Breaking News

এক্কেবারে বন্ধুরমতো খেলা করছে হাথি ও ছোট্ট শিশু, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হতে দেখি আমরা।আজকাল মানুষের পাশাপাশি বিভিন্ন পশু পাখি এবং প্রাণীরা সোশ্যাল মিডিয়ায় এক অন্যরকম জায়গা করে নিয়েছে। সারাদিনই বিভিন্ন পশু পাখিদের ভিডিও আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পাই।

ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম ইউটিউব সহ আরো কত অ্যাপ্লিকেশন রয়েছে তার জন্য। সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে হতবাক হয়ে গিয়েছেন সকলে।

বিভিন্ন প্রাণী ও তার ছানাদের খুনসুটি সহজেই মনজয় করে আমাদের। তাই সেই সব ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়। তবে এবারের ভিডিওটি সম্পূর্ন আলাদা। একটি ছোট্ট হাতির সঙ্গে খেলা করছে আর একটি ছোট্ট শিশু।

হস্তিশাবক একটি ছোট্ট শিশুর খেলার ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। সম্পূর্ণ অন্য এক বন্ধুত্ব রয়েছে তাদের মধ্যে, যা অন্যান্যদের তুলনায় একেবারেই নির্ভেজাল।

প্রথমে দেখা যায় একটি বাচ্চা হাতি দাঁড়িয়ে রয়েছে। তার পাশেই বসে রয়েছে একটি ছোট্ট শিশু। শিশুটি হাতিটির গায়ে হাত বোলাতে বোলাতে হঠাৎ করে বসে পড়ল হাতিটি। তৎক্ষণাৎ শিশুটি হাতিটির শুঁড়ে হাত বোলাতে বোলাতে তাকে জড়িয়ে ধরে বসে রইল।

এরপর হাতিটি ধপাস করে শুয়ে পড়ে। শিশুটি তার ওপরে শুয়ে পড়ে। এরপর শিশুটি তার গায়ে হাত বোলাতে শুরু করে। শিশুটির আদর খেয়ে ঘুমে আচ্ছন্ন হয়ে যায় হাতিটি। শিশুটি সেখান থেকে পালাতে গেলে দেখে হাতিটি ঘুমাইনি।

আবারো হাতিটির পাশে শুয়ে পড়ে শিশুটি। হাতিটি তার শুঁড় দিয়ে শিশুটিকে আদর করতে থাকে। এরপর উঠে-পড়ে হাতিটি। দীর্ঘক্ষন ধরে শিশুটির সঙ্গে হাতিটির খুনসুটি চলতে থাকে। এরপর হাতিটি ওই জায়গাতেই প্রস্রাব করে দেয়।

খানিকক্ষণ পরেই হাতিটি তার মায়ের কাছে চলে যায়। সেখানে গিয়ে আবার সে মায়ের সঙ্গে খুনসুটি করতে শুরু করে। শিশুটি যেখানেই যাচ্ছে হাতিটিও তার সঙ্গে সঙ্গে চলে যাচ্ছে। হাতির সঙ্গে এই শিশুটির সম্পর্ক যেন একেবারে আলাদা ধরনের বন্ধুত্বের।

“বেবি এলিফ্যান্ট জুনিয়র ফ্যামিলি” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক পোস্ট করা হয়েছে ভিডিওটি। সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। সাড়ে আট লাখেরও বেশি দর্শক ইতিমধ্যেই ভিডিওটি দেখে নিয়েছে।

১৩ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। কমেন্ট সেকশনে সকলেই এই ছোট্ট শিশুর সঙ্গে বাচ্চা হাতির খেলাধুলার ভিডিওটি দেখে ভালোবাসা জানিয়েছেন। তবে অনেকেই মনে করছেন যে, একজন অবলা পশুর সঙ্গে এভাবে শিশুটিকে ছেড়ে দেওয়া উচিত হয়নি।

Check Also

লং ড্রেসে উন্মুক্ত বক্ষযুগল! লাস্যময়ী লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ঋতাভরী, রইলো ছবি

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *