Breaking News

হঠাৎই শাড়ি ছেড়ে হট লুকে ধরা দিলেন সবার প্রিয় জুন আন্টি,ভাইরাল ছবি

বাংলা ধারাবাহিকের ক্ষেত্রে যেরকম ভূমিকা থাকে সেই ধারাবাহিকের নায়িকার ঠিক ততটাই ভূমিকা থাকে সেই ধারাবাহিকের খলনায়িকার। পজিটিভ চরিত্র এবং নেগেটিভ চরিত্রে দুইয়ে মিলে একসাথে একটি ভালো সিরিয়াল তৈরি করতে পারে। এই ভালো সিরিয়াল টি তৈরি করার পিছনে অনেক জনের অনেক রকম অবদান থাকে। যদি সেই ধারাবাহিকের নেগেটিভ চরিত্র খুব বেশি প্রভাবশালী হয় এবং সেই চরিত্রে যিনি অভিনয় করছেন তিনি সবথেকে দমদার অভিনেত্রীদের মধ্যে একজন তাহলে সেই ধারাবাহিক সুপারহিট হবেই হবে।

এ রকমই একজন দমদার খল নায়িকা হলেন উষসী চক্রবর্তী। প্রয়াত প্রাক্তন বাম নেতা শ্যামল চক্রবর্তীর কন্যা উষসী চক্রবর্তী বর্তমানে একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। শ্রীময়ী ধারাবাহিক এ তার অভিনয় এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে সকলেই থাকে বর্তমানে জুন আন্টি রূপে বেশি চেনেন। সকলের কাছেই তিনি এখন শ্রীময়ী ধারাবাহিকের জুন আন্টি যে সব সময় এর প্ল্যান করে শ্রীময়ী কে কিভাবে বিপদে ফেলা যায়।

এই জুন আন্টি চরিত্রটি শ্রীময়ী ধারাবাহিক থেকে বেরিয়ে যাবার পরেই হঠাৎ করে সেই ধারাবাহিকের টিআরপি অনেকটা কমে গিয়েছিল। এই বিষয়টি লক্ষ্য করেই আবারো এই চরিত্রটিকে শ্রীময়ী ধারাবাহিক ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক মন্ডলী। যারা শ্রীময়ী দেখতে পছন্দ করেন তাদের রীতিমতো দাবি ছিল যেন যত তাড়াতাড়ি সম্ভব জুন আন্টিকে আবার ফিরিয়ে আনা হয়। এ থেকেই বোঝা যায়, শ্রীময়ী ধারাবাহিক এ এই জুন আন্টি চরিত্রে অভিনয় করা উষসী চক্রবর্তী কতটা গুরুত্বপূর্ণ একজন চরিত্র।

প্রায় দুই বছর ধরে সমস্ত সিরিয়াল প্রেমী মানুষদের মনে জায়গা করে নিয়েছে এই শ্রীময়ী ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রানী হালদার এবং খল নায়িকা হিসেবে অভিনয় করছেন উষসী চক্রবর্তী। তাকে আমরা সব সময় দেখতে পাই কিভাবে শ্রীময়ী ক্ষতি করা যায় সেই নিয়ে বিভিন্ন ফন্দিফিকির বানাতে।

বাকা ঠোটে খলনায়িকা সুলভ হাসি, বক্রোক্তি এবং তার বিরক্তিকর এবং গায়ে জ্বালা ধরিয়ে দেওয়া বেশ কিছু ডায়লগ তার চরিত্রটি কে করে তুলেছে একেবারেই জীবন্ত। সাথে সাথেই সকল বাঙ্গালীর মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন উষসী চক্রবর্তী। উষসী নিজের ক্যারেক্টর এত সুন্দর করে ফুটিয়ে তুলতে পারেন যে সব সময় মনে হয় এই চরিত্রে যেন তিনি একমাত্র পারফেক্ট। তার থেকে ভালো কোন অভিনেতা অভিনেত্রী এইচরিত্রে অভিনয় করতে পারত না।

তবে শুধুমাত্র সিনেমা এবং অভিনয় জগতে নয়, তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। মাঝেমধ্যেই তিনি তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে একাধিক ছবি আপলোড করে থাকেন। এই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়াতে একেবারে আগুনের মত ভাইরাল হতে শুরু করে।

তার ফ্যান ফলোইং অত্যন্ত বেশি এবং তার ভক্তদের সঙ্গে তিনি মাঝেমধ্যে এই সমস্ত ছবি শেয়ার করে তাদের সাথে কানেক্টেড থাকতে পছন্দ করেন। এতদিন পর্যন্ত আমরা সকলেই জুন আন্টিকে একদম ঘরোয়া সাজে শাড়ি পড়ে দেখতে পেয়েছি। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ছবি তিনি শেয়ার করেছেন যেখানে তিনি শাড়ি ছেড়ে একেবারে ওয়েস্টার্ন হট লুকে ধরা দিয়েছেন সকলের সামনে।


তার উষ্ণ চাহনি এবং আবেদনময়ী লুক সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হয়ে গেছে। তার অগুন্তি  ফ্যানেরা তার প্রিয় তারকার এইরকম ছবি দেখে রীতিমতো ঘায়েল। সোশ্যাল মিডিয়াতে এই ছবি বর্তমানে ব্যাপক জনপ্রিয় হয়েছে এবং বহু মানুষ উষসী চক্রবর্তীকে তার নতুন লুক নিয়ে একাধিক প্রশংসা জানিয়েছেন। ইতিমধ্যেই হাজারের কাছাকাছি লাইক পেয়ে গিয়েছে এই ছবিটি।

Check Also

অভিনব উদ্যোগ! বিয়ের অনুষ্ঠানে গাছ লাগিয়ে, রক্তদান শিবিরের আয়োজন করে নজির গড়লেন নবদম্পতি

বর্তমান যুগে প্রযুক্তি মানুষের চালিকাশক্তি হয়ে উঠেছে। প্রযুক্তির বলে বলিয়ান হয়ে মানুষ রোজকার জীবনে সুখ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *