Breaking News

খেলা হবে গানে তুমুল নাচলেন পবন্দীপ অরুনিতা ,ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন বিভিন্ন ধরনের ভিডিও আমরা ভাইরাল হতে দেখি। সারাদিনের বেশ খানিকটা সময় আমরা সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকি এই সমস্ত ভাইরাল ভিডিওগুলি দেখে।

করোনা মহামারীর সময় যখন সারা দেশজুড়ে লকডাউন চলছিল সেই সময়ে সোশ্যাল মিডিয়ার চাহিদা এবং গুরুত্ব দুটোই বেড়ে যায়। গৃহবন্দী মানুষ তখন নিজেকে ব্যস্ত রাখতে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন কার্যকলাপ করে পোস্ট করতে শুরু করে।

নিমেষের মধ্যে সেই সকল পোস্ট ভাইরাল হয়ে গিয়ে বেশ কিছু ইনকাম শুরু হয়।যেসব মানুষ তাদের প্রতিভা দেখানোর সুযোগ পায়নি তারা এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টি বেছে নিয়ে তাদের প্রতিভা দেখাচ্ছে। আর তাদের প্রতিভার প্রশংসাও পাচ্ছেন।

আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মানুষের ভিডিও পাশাপাশি বিভিন্ন ধরনের নাচের ভিডিও ইউটিউবে ভাইরাল হচ্ছে। সোশ্যাল মিডিয়া এমনই একটা প্ল্যাটফর্ম যেখানে কোন কিছু ভাইরাল হতে এক সেকেন্ড সময় লাগে না।

এই মাধ্যমে একজন মানুষের প্রতিভা খুব কম সময়ের মধ্যে সবার কাছে পৌঁছায়। আবার সেই প্রতিভা দেখিয়ে মানুষের মনোরঞ্জন করে টাকাও উপার্জন করা যায়।

পাশাপাশি এখানে বহু মানুষ তার প্রতিভা ভিত্তিক বহু পথে তার উপার্জনের মাধ্যম করে নিয়েছেন এবং বহু মানুষকে উপার্জনের পথ খুঁজতে সাহায্য করেছেন।বাংলায় চলছে নির্বাচন।

আর সেই নির্বাচনে এবার ফ্রন্ট লাইনে রয়েছে বিভিন্ন গান। রাজনীতির গান। সেই গানেই এবার মেতেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার মহিলা কর্মীরা। এবারের নির্বাচনে কার্যত গোটা বাংলা আন্দোলিত হয়েছে ‘খেলা হবে’ গানে।

মানিকতলা থেকে মাথাভাঙা, কালিম্পং থেকে কল্যাণী শোনা গিয়েছিল একটাই সুর, ‘খেলা খেলা খেলা হবে।’ একেবারে ডিজের তালে নেচেছিলেন তৃণমূল মহিলা কর্মীরা ও পথযাত্রা করেছিলেন।

গান শুনে আড়ালে নাকি সিঁটকেছিলেন বিরোধীদের অনেকেই। তবে ২১শের সভামঞ্চ থেকে খোদ নেত্রী জানিয়েছিলেন ‘ভাঙা পায়ে খেলা হবে।’ আর নির্বাচন শেষে দেখা গেল জেলায় জেলায় একের পর এক গোল দিয়েছে তৃণমূল।

এই ভিডিও তো দেখা যাচ্ছে, ইন্ডিয়ান আইডল এর সমস্ত কনটেস্টরা, খেলা হবে গানটি চালিয়ে নাচছে। তাদের মধ্যে আরুনিতা কাঞ্জলীলা ও পাওয়ানদ্বীপ ও ছিল। খুবই মজার সাথে তারা এই ভিডিওটিতে নাচছে।

ভিডিওটি টুইটারে পোস্ট করা হয়েছে, Aaj Sakal পেজে এটি রয়েছে। বহু মানুষ ভিডিওটি দেখেছেন ও পছন্দ করে লাইক করেছে। আপনারা গিয়ে ভিডিওটি দেখতে পারেন, আশা করি ভালো লাগবে।

Check Also

বিদায় নিতে চলেছে বৃষ্টি ,শুভেচ্ছাবার্তা আবহাওয়া দপ্তরের

আরও একবার দুর্যোগের আশঙ্কা। জোড়া নিম্নচাপ পরিণত হতে পারে সাইক্লোনে। রবিবার থেকে বৃষ্টি শুরু। চলবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *