Breaking News

পিঠ খোলা পোষাকে চশমা পরে সুইমিংপুলে অভিনেত্রী কৌশনি ,দেখুন ভাইরাল ছবি

সোশ্যাল মিডিয়াতে বর্তমানে সবথেকে জনপ্রিয় কিছু জায়গার মধ্যে একটি হয়ে উঠেছে সমুদ্র সৈকত অথবা বড় সুইমিং পুল।

করোনাভাইরাস লকডাউন হওয়ার পর থেকেই বহু সেলিব্রিটিরা মাঝেমধ্যেই বিভিন্ন সমুদ্র সৈকতে গিয়ে সেখান থেকে বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়াতে এবং তাদের ভক্তদের জন্য শেয়ার করেছিলেন।

এই সমস্ত সমুদ্র সৈকত এর মধ্যে যেমন আছে মালদ্বীপ তেমনি কিন্তু আছে গোয়া এবং ভারতের আরো অন্যান্য জায়গাও।

টলিউড থেকে শুরু করে বলিউড বহু অভিনেতা-অভিনেত্রী এই কিছুদিনের মধ্যে বিভিন্ন সমুদ্র সৈকতে গিয়ে সেখান থেকে বিভিন্ন ছবি আপলোড করেছেন তাদের ভক্তদের উদ্দেশ্যে।

সম্প্রতি আমরা আরও বেশ কিছু ছবি দেখতে পেলাম যেখানে আমরা দেখতে পাচ্ছি অভিনেত্রী কৌশানি এবং অভিনেত্রী ঐন্দ্রিলা সেন দুজনেই জলের মধ্যে সাঁতার কাটতে কাটতে ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে।

এরমধ্যে কৌশানি পড়নে রয়েছে একটি কালো রঙের সুইমিং স্যুট। যে ছবিটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে উঠেছে সেখানে আমরা দেখতে পাচ্ছি একটি সুইমিং পুলের ধারে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়।

তার পিঠের দিকটা ক্যামেরার দিকে রয়েছে এবং তিনি পিছনে ঘুরে তাকিয়েছেন ক্যামেরার দিকে। এই ছবিতে তার লাস্যময়ী ভঙ্গিতে রীতিমতো কাবু হয়েছে নেট দুনিয়া।অন্যদিকে দ্বিতীয় ছবিতে আমরা দেখতে পাচ্ছি রয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন।

 

View this post on Instagram

 

A post shared by Tollywood_Divas (@the_tolly_divas)


তাকে দেখা যাচ্ছে একটি সুইমিং স্যুট পড়ে সুইমিং পুলের মাঝখানে দাঁড়িয়ে ক্যামেরার দিকে তাকিয়ে ছবি তুলতে। এই দুটি ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়েছে।

বহু মানুষ বর্তমানে এই ছবিগুলি দেখছেন এবং শেয়ার করছেন। পাশাপাশি তাদের এই সমস্ত পোস্ট এ বেশ কিছু মানুষের কমেন্ট এসেছে এবং অনেকে এই ছবি পছন্দ করেছেন।

টলিউডের একটি অন্যতম জনপ্রিয় ইনস্টাগ্রাম পেজ থেকে এই দুটো ছবি আপলোড করা হয়েছিল এবং এই পেইজটিও টলিউডের দর্শকদের কাছে বেশ জনপ্রিয়।

বিধানসভা নির্বাচনে কৃষ্ণনগর উত্তর আসনে মুকুল রায়ের কাছ থেকে পরাজিত হয়ে কার্যত রাজনীতি থেকে কিছুটা বিরতি নিয়েছেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়।

তাই এই মুহূর্তে তিনি নিজের সমস্ত চাপ সরিয়ে রেখে শুধুমাত্র নিজের জন্য কিছুটা সময় কাটাতে চাইছেন। অন্যদিকে ঐন্দ্রিলা সেন ব্যস্ত রয়েছেন তার নিজের বেশ কিছু কাজে।

অঙ্কুশ হাজরা সঙ্গে তার সম্পর্ক বর্তমানে বাস্তবায়িত হওয়ার পথে। সম্ভাবনা রয়েছে এই বছর বা সামনের বছরের প্রথম প্রথম নাগাদ তারা দুজনে নাকি এনগেজমেন্ট করে নিজেদের বিবাহ সেরে ফেলতে চাইছেন।

তাদের দুজনের বিবাহের খবরেই বর্তমানে রীতিমতো উদ্বেলিত নেট পাড়া। এখন দেখার ঐন্দ্রিলা এবং অঙ্কুশের বিবাহ কবে হয়।

কিন্তু বিবাহের এই সমস্ত কাজকর্মের আগেই নিজের জন্য কিছুটা সময় বের করে কৌশানি এবং ঐন্দ্রিলা একটি সুইমিং পুলের সময় কাটাতে চলে গেলেন। সেই ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হতে শুরু করেছে।

Check Also

হুবহু লতা মঙ্গেশকরের গলায় দুর্দান্ত কণ্ঠে গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল এই গৃহবধূ, রইলো ভিডিও

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *