বৃদ্ধা মিষ্টি সুরে ডাকার পর বাড়ির উঠানের ভিতরের গর্ত থেকে বেরিয়ে এলো বিশাল কোবরা ,ভাইরাল ভিডিও

0
144

আধুনিক যুগে সবার হাতেহাতে বিনোদন বলতে আমাদের মাথায় একটাই আধুনিক প্ল্যাটফর্মের কথা মনে পড়ে সেটি হল সোশ্যাল মিডিয়া। হ্যা এই সোশ্যাল মিডিয়াই এখন আমাদের বিনোদন খেলাধুলা, গানবাজনা, সিনেমা, খবরাখবর প্রভৃতি আরও অনেক কিছু উপভোগ করার বিপুল ব্যাবহৃত এবং সহজ মাধ্যম হয়ে উঠেছে।

ছোটো থেকে বড়ো প্রায় সবার হাতেই এখন এই মাধ্যমটি পৌঁছে গেছে। আধুনিক সমাজের বহু তরুণতরুণীর বহু প্রতিভা, খেলাধুলা এই মাধ্যমের মাধ্যমে সবার হাতেহাতে পৌঁছে গেছে এবং ফুটে উঠেছে। আধুনিক সমাজে প্রায় সবাই বিভিন্ন তথ্য, জ্ঞান, শিক্ষা, প্রযুক্তি গ্রহণ করতে এই মাধ্যমের উপর বিপুল ভাবে সক্রিয় বলা যেতে পারে।

বর্তমানে আধুনিকতার শিখরে এসে সব থেকে দ্রুত সাফল্য পাবার চাবিকাঠি হল এই সোশ্যাল মিডিয়া। প্রায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরে রাতারাতি এক সাফল্যের শিখরে পৌঁছে স্টার হয়েছেন, হয়েছেন বহু মানুষের কাছে অনুপ্রেরণা। এই মাধ্যমে একজন মানুষের প্রতিভা খুব কম সময়ের মধ্যে সবার কাছে পৌঁছায়।

আবার সেই প্রতিভা দেখিয়ে মানুষের মনোরঞ্জন করে টাকাও উপার্জন করা যায়। পাশাপাশি এখানে বহু মানুষ তার প্রতিভা ভিত্তিক বহু পথে তার উপার্জনের মাধ্যম করে নিয়েছেন এবং বহু মানুষকে উপার্জনের পথ খুঁজতে সাহায্য করেছেন।

সবদিক দিয়েই যেমন-ব্যবসা, চাকরি, পড়াশোনা, খেলাধুলা, নিজের প্রতিভা ফুটিয়ে তোলা ইত্যাদি ও আরও বহু কিছুতে সাফল্য পেতে এটির সাহায্য নেয় বহু মানুষজন। সব কিছু মিলিয়ে সোশ্যাল মিডিয়া এক বহু সাহায্যকারী মাধ্যম আমাদের কাছে।

বহু মানুষের বিভিন্ন প্রতিভার ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং টুইটারে একটি সাপের ভিডিও দেখা যাচ্ছে। টুইটার সামাজিক আন্তঃযোগাযোগ ব্যবস্থা ও মাইক্রোব্লগিংয়ের একটি ওয়েবসাইট, যেখানে ব্যবহারকারীরা সর্বোচ্চ ২৮০ অক্ষরের বার্তা আদান-প্রদান ও প্রকাশ করতে পারেন।

এই বার্তাগুলোকে টুইট বলা হয়ে থাকে। টুইটারের সদস্যদের টুইটবার্তাগুলো তাদের প্রোফাইল পাতায় দেখা যায় (যদিনা সদস্য সেটা কে দেখতে পাবে তা বাছাই করেন)। টুইটারের সদস্যরা অন্য সদস্যদের টুইট পড়ার জন্য নিবন্ধন করতে পারেন।

এই কাজটিকে বলা হয় অনুসরণ করা। কোনো সদস্যের টুইট পড়ার জন্য যারা নিবন্ধন করেছে, তাদেরকে বলা হয় অনুসরণকারী।ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, সাউথ ইন্ডিয়ার একটি অঞ্চলের গ্রামে বাড়িতে গেটের সামনে দিয়ে একটি বাচ্চা সাপকে তাড়ানোর হচ্ছে এবং সেই স্বপ্ন দেখে সবাই হাসাহাসি করছেন।

সেই বাড়ির একটি মহিলা একটি কাঠির মাধ্যমে সাপটিকে সরিয়ে রাস্তায় বের করে দিচ্ছে। তারপর সব ঠিক বাইরে রাস্তায় বেরিয়ে নিজে নিজেই সরে গেল। টুইটারে ভিডিওটি ছাড়া রয়েছে। We Luv Coimbatore নামক পেজে ভিডিওটি রয়েছে। ২ হাজারেরও বেশি লাইক পড়েছে ভিডিওটিতে। বহু মানুষই ভিডিওটিকে রি-টুইট করেছেন টুইটারে। আপনারাই ভিডিও টা চেক করতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here