ড্যান্স বাংলা ড্যান্স এর মঞ্চে একসঙ্গে তুমুল নাচলেন 3 তারকা ভাইরাল ভিডিও

0
87

গত মাসের ২২ তারিখ থেকেই টেলিভিশনের পর্দায় Zee Bangla-র জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো Dance Bangla Dance Season 11 শুরু হয়েছে। এই অনুষ্ঠানের মাধ্যমে প্রচুর গুণী পার্টিসিপেন্টরা নাচের মাধ্যমে নিজেকে মেলে ধরার সুযোগ পেয়েছেন। সব দুঃখ-কষ্ট, পাওয়া-নাপাওয়ার ঊর্ধ্বে উঠে এক অপার আনন্দে ডুবে থাকা। যে কোনও চ্যালেঞ্জের মুখোমুখি দাঁড়িয়ে সারা দুনিয়াকে দেখিয়ে দেওয়া ঠিক কী করতে পারেন আপনি।

নাচের মধ্যে দিয়ে মুক্তির স্বাদ-গন্ধ মেখে নেওয়া।আর ঠিক এই ভাবনা নিয়েই পথ চলা Zee Bangla-র। আমাদের সবার মধ্যেই একজন ডান্সার লুকিয়ে থাকে। সেই ডান্সারের খোঁজেই শুরু Dance Bangla Dance Season 11-এর পথ চলা। নতুন ছন্দে লিখব জীবন—এই মূল ভাবনাকে সামনে রেখেই বিভিন্ন শো কিউরেট করে Zee Bangla। ফলে দর্শকদের জন্যে প্রতিবারই থাকে নতুন কোনও চমক।

অন্য বারের থেকে এবার আরও একটি ক্ষেত্রে একটু আলাদা Dance Bangla Dance Season 11। এবার প্রতিযোগীদের বয়সের কোনও সীমা নেই। আসলে নাচের তো কোনও বয়স হয় না। বয়স না, এই শো-এ নাচই পাবে অগ্রাধিকার। এবার বিচারকের আসনে দেখা গাছে সবার প্রিয় গোবিন্দাকে (Govinda)। তাঁর সঙ্গে রয়েছেন আরও এক প্রতিভাময়ী অভিনেত্রী শুভশ্রী। সঞ্চালনার মঞ্চেও রয়েছে জোড়া চমক।

একজন নন, এবার সঞ্চালনার দায়িত্বে রয়েছেন দুই তারকা। অন্য বেশ কয়েকটি রিয়ালিটি শোয়ে তাঁকে বিচারকের আসনে বসতে দেখা গেলেও এখানে তিনি স্টার সঞ্চালক। কথা হচ্ছে সুপারস্টার অঙ্কুশের (Ankush)। তাঁর সঙ্গে একই মঞ্চে দেখা গেছে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে (Vikram Chatterjee)। চমকের এখানেই শেষ নয়। পরিচিত কোরিওগ্রাফাররা নন,

এবার প্রতিযোগীদের নাচের তালিম দেবেন সেলেবরা। থাকছেন টলি পাড়ার পরিচিত মুখ ওম সাহানি (Om Sahani), দেবলীনা কুমার (Devlina Kumar), রিমঝিম মিত্র (Rimjhim Mitra) এবং সৌমিলী বিশ্বাস (Soumili Biswas)। প্রতি বছরের মতো এবছরও ডান্স বাংলা ডান্স ঘিরে উত্তেজনার পারদ ছিল চরমে। এই শোয়ের মাধ্যমে শুধুমাত্রা একজন নৃত্যশিল্পীর প্রতিভা তুলে ধরা হয় না, বরং মানুষের সামনে নিয়ে আসা হয় সেই শিল্পীর সংগ্রাম, তাঁর পথ চলার নানা কাহিনি।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে শুভশ্রীকে এবং জিৎকে’ মন মাঝি” গানে তুমুল নাচতে দেখা গেছে। এমনিতেই শুভশ্রীর নাচের যথেষ্ট দক্ষ। l ওই গানের অসাধারণ নেচেছেন তিনি। তবে কেবল এখানেই শেষ নয়। সম্প্রতি ডান্স বাংলা ডান্সের আসছে শ্রাবন্তী এবং সোহম ! অতিথি বিচারক হয়ে এই দুই তারকার আগমন অত্যন্ত আনন্দের। তেমন ই একটু ছবি শেয়ার করেছেন জিৎ।

এমনকি সেদিনই অত্যন্ত জনপ্রিয় গানে কোমর দোলালেন গোবিন্দা। এত বয়স হওয়ার পরও এত ভালো নাচেন সেটা দেখিয়ে মানুষকে অবাক হতে হয়। সম্প্রতি, মা হয়েছেন টলিউডের নায়িকা তথা বিচারপতি শুভশ্রী। গত বছর ১২ই সেপ্টেম্বর রাজ শুভশ্রীর কোল আলো করে আসে ইউভান। রাজশ্রীর পরিবারে আসে এই ছোট্ট ছেলে। বার্থ সার্টিফিকেটে নাম ইউভান হলেও বাড়ির সকলে আদর করে ডাকে সিম্বা।

 

View this post on Instagram

 

A post shared by Jeetzfandom (@jeetz_fandom)


মাত্র কয়েক মাস বয়সেই ইউভান এক্কেবারে সেলিব্রিটি হয়ে গিয়েছেন, কারণ রাজ ও শুভশ্রীর প্রথম সন্তানের আপডেট প্রতি মুহূর্তে দিয়ে চলেছেন নেটদুনিয়ায়। ইউভানকে টলিউডের তৈমুর ও বলা হয়ে থাকে।সম্প্রতি মা হওয়ার পর এখন ইউভান ঘিরে শুভশ্রীর সমস্ত ব্যস্ততা। ছেলেকে সামলে অবসর সময়টা নিজেকে একটু ‘প্যাম্পার’ করেন নায়িকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here