জনপ্রিয় হিন্দি গানে রাস্তার মাঝে দুর্দান্ত নেচে সকলকে তাক লাগালো দুই খুদে কন্যা, ভিডিও ভাইরাল

0
60

গ্ল্যামার ওয়ার্ল্ডে নেপোটিজম ও বিভিন্ন জায়গায় অতিরিক্ত টাকার চাহিদা কিছু সময় সাধারণ মানুষের প্রতিভাকে দমিয়ে দেয়। আসলে প্রতিভার কদর থাকলেও সাধারণ জীবনে টাকা কথা বলে।

যার যত বেশি টাকা আছে সে ততবেশি মসৃণ পথে এগিয়ে চলতে পারে। যাদের কাছে টাকা নেই তাদের বেছে নিতে হয় কন্টকময় রাস্তা।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে দেশ থেকে দেশান্তরে প্রত্যেক মানুষের কাছে আসল ট্যালেন্ট পৌঁছে যাচ্ছে।

আসলে এখন আট থেকে আশি প্রত্যেকের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট আছে। অবসর সময়ে মোবাইল খুললেই দেশ দুনিয়ার খবর সরাসরি পেয়ে যাওয়া যায়।

বর্তমান যুগে অনেকেই সোশ্যাল মিডিয়াতে তাদের নাচ বা গান বা অভিনয় করার প্রতিভার ভিডিও বানিয়ে পোস্ট করে। আগে গ্রাম এবং শহরের মধ্যে অনেক পার্থক্য ছিল।

শহরের মানুষ যতটা সুযোগ সুবিধা পেত ততটা গ্রামের কেউ পেত না। কিন্তু এখন যুগ বদলেছে। গ্রাম এবং শহর উন্নত হয়েছে। ঘরে ঘরে পৌঁছে গিয়েছে ইন্টারনেট।

শহর-গ্রামের এখন সকলেই শুধুমাত্র একটি স্মার্টফোনের সাহায্যে নিজের পছন্দমত ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে পারে।

আর সোশ্যাল মিডিয়াতে বিচরণ করলেই খুঁজে পাওয়া যায় অসাধারণ অসংখ্য প্রতিভা। এই সমস্ত প্রতিভাবান সংগীতশিল্পীরা বা নৃত্যশিল্পীরা বেশিরভাগ সময় মানুষের সঙ্গে তাদের প্রতিভা দেখানোর সুযোগ পেত না। কিন্তু এখন সেই পথ প্রশস্ত করে দিয়েছে সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ট্রেন্ড তৈরি হচ্ছে শর্ট ভিডিও বানানোর। অনেকেই অবসর সময় এই ভিডিও বানিয়ে থাকে। আসলে এটি শুরু হয়েছিল টিকটক অ্যাপ আসার সময় থেকে।

তারপর গতবছর এই অ্যাপ বন্ধ হয়ে যাওয়ায় ভিডিও বানানো ক্রমশ থমকে যায়। কিন্তু টিকটক বন্ধের পর গজিয়ে ওঠে একাধিক শর্ট ভিডিও মেকিং অ্যাপ যেমন এমএক্স টাকাটক, লাইকি, স্ন্যাকস ভিডিও ইত্যাদি।

এছাড়া বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক বা ইনস্টাগ্রামে এই শর্ট ভিডিও বানানোর অপশন চলে এসেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমনই একটি শর্ট ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে দুই খুদে কন্যাকে। তারা বেশ সুন্দরভাবে সেজে লাল পোশাকে একটি গানের তালে নাচ করেছে। তাদের বয়স খুব জোর ৫ বছর হবে।

তারা বাদশার জনপ্রিয় গান, গেন্দা ফুল গানে তুমুল নাচ করেছে। এই গানে আসলে নাচ করেছিলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ।

তারই অনুকরণে দুই খুদে গানের তালে তালে কোমর দুলিয়ে এত সুন্দর নাচ করেছে যে মনে হবে এরা কোনো প্রফেশনাল ডান্সার। এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই তা ব্যাপক ভাইরাল হয়ে যায়।

নেটিজেনরা লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেয়। দুই খুদে কন্যার নাচের প্রতিভা দেখে নেটিজেনরা তাদেরকে আরো ভালো করে প্র্যাকটিস করে বলিউড জগতে নাম করার উপদেশ দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here