Breaking News

খালি গলায় টিন বাজিয়ে অসাধারণ গান গাইলো খুদে ,ভাইরাল ভিডিও

বর্তমান এই আধুনিক যুগে সবার হাতেহাতে বিনোদন বলতে আমাদের মাথায় একটাই আধুনিক প্ল্যাটফর্মের কথা মনে পড়ে সেটি হল সোশ্যাল মিডিয়া। হ্যা এই সোশ্যাল মিডিয়াই এখন আমাদের বিনোদন খেলাধুলা, গানবাজনা,

সিনেমা, খবরাখবর প্রভৃতি আরও অনেক কিছু উপভোগ করার বিপুল ব্যাবহৃত এবং সহজ মাধ্যম হয়ে উঠেছে। ছোটো থেকে বড়ো প্রায় সবার হাতেই এখন এই মাধ্যমটি পৌঁছে গেছে।

আধুনিক সমাজের বহু তরুণতরুণীর বহু প্রতিভা, খেলাধুলা এই মাধ্যমের মাধ্যমে সবার হাতেহাতে পৌঁছে গেছে এবং ফুটে উঠেছে। আধুনিক সমাজে প্রায় সবাই বিভিন্ন তথ্য, জ্ঞান, শিক্ষা, প্রযুক্তি গ্রহণ করতে এই মাধ্যমের উপর বিপুল ভাবে সক্রিয় বলা যেতে পারে।

বর্তমানে আধুনিকতার শিখরে এসে সব থেকে দ্রুত সাফল্য পাবার চাবিকাঠি হল এই সোশ্যাল মিডিয়া। প্রায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরে রাতারাতি এক সাফল্যের শিখরে পৌঁছে স্টার হয়েছেন, হয়েছেন বহু মানুষের কাছে অনুপ্রেরণা।

ইতিমধ্যেই ভাইরাল হচ্ছে অনেক ফেসবুক ছবি ও ভিডিও। ফেসবুক এমনই একটা জায়গা যেখানে যেকোনো ধরনের যে কোন রাজ্যে যে কোন দেশের মানুষ তাদের নিজেদের সাথে যোগাযোগ রাখতে পারেন। এরকম বিনোদনমূলক ভিডিও ও বিভিন্ন পোস্ট শেয়ার আপলোড করতে পারেন।

ফেসবুকে ক্রিয়েটিভ কর্তা হলেন মার্ক জুকারবার্গ। ফেইসবুক অথবা ফেসবুক বিশ্ব-সামাজিক আন্তঃযোগাযোগ ব্যবস্থার একটি ওয়েবসাইট, যা ২০০৪ সালের ৪ ফেব্রুয়ারি প্রতিষ্ঠিত হয়।এই ফেসবুক ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, একটি গ্রামের ছোট্ট ছেলে বলিউডের বাহুবলি গান তাল দিয়ে গানটি করছে।

আর সে কোন এমনি ইন্সট্রুমেন্ট ব্যবহার করছে না, সে শুধু একটি টিনের দাম ব্যবহার করে আর কোন ইন্সট্রুমেন্ট ছাড়াই সুরটি দিচ্ছে। টিনের ড্রাম দিয়ে তারেই গান করার দক্ষতা নেটিজেনদের খুবই চোখে লেগেছে। বর্তমানে ফেসবুকের ভিডিও ভাইরাল প্রায়।

এই ভিডিওটি ফেসবুকে বর্তমানে রয়েছে। Thebetterindia নামক ফেসবুক অ্যাকাউন্টে এটি পোস্ট করা আছে। ৩০ মিলিয়নের বেশি মানুষ এই ভিডিওটি পছন্দ করে দেখেছেন ও ৩০৮ হাজারেরও বেশি মানুষ এটি পছন্দ করেছেন। ৪ বেশি মানুষ এটাই কমেন্ট করে তাদের মতামত প্রকাশ করেছেন। ১৬ হাজার জন মানুষ এই ভিডিওটিকে শেয়ার করেছেন।আপনারা গিয়ে এই সুন্দর ভিডিওটি দেখতে পারেন। আশা করি ভালো লাগবে।

Check Also

লং ড্রেসে উন্মুক্ত বক্ষযুগল! লাস্যময়ী লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ঋতাভরী, রইলো ছবি

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *