“দিদির ঘুম উড়ে গেছে”, কৃষ্ণনগর সভা থেকে কটাক্ষ মোদীর

0
109

একুশে বাংলা বিধানসভা নির্বাচন জোর কদমে চলছে। ইতিমধ্যে সম্পন্ন হয়েছে চার দফা নির্বাচন। তবে চতুর্থ দফা নির্বাচনের শীতলকুচি ঘটনা সরগরম করে তুলেছে বঙ্গ রাজনীতিকে। আসলে ঐদিন কেন্দ্রীয় বাহিনীর গুলিতে কোচবিহারের শীতলকুচিতে মৃ”ত্যু হয়েছিল চারজনের।

শীতলকুচি ঘটনা নিয়ে ব্যাপক চাপানউতোর চলছে বঙ্গ রাজনৈতিক মহলে। এরই মাঝে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গেরুয়া প্রচারে ঝড় তুলতে কিছুদিন আগে কৃষ্ণনগরের একটি জনসভায় এসেছিলেন।

সেখান থেকে তিনি একাধিক ইস্যুতে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে গলায় সুর তুললেন। তিনি এদিন মুকুল রায়ের সমর্থনে জনসভায় উপস্থিত ছিলেন।

এদিন নরেন্দ্র মোদি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেছেন, “দিদির ঘুম উড়ে গেছে। তার রাগ আকাশ ছুঁয়েছে। জনতার সামনে অহংকার টেকে না তার। দিদি এটা নিজেও বুঝতে পেরেছেন। তাই এবার নিজের দলের পোলিং এজেন্টকে গালাগালি দিচ্ছেন তিনি।”

এছাড়াও তিনি বলেছেন, “বাংলায় ২ মে আসল পরিবর্তন আসবে। বিজেপি বাংলায় সরকার তৈরি করবে। বিজেপি বাংলার ক্ষমতায় চলে এলে তোষন, তোলাবাজি ও গুন্ডামি বন্ধ হয়ে যাবে।

দিদির বিদায় হবে। হিংসার খেলা শেষ হবে। এখন ভোটের হার এর খবর বুঝতে পেরে পুরনো খেলায় মেতেছেন দিদি। নিজের রাগ আর ধরে রাখতে পারছেন না।”

এদিন মুকুল রায়ের হয়ে বিজেপির সমর্থনে প্রচার করতে এসে নরেন্দ্র মোদী একাধিক ইস্যুতে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এর বিরুদ্ধে আক্রমণাত্মক ভঙ্গিতে কটাক্ষ করেছেন।

তিনি সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে বলেছেন, “আপনি এবার চলে যাবেন। তৃণমূল সরকার যাচ্ছে এবং বিজেপি সরকার আসছে। প্রথম দফার কয়েক নির্বাচনে বিজেপি বাম্পার ভোট পেয়েছে।

এখন গোটা উত্তরবঙ্গ বিজেপিকে আশীর্বাদ করছে। তোলাবাজ চলে যাবে সিন্ডিকেট চলে যাবে। সোনার বাংলা তৈরি করতে বিজেপি আসবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here