা কথা আছে, পাগলে কিনা বলে, ছাগলে কিনা খায়। কার্যত এ রকম একটি ঘটনা দেখা গেল সোশ্যাল মিডিয়াতে ভাইরাল একটি ভিডিওতে। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি এখানে একটি ছাগল নাকি মাছ খাচ্ছে। এতদিন পর্যন্ত আমরা সকলেই জেনে এসেছি ছাগল একটি তৃণভোজী প্রাণী।

আমিষ কোনদিন ছুঁয়েও দেখেনা ছাগল। কিন্তু সেই ছাগলই নাকি মনের আনন্দে মাছ খাচ্ছে। এই ভিডিওটি দেখে নেটিজেনরা অবাক তো হয়েছেন, তার পাশাপাশি কিন্তু অনেকেই এই ভিডিও দেখে মজা পেয়েছেন। বলতে গেলে, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া এই ভিডিও দেখে সকলে একেবারে হেসে গড়াগড়ি খেয়েছেন।

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, গামলা ভর্তি মাছ নিয়ে কেউ একজন ছাগলের মুখের সামনে ধরেছেন। আর ছাগল বাবাজি সেই মাছ একেবারে প্রাণ ভরে খাচ্ছে। ভিডিওতে আরও বেশকিছু ছাগলকে এবং একটি মুরগিকে দেখা গিয়েছে। এই ভিডিওটি দেখে সকলেই বলছে, এই ভিডিও দেখার পরে এতদিনের সমস্ত ধারনা পাল্টে গেল। অনেকে আবার বলছেন, এই দুনিয়ায় আমার বেঁচে থাকা সার্থক হল, এবারে আমি নিশ্চিন্তে মরতে পারবো।

এরকমই কতইনা মজার কমেন্ট এ ভরে গেছে ভিডিওর কমেন্ট বক্সটি। এই ভিডিওতে ছাগলকে মাছ খেতে থেকে অত্যন্ত অবাক হয়েছেন সকলেই। অনেকেই বলছেন, শুধুমাত্র সোশ্যাল মিডিয়া ছিল বলেই এরকম একটি ঘটনা দেখতে পেলো এত মানুষ। নাহলে কেউ হয়তো জানতেই পারতো না, ছাগল কিন্তু মাছ খেতেও পছন্দ করেন। ভিডিওটি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় করে দিয়েছে।

Check Also

লং ড্রেসে উন্মুক্ত বক্ষযুগল! লাস্যময়ী লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ঋতাভরী, রইলো ছবি

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *