Breaking News

হুবহু নেহা কাক্কারের কণ্ঠে তারই গান গেয়ে তাক লাগাল জুনিয়র নেহা কক্কার, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক মানুষই তাদের প্রতিভাকে পৌঁছে দিচ্ছে বিশ্বের দরবারে। এর জ্ব’ল’ন্ত উদাহরণ হলেন রানু মন্ডল। স্টেশনে ভব’ঘুরের মতো জীবন যাপন করতেন তিনি, তার ছিল অসাধারণ গানের গ’লা। এই সময় তার জীবনে আসে দে’বদূ’তের মত অতিন্দ্র চক্রবর্তী,

তিনি রানু মন্ডল এর গ’লা’য় কিং’বদ’ন্তি লতা মঙ্গেশকরের গাওয়া “এক পেয়ার কা নাগমা হে” গানটি পো’স্ট করে দেন সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তেই ঝ’ড়ের মত ভাইরাল হয়ে যায় সারা ভারতবর্ষ জুড়ে, এরপরে আর ফিরে তাকাতে হয়নি তাকে। ডাক পেয়েছেন বলি’উডে গান গাওয়ার।ঠিক এরকমই হুগলিতে রয়েছেন আর এক চাঁদ, সাঁও’তালি তরুণী চাঁদমণি। যার গানের গ’লা’য় ম”ন্ত্রমু’গ্ধ হয়ে যান প্রত্যেকটি মানুষ। চাঁদমনি ছিল না কোন তালিম, ছোট্ট থেকে অভা’বের সংসারে বড় হয়েছে তারা। পাশের বাড়িতে ফোনে গান শুনে শুনে সে মনে মনে বি’ড়বি’ড় করত গানের লাইনগুলো,

এভাবেই শুরু। অর্থনৈতিক দু’রব’স্থার কারণে তার শিক্ষক মহাশয় আসেন চাঁদমনির সঙ্গে দেখা করতে, এসময় তার কানে আসে তার অ’পূ’র্ব গানের গ’লা। কোন তালিম ছাড়াই অভাবের সংসারে চাঁদমনির এই অসাধারণ গানের গ’লা’য় মু’গ্ধ হয়ে যান শিক্ষক। তার পো’স্ট করা সোশ্যাল মিডিয়ার ভিডিওতে মুহূর্তেই ভাইরাল হয়ে যায় চাঁদমনি।

এরপরে আর ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক শিল্পীদের সঙ্গে সে গাইছে গান। সম্প্রতি পূ’জাতেই বেরিয়েছে তার একটি নতুন গানের এল’বাম। বলি’উড থেকেও ডাক পেয়েছে চাঁদমণি। সম্প্রতি চাঁদমনির গ’লা’য় ভাইরাল হয়েছে শিল্পী নেহা কক্করের একটি গান “ও হামসাফার”। নেহা কক্কর ও হিমাংশ কোহলি অভি’নীত এই মিউজিক ভিডিওটিতে গান গেয়েছিলেন স্বয়ং নেহা কক্কর।

তার এই গানটি হয়েছিল অত্য’ন্ত জন’প্রিয়। সম্প্রতি সেই গান শোনা গেল খা’লি গলায় চাঁদমনির কণ্ঠে। কোন বা’দ্যয’ন্ত্র ছাড়া এই অপ”রূ’প গেয়ে সকলের মন জয় করেছে চাঁদমনি। তার গ’লা’য় মু’গ্ধ হয়ে গেছেন দর্শক। ভিডিওটি পো’স্ট করা হয়েছে “ওয়ান বিট” নামক একটি ফেস’বুক পে’জ থেকে। লাখ লাখ মানুষ ভিডিওটি লা’ই’ক করেছেন।

শে’য়া’র করেছেন প্রায় 21 হাজার মানুষ। প্রায় কুড়ি হাজার মানুষ ক’মে’ন্ট করেছেন ভিডিওটিতে। প্রতিটি কমে’ন্টেসে চাঁদমনির প্র’শং’সায় প’ঞ্চমু’খ সকলে।

তার এই গানের গ’লা’য় মু’গ্ধ হয়েছেন নেহা ও টনি কাক্কার স্বয়ং। স্বয়ং টনি কক্কর তার গ’লায় এই গানটি শুনে তার সাথে পারফর’ম্যান্স করার ইচ্ছা জানিয়েছিলেন। চাঁদমনি যেন এভাবেই এগিয়ে যায় এই আশাই করি আমরা।

Check Also

খালি গলায় টিন বাজিয়ে অসাধারণ গান গাইলো খুদে ,ভাইরাল ভিডিও

বর্তমান এই আধুনিক যুগে সবার হাতেহাতে বিনোদন বলতে আমাদের মাথায় একটাই আধুনিক প্ল্যাটফর্মের কথা মনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *