Breaking News

একটি আস্ত লাল সাপকে গিলে খাচ্ছে ব্যাঙ , ভাইরাল ভিডিও

পৃথিবীতে হাজারও এমন ঘটনা আছে যা দেখলে বা শুনলে আমরা কখনও আনন্দ পাই আবার কখনও অবাক হয়ে যাই। তবে, এটি এমন একটি ভিডিও যা দেখেই রীতিমত চক্ষু চড়ক গাছ হয়ে যেতে বাধ্য যে কোন মানুষের।

নিজেকে বাঁচতে প্রতিনিয়তই যে, অন্যের সঙ্গে লড়াই করতে হয় তা শুধুমাত্র মানব জাতিতে নয় সব প্রজাতির ক্ষেত্রেই আছে। তারই এক অনন্য নজির এবার ক্যামেরা বন্দি হল। যা দেখে হকচকিয়ে গিয়েছে সকলেই।

সাপের বেঁচে থাকার অন্যতম প্রধান খাদ্য হলো ব্যাঙ। আশৈশব এমনটাই আমরা সকলেই জানি। কিন্তু এবার যদি উল্টো ঘটনা ঘটে। হঠাৎ যদি কোন সাপকে গিলে খায় একটি ব্যাঙ। গল্পকথা নয়, বাস্তবে ঠিক এমনটাই ঘটল।

চূড়ান্ত বিষধর একটি সাপকে গিলে খেল সবুজ রঙের একটি ব্যাঙ। অবিশ্বাস্য এই ঘটনাটি কোথায় ঘটেছে সেটা জানা যায়নি। তবে ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

ব্যাঙের সাপ খাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। পৃথিবীর স্থলভাগে যে সব সাপ পাওয়া যায়, তাদের মধ্যে তৃতীয় সবচেয়ে বিষধর। বড় বড় প্রাণীরা তার এক ছোবলেই মৃত্যুর কোলে ঢলে পড়তে পারে।

সেই সাপকে গিলে খেলো সবুজ রঙের গেছো ব্যাঙ। এটাও যে ঘটা সম্ভব সেটা অনেকেই বিশ্বাস করতে পারছেন না এখনও পর্যন্ত। তবে ভিডিওটি কিন্তু একেবারেই সত্য। কোনভাবে গ্রাফিক্স নির্মিত ভিডিও নয়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, ঘরের মধ্যে একটি সাপ ঘোরাফেরা করছিল। হঠাৎ করে সেখানে আসে একটি বিশাল আকৃতির সবুজ রঙের গেছো ব্যাঙ।

সাপটি যখন পালাতে যাবে ঠিক সেই মুহূর্তে ব্যাঙটি সাপটিকে ধরে ফেলে। এরপর নিজের দিক থেকে ধীরে ধীরে পুরো সাপটিকে নিজের পেটের মধ্যে ভরে ফেলে ব্যাঙটি। এরপর ধীরে ধীরে পুরো সাপটিকে খেয়ে ফেলে সে। সাপ খাওয়ার পর দিব্য বেঁচে রয়েছে ব্যাঙটি।

“কিউটি ফ্রগ” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। একটি বিষধর সাপকে কিভাবে খেলো এই ব্যাঙ সেই নিয়ে অনেকেই কমেন্ট সেকশনে প্রশ্ন তুলেছেন।

৫২০, ০০০ দর্শক ইতিমধ্যেই ভিডিওটি দেখে নিয়েছেন। সাড়ে চার হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। সাপকে একটি ব্যাঙ কিভাবে গিলে খেয়ে ফেলতে পারে সেটাই বুঝে উঠতে পারছেন না কেউ।

Check Also

লং ড্রেসে উন্মুক্ত বক্ষযুগল! লাস্যময়ী লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ঋতাভরী, রইলো ছবি

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *