Breaking News

ভয়ঙ্কর বিষধর এক সাপকে খালি হাতে ধরলো গ্রামের যুবতী তুমুলে ভাইরাল ভিডিও

বর্তমান যুগে কমবেশি সকলের কাছেই স্মার্টফোন রয়েছে এবং তারা ইন্টারনেট পরিষেবা ব্যবহার করতে অভ্যস্ত হন। যারা এর আগে স্মার্টফোন ব্যবহার করত না তারা এখন এই করোনা পরিস্থিতিতে মোবাইল ফোন ব্যবহার করতে বাধ্য হচ্ছে।

আসলে এই রোগের হাত থেকে একমাত্র বাঁচার উপায় সামাজিক দূরত্ব বজায় রাখা তাই গোটা দেশে মানুষ গৃহবন্দি দশায় জীবন নির্বাহ করছে। অফিস কাছারি থেকে শুরু করে স্কুল কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের পড়াশুনা ও পরীক্ষা স্মার্টফোনের পর্দাতেই সীমাবদ্ধ রয়েছে।

স্বাভাবিকভাবেই উল্লেখযোগ্য ভাবে বৃদ্ধি পেয়েছে স্মার্টফোন ব্যবহারের পরিমাণ। যাদের স্মার্টফোন রয়েছে তারা অবশ্যই সোশ্যাল মিডিয়ার নামটা শুনেছেন।

ইন্টারনেটের সাহায্যে স্মার্টফোনের পর্দায় সোশ্যাল মিডিয়া দুনিয়ায় বিচরণ করা যায়। এই জগত বড়ই অদ্ভুত। অনেকেই এই সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে নিজেদের দিনযাপন করে নেয়। বিভিন্ন ধরনের সোশ্যাল নেটওয়ার্কিং সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার ইত্যাদি বর্তমানে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছে।

আট থেকে আশি প্রত্যেকের কাছে কোনো না কোনো সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে অ্যাকাউন্ট রয়েছে। সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি ভাইরাল হয়ে থাকে। আসলে এর মাধ্যমে আমরা ঘরে বসেই বিভিন্ন আশ্চর্যকর ভিডিও দেখতে পাই এবং বিভিন্ন রকম খবর জানতে পারি।

শুধুমাত্র স্মার্টফোনের সাহায্যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা গোটা দুনিয়াকে নিজের হাতের মুঠোয় আনতে পারি। দেশের এক প্রান্তে বসে অন্য প্রান্তে কি হচ্ছে তা এক ক্লিকেই এই সোশ্যাল মিডিয়া দুনিয়ায়।

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। মাঝে মাঝে দেখা যায় কেউ তাদের সুপ্ত প্রতিভার ভিডিও বানিয়ে পোস্ট করেছে এবং তার নেটিজেনদের প্রচন্ড ভালো লেগেছে। ভালো লাগলে নেটিজেনরা ভিডিওতে প্রচুর পরিমাণে লাইক ও কমেন্ট করেন এবং ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

সুপ্ত প্রতিভা ছাড়াও মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়া দুনিয়াতে বিভিন্ন পশু পাখির ভিডিও ভাইরাল হয়ে থাকে। মাঝে মাঝে দেখা যায় কোন বাঁদর কাজকর্ম করে সবার নজরের কেন্দ্রবিন্দুতে এসেছে। আবার কখনো দেখা যায় বাড়ির পোষা পাখি অবিকল মানুষের মত কথা বলতে পারছে।

তবে আজকের এই প্রতিবেদনে কোন পশু বা পাখির কথা বলা হচ্ছে না। আজকের প্রতিবেদনের বিষয়বস্তু সরীসৃপ। আপনারা বুঝতে পেরে গিয়েছেন যে আজকের প্রতিবেদনে নিশ্চয়ই সাপ সম্বন্ধে কোন আশ্চর্যকর ঘটনা জানানো হবে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক হয়েছে যেখানে দেখা গিয়েছে একটি মেয়ে খালি হাতে কোনরকম যন্ত্রাংশ ছাড়াই একটি বেশ বড় আকৃতির সাপ ধরেছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট ইউটিউবে আসতেই ব্যাপক ভাইরাল হয়ে যায়। ভিডিওটি দেখে হতবাক আপামর নেট জনতা।

প্রত্যেকের চোখ ছানাবড়া ওই ভয়ঙ্কর দৃশ্য দেখে। ভিডিওটি দেখতে গিয়ে অনেকেই ভেবেছেন এটা কি সম্ভব? কোন যন্ত্রাংশ ছাড়াই একা খালি হাতে ওই মেয়েটি একটি বিষধর সাপ তুলে নিয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে যে সাপটি ফনা এতটাই বড় ছিল যে যেকোনো মুহূর্তে কোন অঘটন ঘটে যেতে পারত। তবে নেটিজেনদের অনেকেই ওই তরুণীর সাহসিকতা এবং দক্ষতার ভূয়শী প্রশংসা করেছে। ভিডিওটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে এবং অনেকেই যুবতীর সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছে।

Check Also

লং ড্রেসে উন্মুক্ত বক্ষযুগল! লাস্যময়ী লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ঋতাভরী, রইলো ছবি

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *