Breaking News

তিনটি বিশাল লাল কোবরার সাথে তুমুল ঝগড়াই মাতল একটি কুকুর, ভিডিও মুহূর্তে ভাইরাল

ঈশ্বরের সৃষ্টি এই পৃথিবীতে সব কিছুই সম্ভব এখানে। প্রত্যেকটা প্রাণীর সমান অধিকার রয়েছে বেঁচে থাকবার। জল হাওয়া বাতাস গ্রহণ করার ক্ষেত্রেও রয়েছে তাদের সমান অধিকার। উদ্ভিদ, প্রাণী ও অণুজীবসহ পৃথিবীর গোটা জীবসম্ভার, তাদের অন্তর্গত জীন ও সেগুলির সমন্বয়ে গঠিত বাস্তুতন্ত্র। জীববৈচিত্র্য প্রজাতি বিলুপ্তি ঠেকাতে সহায়তা যোগায়,

প্রকৃতির ভারসাম্য রক্ষায় সাহায্য করে। একইসঙ্গে সহায়তা করে সহাবস্থান। বৈচিত্র্য যতই থাকুক সহাবস্থান অর্থাৎ একসাথে থাকা সত্যিই জরুরি।সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে সত্যিই বিশ্বাস করতে পারবেন না অনেকেই। প্রকৃতিতে যে কত কিছু ঘটা সম্ভব তাই দেখা গিয়েছে ভিডিওটির মধ্যে দিয়ে।

তিনটি বিশালাকৃতির লাল রংয়ের কোবরার সঙ্গে খেলা করতে ব্যস্ত একটি কুকুর। সম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে এমনই একটি ভয়ানক ভিডিও চোখে পড়বেই। ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, তিনটি লাল রঙের কোবরা একটি বাগানের রাস্তায় নিজেদের মধ্যে খেলছে।

হঠাৎ করেই কোথা থেকে একটা কুকুর সেখানে আসে। কুকুরটি সাপগুলাকে দেখে জোড়ে চিৎকার থাকে। অথচ সাপগুলি পুরো বিষয়টি প্রত্যক্ষ করেও কুকুরটিকে একবারের জন্যেও ছোবল মারতে যায়নি। তারা বরং নিজেদের মতোই খেলা করতে থাকে। কুকুরটি অবশ্য আগে কখনো লাল রঙের সাপ চোখেও দেখেনি। তাই সে একটু ঘাবরে যায়।এরপর লাল রঙের কোবরাগুলি যে যেদিকে পারছে সে দিকে পালাতে শুরু করে।

কুকুরটি চেঁচাতে চেঁচাতে তাদের পাশে পাশেই চলতে শুরু করে। অদ্ভুত দর্শন সাপ দেখে কার্যত হতবাক হয়ে গিয়েছে কুকুরটি। সাপটি গড়িয়ে গড়িয়ে যতদূর যায়, কুকুরটিও তার সাথে সাথে চলতে থাকে। তবে কুকুরটি ভয় পেয়ে পালিয়ে যাইনি। এমনকি সে একবারের জন্যও কামড়ে দেয়নি সাপগুলিকে। সাপগুলি ফনা তুলে কুকুরটির দিকে তাকিয়ে থাকলেও কামড়ে দেয়নি।দীর্ঘক্ষন ধরে সাপগুলির সাথে কুকুরের এই খুনসুটি চলতে থাকে।

এরপর সাপগুলি বাগানের মধ্যে পড়ে থাকা বেশ কিছু পরিত্যক্ত জিনিসের মধ্যে লুকিয়ে পড়ে। কুকুরটি চিৎকার করেনি। সে নিজের মতো করে খেলতে শুরু করে। সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ার আনাচে-কানাচে এই ভিডিওটি ঘোরাফেরা করছে। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। ২০ হাজার দর্শক ইতিমধ্যেই ভিডিওটি দেখে নিয়েছেন। প্রচুর সংখ্যক লাইক পড়েছে ভিডিওটিতে।

Check Also

লং ড্রেসে উন্মুক্ত বক্ষযুগল! লাস্যময়ী লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ঋতাভরী, রইলো ছবি

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *