Breaking News

নিজের বাড়িতেই সুন্দরী স্ত্রীর জন্মদিনের পালন করলেন অভিনেতা জিৎ, ভাইরাল ভিডিও

টলিউড সিনেমার জগতে একটা বড় সময় জুড়ে রুপোলি পর্দায় রাজ করেছিলেন জিৎ ও দেব। যখন টলিউড ইন্ডাস্ট্রি একেবারে তলানিতে গিয়ে ঠেকছিল তখন ডুবন্ত জাহাজকে দক্ষ ক্যাপ্টেনের মত বাঁচিয়েছিলেন জিৎ। তারা একের পর এক অ্যাকশন ফিল্ম বাঙ্গালীদের মন জয় করে নিয়েছিল।

তার কমেডি থেকে শুরু করে অ্যাকশন অব্দি ছিল মানুষের পছন্দের। তবে সম্প্রতি খুব একটা সিনেমা করতে দেখা যায় না জিৎ কে। কিন্তু সিনেমাতে না দেখতে পেলেও সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকতে পছন্দ করেন এই অভিনেতা। বারংবার সোশ্যাল মিডিয়াতে তার ভিডিও বা ছবি ভাইরাল হয়ে যায়।

টলিউড জগতে আত্মপ্রকাশ করেছিল সাথী সিনেমার মাধ্যমে। এখনো এই সিনেমা দর্শকদের চোখের জল ফেলতে বাধ্য করে । একজন বেকার যুবকদের নিজের মনের মানুষকে পাওয়ার যুদ্ধ অনুপ্রাণিত করে অনেককে। এই সিনেমা রিলিজের পর ব্যাপক জনপ্রিয়তা পায় আর তারপর থেকে পিছন ফিরে দেখতে হয়নি অভিনেতাকে।

একের পর এক হিট ছবি তার ক্যারিয়ারকে স্বর্ণখচিত করে তুলেছে। সেই সাথে রিল লাইফ এর পাশাপাশি রিয়েল লাইফেও বেশ সাফল্যমন্ডিত এই অভিনেতা। সে তার জীবন সঙ্গিনী হিসেবে মোহনাকে বেছে নিয়েছিলেন, যে এই গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে অনেক দূরে। ২০১২ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

কিছুদিন আগেই জন্মদিন ছিল স্ত্রী মোহনার। বাড়ির মধ্যেই জাঁকজমকপূর্ণ আয়োজন করেছিলেন অভিনেতা। জন্মদিন পালনের বিভিন্ন মুহূর্ত ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন অভিনেতা। শত কাজে ব্যস্ত থাকা সত্ত্বেও নিজের পরিবারের প্রতি যে বেশ দায়িত্ববান অভিনেতা জিৎ,

তা বলার অপেক্ষা রাখে না। তিনি সর্বদা নিজের পরিবারের খেয়াল রাখেন। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছিল যেখানে দেখা গিয়েছিল অভিনেতা তার ছোট্ট মেয়ের চুল বেঁধে দিচ্ছেন। এছাড়াও পরিবারের সাথে তিনি মাঝে মাঝেই ঘুরতে বেরিয়ে যান।

সম্প্রতি জিৎ এর স্ত্রী মোহনার জন্মদিন ছিল। ঘরোয়া পদ্ধতিতে বন্ধু-বান্ধবীদের ডেকে জাঁকজমকপূর্ণ আয়োজন করেছিলেন অভিনেতা। জন্মদিন পালনের বিভিন্ন মুহূর্ত ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।

সেইসব ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়াতে আসতেই তা ব্যাপক পরিমাণে ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা পোষ্টের কমেন্টে অভিনেতার স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। বর্তমানে সোশ্যাল মিডিয়া পাতায় বিচরণ করতে গেলেই সেই সমস্ত ছবি চোখের সামনে চলে আসছে।

Check Also

লং ড্রেসে উন্মুক্ত বক্ষযুগল! লাস্যময়ী লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ঋতাভরী, রইলো ছবি

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *