Breaking News

শাড়ি পরে ফাগুনের মোহনায় গানে তুমুল নাচলো খুদে , দেখুন ভাইরাল ভিডিও

একটা সময় ছিল যখন শুধুমাত্র সেলিব্রিটির ছেলে মেয়েরা নিজেরা সেলিব্রিটি হতে পারত। কিন্তু এখন সেই যুগ কিন্তু একেবারে পাল্টে গেছে। সোশ্যাল মিডিয়াতে এখন এরকম কোন ব্যাপার নেই যে শুধুমাত্র সেলিব্রিটির ছেলেমেয়েদের বেশি জনপ্রিয়তা, অন্য কারো কিছু নেই।

সোশ্যাল মিডিয়া হচ্ছে এমন একটা জায়গা, যেখানে আপনার সঙ্গে কোনো রকম ভেদাভেদ করা হয় না। আপনার যদি সত্যিকারে ট্যালেন্ট থাকে এবং আপনি যদি সোশ্যাল মিডিয়াতে এমন কিছু করেন যা আগে কেউ করেনি, তাহলেই আপনি মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এর ভাইরাল হয়ে যাবেন।

বাচ্চাদের ভিডিও সোশ্যাল মিডিয়াতে দারুণভাবে ভাইরাল হয় মাঝেমধ্যেই। সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে যার কিউটনেস মানুষের মনে ধরে, সেই বাচ্চাটিকেই মানুষ একেবারে আপন করে নেয়। শিশুদের আধো আধো গলায় বলা কথা, বাচ্চাদের গাওয়া গান সবকিছুই সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে যেতে পারে মুহূর্তের মধ্যে।

আমরা প্রথমেই বলেছি সোশ্যাল মিডিয়া হল এমন একটা জায়গা যেখানে কিন্তু শুধুমাত্র ট্যালেন্ট কাজ করে, সোশ্যাল মিডিয়াতে কোনরকম সেলিব্রেটি হবার প্রয়োজন পড়ে না, সোশ্যাল মিডিয়া বরং আপনাকে সেলিব্রিটি তৈরি করে।

সোশ্যাল মিডিয়াতে সবথেকে বেশি ভাইরাল হয়ে থাকে এমন কিছু ভিডিও যেখানে আমরা খুঁজে পেতে পারি অনাবিল আনন্দ। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু মানুষ কিন্তু নিজেদেরকে খুঁজে পেয়েছেন এবং বর্তমানে তারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনপ্রিয়তাখুঁজে পাওয়ার চেষ্টা করছেন।

এমন অনেকে আছেন যারা সোশ্যাল মিডিয়ার দৌলতে সকলের কাছে জনপ্রিয় হয়েছেন। তানি মুনি থেকে শুরু করে রানাঘাটের রানু মন্ডল, এমনকি আরো অনেকেই এমন আছেন যারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন। সকলের মনে তারা নিজেদের একটা আলাদা জায়গা করে নিতে পেরেছেন।

আর এই তালিকায় শুধুমাত্র যে বড়রা আছে সেরকম কিন্তু না। বড়দের সঙ্গে পাল্লা দিয়ে এই তালিকায় অবশ্যই রয়েছে বহু শিশুরা।বাচ্চাদের নানান দুষ্টুমির ভিডিও সোশ্যাল মিডিয়াতে হামেশাই ভাইরাল হতে থাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একটি একরত্তি মেয়ে একটি সুন্দর গানের নাচ করছে। না এটা কোন দুষ্টুমির ভিডিও নয়। বরং আমরা দেখতে পাচ্ছি শাড়ি পড়ে ফাগুনের মোহনায় গানটির তালে তালে নাচ করছে খুদে কন্যাটি। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হওয়া শুরু করেছে। সোশ্যাল মিডিয়ার সমস্ত একঘেয়ে কনটেন্ট এর মাঝখানে এই নাচের ভিডিও বহু মানুষকে আনন্দ দিয়েছে। ফেসবুক টুইটারের মতো বেশ কিছু জায়গাতেই বর্তমানে এই গানের ভিডিও অত্যন্ত ট্রেন্ডিং।

Check Also

লং ড্রেসে উন্মুক্ত বক্ষযুগল! লাস্যময়ী লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ঋতাভরী, রইলো ছবি

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *