সুপারস্টার হয়েও নেই একফোঁটা অহংকার! গরিবের বাড়িতে স্বাচ্ছন্দে খাবার খাচ্ছেন জিৎ, ভাইরাল ভিডিও

0
82

টলিউড সিনেমার জগতে একটা বড় সময় জুড়ে রুপোলি পর্দায় রাজ করেছিলেন জিৎ ও দেব। যখন টলিউড ইন্ডাস্ট্রি একেবারে তলানিতে গিয়ে ঠেকছিল তখন ডুবন্ত জাহাজকে দক্ষ ক্যাপ্টেনের মত বাঁচিয়েছিলেন জিৎ। তারা একের পর এক অ্যাকশন ফিল্ম বাঙ্গালীদের মন জয় করে নিয়েছিল।

তার কমেডি থেকে শুরু করে অ্যাকশন অব্দি ছিল মানুষের পছন্দের। তবে সম্প্রতি খুব একটা সিনেমা করতে দেখা যায় না জিৎ কে। কিন্তু সিনেমাতে না দেখতে পেলেও সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকতে পছন্দ করেন এই অভিনেতা। বারংবার সোশ্যাল মিডিয়াতে তার ভিডিও বা ছবি ভাইরাল হয়ে যায়।

টলিউড জগতে আত্মপ্রকাশ করেছিল সাথী সিনেমার মাধ্যমে। এখনো এই সিনেমা দর্শকদের চোখের জল ফেলতে বাধ্য করে । একজন বেকার যুবকদের নিজের মনের মানুষকে পাওয়ার যুদ্ধ অনুপ্রাণিত করে অনেককে। এই সিনেমা রিলিজের পর ব্যাপক জনপ্রিয়তা পায় আর তারপর থেকে পিছন ফিরে দেখতে হয়নি অভিনেতাকে।

একের পর এক হিট ছবি তার ক্যারিয়ারকে স্বর্ণখচিত করে তুলেছে। সেই সাথে রিল লাইফ এর পাশাপাশি রিয়েল লাইফেও বেশ সাফল্যমন্ডিত এই অভিনেতা। সে তার জীবন সঙ্গিনী হিসেবে মোহনাকে বেছে নিয়েছিলেন, যে এই গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে অনেক দূরে।

সম্প্রতি অভিনেতা জি বাংলার অন্যতম ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স নিয়ে ব্যস্ত রয়েছেন। বিচারকের আসনে গোবিন্দা ও শুভশ্রীর পাশে রয়েছেন জিৎ। এছাড়া তিনি বেশ কয়েকটি কমার্শিয়াল সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। সেসব বাদ দিলে টলিউড অভিনেতা নিজস্ব একটি প্রযোজনা সংস্থা রয়েছে। এক কথায় বলা যায় এখনকার দিনে বেশ সফল অভিনেতা জিৎ।

তার বর্তমানে সম্পত্তি, দৌলত, সম্মান কিছুরই অভাব নেই। জীবনে সফলতা চরম শিখরে পৌঁছেছেন সকলের প্রিয় জিৎ ওরফে জিতেন্দ্র মদনানী। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অভিনেতার একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা নেটিজেনদের মন ছুঁয়ে গেছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা গিয়েছে অভিনেতা অতি সাধারণ ইটের ঘরে প্লাস্টিকের চেয়ারে বসে স্টিলের থালাতে লিট্টি চোখা খাচ্ছেন। অত বড় স্টার হওয়া সত্ত্বেও অভিনেতার সাধারন মানুষের সাথে মিশে যাওয়ার এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই দাবানলের মত ছড়িয়ে পড়ে। ভিডিওটি অভিনেতার একটি ফ্যান পেজ থেকে পোস্ট করা হয় এবং ক্যাপশন দেওয়া হয়েছে, “এত বড় সুপারস্টার যার বিন্দুমাত্র অহংকার নেই।”

নেটিজেনরা সোশ্যাল মিডিয়াতে ভিডিওর কমেন্টে অভিনেতার সরলতার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। আবার অনেকে এই ভিডিওতে নেতিবাচক মন্তব্য করেছেন। অনেকের মতে পাবলিসিটি পাওয়ার জন্য সাধারণ বেশে ফটোশুট করিয়েছেন অভিনেত্রী। তবে ইতিবাচক ও নেতিবাচক কমেন্টের সমাহারে অভিনেতার ভিডিও সোশ্যাল মিডিয়াতে এখন ট্রেন্ডিং চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here