এবার মেয়েকে নিয়ে রাইডে চড়লো নায়ক জিত, শেয়ার করতেই নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

0
108

বিজ্ঞান যতবারই সাফল্যের শিখর ছুঁয়েছে ততবারই প্রযুক্তি এগিয়েছে, এগিয়েছে বহু মাধ্যম। আগে কোনো খবর, খেলাধুলা, গান বাজনা সবটাই জনপ্রিয় হতো রেডিওর মাধ্যমে শুনে, তারপর বিজ্ঞানের সাফল্যের সাথে সাথে রেডিওর বদলে এলো টেলিভিশন এক কথায় যাকে আমরা টিভি বলি।

টিভিতে খবর, খেলাধুলা, গান দেখাও যেত ও শোনাও যেত। প্রযুক্তির অগ্রগতির সঙ্গে সঙ্গে এখন আমরা হাতেহাতে স্মার্ট ফোন পেয়েছি সেখান থেকে আমরা নিমিষেই বিভিন্ন খবর দেখতে পারি, জানতে পারি, বিভিন্ন খেলাধুলা নিমিষেই আমরা হাতের মুঠোয় দেখতে পারি।

বর্তমানে আধুনিক যুগে খুব সহজ ভাবে সব কিছু জানার বা দেখার বা শোনার জন্য একটাই আধুনিক মাধ্যমের কথা আমাদের মাথায় আসে সেটি হলো সোশ্যাল মিডিয়া। এটির মাধ্যমে এখনকার আধুনিক যুগের মানুষজনেরা খুব সহজেই নিজের বার্তা মানুষজনের কাছে পৌঁছে দিতে পারে,

আবার অন্যের বার্তা খুব সহজেই নিজের হাতের মুঠোয় দেখতে পারেন এবং শুনতে পারেন। এখন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের বিভিন্ন বিষয়ে অনুভবগুলি আমরা ভিডিওর মাধ্যমে দেখতে পারি এবং জ্ঞান লাভ করতে পারি।

বিভিন্ন মানুষ তার ব্যবসা বাড়াতে এই মাধ্যমটির সাহায্যে খুব সহজেই ডিজিটাল ব্যবসা করা চালু করেছেন। এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে বিভিন্ন শিক্ষামূলক জ্ঞান, জরুরি তথ্য খুব সহজেই আমরা হাতের মুঠোয় স্মার্ট ফোনের মাধ্যমে দেখতে পারি এবং শিখতে পারি।

এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে বিভিন্ন মানুষ তার প্রতিভা ভিত্তিক ভিডিওর সাথে তাদের প্রতিভাকে আমাদের মাঝে তুলে ধরেছেন। এই মাধ্যমে মানুষ নিজের প্রতিভার সাহায্যে রাতারাতি স্টার হতে পারেন এবং মানুষজনের মধ্যে জনপ্রিয়তা পেতে পারেন।

সম্পূর্ণ বলতে গেলে সোশ্যাল মিডিয়া বিনোদন, খেলাধুলা, নিজের প্রতিভা তুলে ধরার সব মাধ্যমের সম্পূর্ণ একটি প্যাকেজ বলা যেতে পারে। বহু অভিনেতা ও অভিনেত্রীদের বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়।

ইদানিং অভিনেতা জিত এবং তার কন্যার একটি ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। অভিনেতা জিতকে আপনারা সকলেই জানেন এবং চেনেন। তিনি আমাদের কাছে তার অসাধারণ অভিনয় প্রতিভার জন্য জনপ্রিয়। তার অভিনয় মানুষজনের খুবই ভালো লাগে তা আমরা জানি।

এই ভিডিওটিতে আলোচিত বিষয়টি আসুন বিস্তারিত জানা যাক। এবার সুপারস্টার জিতকে দেখা গেল তার এক মাত্র কন্যা নবন্যাকে নিয়ে রাইডে চড়তে। সেই ভিডিও শেয়ার করে জিত ক্যাপশনে লিখেছেন যখন তার মেয়ে বাবাকে নিয়ে রাইডে চড়ে সেই মুহূর্ত।

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে জিত তার কন্যাকে নিয়ে রাইডে চড়েছেন এবং খুবই আনন্দ করছেন। এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার দর্শকদের এই ভিডিওটি খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন।

ভিডিওটিতে জিত এবং তার কন্যার এই মিষ্টি মুহূর্ত দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে। এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা জিত এবং তার কন্যার দিকে প্রশংসার ঝড় তুলেছেন।

আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন। এই ভিডিওটি Tube Light News ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন লাইক করেছেন এবং বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here