হুবহু লতা মঙ্গেশকরের গলায় দুর্দান্ত কণ্ঠে গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল এই গৃহবধূ, রইলো ভিডিও

0
222

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে সোশ্যাল মিডিয়া আমাদের কাছে বিনোদনের এক আলাদাই মানে হয়ে দাড়িয়েছে। শুধু বিনোদন না মানুষজন তার প্রতিভা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে তুলে ধরে রাতারাতি স্টার হতে পারে।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই আমরা রানু মন্ডল, বিপাশা দাস ও চাঁদমনি হেমব্রমের মতো সঙ্গীত শিল্পীদের আমাদের মাঝে পেয়েছি। এছাড়া রানু মন্ডল এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনপ্রিয় হবার পর তার বর্তমানে একটি বায়োপিকও তৈরি হচ্ছে।

এছাড়াও বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগ যেমন – বন্যা, ভারী বৃষ্টিপাত এই সকল আমরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিমিষের মধ্যে জেনে যেতে পারি। এছাড়া বিভিন্ন জনপ্রিয় তারকাদের দৈনন্দিন জীবযাপনের সুখ দুঃখের মুহূর্তও আমরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পারি।

এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ার অবদান আমাদের জীবনে অনস্বীকার্য। আজ এক মহিলার ভাইরাল হওয়া অসাধারণ গানের ভিডিও নিয়ে কথা বলবো। একেবারে সাধারণ পোশাক কিন্তু গলায় যেন মা সরস্বতী বিরাজ করছে। এমনই এক গৃহবধূর গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রীতিমতন ভাইরাল হয়ে গেছে।

আর হবে নাই বা কেন এমন অসাধারন গান শুনিয়ে যেকোন কেউ মুগ্ধ হয়ে যাবেন। সত্যি আমাদের দেশের আনাচে কানাচে কত এমন প্রতিভা লুকিয়ে আছে। যাদেরকে টেনে বের করে আনা সবসময় সম্ভব হয় না। বিশেষত গৃহবধূরা অনেক সময় কাজের চাপে তাদের এই ধরনের প্রতিভাকে হারিয়ে ফেলেন।

কিন্তু একমাত্র সোশ্যাল মিডিয়ার এই প্লাটফর্ম যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব এইসব এর মাধ্যমে পৌছে যাওয়া যায় অনেক মানুষের কাছে। এভাবেই গৃহবধূদের যদি প্রতিভা সকলের কাছে পৌঁছে যায়, তাহলে খারাপ কি? আগেকার দিনে সমস্ত প্রতিভা শুধুমাত্র ঘরের কাজের জন্য চাপা পড়েছে।

এই প্রতিভাকে প্রকাশ করার প্রয়োজন আছে, শুধুমাত্র নতুন নতুন প্রজন্ম নয়, ‘সত্যম শিবম সুন্দরম’ সিনেমার বিখ্যাত গান ‘ঈশ্বর সত্য হে’ লতা মঙ্গেশকরের গাওয়া অসাধারণ গানটিকে একেবারে নিজের মতন করে গাইলেন এই গৃহবধূ ভিডিওটি পৌঁছেছে প্রায় ৪ লক্ষ মানুষের কাছে, ১১ হাজার মানুষ কমেন্ট করে তাকে বাহবা জানিয়েছেন।

কমেন্ট বক্স জুড়ে প্রশংসা ঝড় উঠেছে। প্রায় ১৫ হাজার শেয়ার হয়েছে ভিডিওটি। এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। তবে মানুষের মন খারাপ করার পালা এবার শেষ। যখনই মন খারাপ হবে তখনই যদি এমন হাতে একটা মুঠোফোন থাকে আর যদি সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্মে ইতিউতি ঘুরতে পারেন।

তাহলেই দেখবেন মন খারাপ চলে গেছে। কখনো বিনোদন, তো কখনো খেলার খবর, কখনো এমন প্রতিভা কখনো বা পশুদের নানান রকম কাণ্ডকারখানা ভিডিও ভাইরাল হতে খুব একটা সময় লাগে না। তবে এই মহিলার অসাধারণ গানটি নিমিষে বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই সোশ্যাল মিডিয়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here