Breaking News

আবার মা হতে চলেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক,তার সন্তানের দায়িত্ব নিতে প্রস্তুত পরমব্রত

কোয়েল মল্লিক নাকি আবারও মা হতে চলেছেন। এই খবরে ইতিমধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে নেট দুনিয়ায়। অন্যদিকে আবার, খবর শোনা যাচ্ছে নাকি এই বাচ্চার বাবা হতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

কিছুদিন আগেই কোয়েল মল্লিক মা হয়েছিলেন। আবারো তার মা হবার খবর শুনে রীতিমতো হকচকিয়ে গেছেন অনেকেই। তার নতুন ছেলের নাম দেওয়া হয়েছে বনি।

কিন্তু, হাসপাতালে থাকতে থাকতেই তিনি নিজের ছেলেকে মৃত অবস্থায় দেখেছেন। তারপরে তিনি জানতে পেরেছেন, তার ছেলেকে কেউ ইচ্ছা করে মৃত বানিয়ে রোবট অথবা মেশিনের মত ব্যবহার করতে চাইছে। এরকম একটি রীতিমতো গায়ে কাঁটা দেওয়া অভিজ্ঞতার শিকার হয়েছেন কোয়েল মল্লিক।

কিন্তু আপনিও তো এখনো ভাবছেন হঠাৎ করে পরমব্রত চট্টোপাধ্যায় এলেন কোথা থেকে? পরমব্রত হলেন কোয়েলের স্বামী অর্থাৎ এই সম্পূর্ণ কাহিনী পিতা। তবে, আপনাদের জানিয়ে রাখা ভাল এটা কিন্তু কোনোরকম আসল কাহিনী না, বরং এটা হল শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের একটি গল্প, যার নাম বনি।

এই গল্প অনুযায়ী এবারে একদম ভিন্ন ঘটনার একটি সিনেমা নিয়ে বাংলার দর্শকদের কাছে আসতে চলেছেন কোয়েল এবং পরমব্রত চট্টোপাধ্যায়। সন্তান আসার খবরে সুখী দম্পতির স্বপ্ন ভেঙ্গে চুরমার হয়ে যাবার গল্প বলবে এই বনি। এই সিনেমাটি আপনাকে একদম অন্যরকম একটা গল্প শোনাবে।

এই সিনেমায় আসল অপরাধী ধরা এবং নিজের ছেলের এ রকম অবস্থার সঙ্গে লড়াই করে নিয়ে একটা গল্প শোনাবেন কোয়েল মল্লিক এবং পরমব্রত চট্টোপাধ্যায়। কারা তাদের শিশু হত্যা করে মেশিন বানিয়ে দিচ্ছে? শেষ পর্যন্ত কি তারা বডিকে ফিরিয়ে আনতে পারবে?

এই সমস্যা নানা প্রশ্নের উত্তর মিলবে এবারের পুজোয়। পরম এবং কোয়েল ইতিমধ্যেই বেশ কিছু ছবিতে স্ক্রিন শেয়ার করে ফেলেছেন। হেমলক সোসাইটি থেকে শুরু করে শুভদৃষ্টি, এবং আরো অনেক সিনেমায় আমরা কোয়েল এবং পরমব্রত কে একসাথে দেখতে পেয়েছি।

তারা যখন একসাথে সিনেমা করেন তখন একেবারে নতুন ধরনের কিছু নিয়ে আসেন দর্শকের জন্য। এবার পূজোতে ও সেরকমই একটি পরিকল্পনা গ্রহণ করেছেন তারা।

দেব জিৎ কোয়েল মিমি শাশ্বত সকলেই একসাথে নতুন সিনেমা নিয়ে আসতে চলেছেন এবছরের পুজোয়। প্রত্যেকের সিনেমা এবছরের পুজোতে মুক্তি পেতে চলেছে।

তার মধ্যেই আবার শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের লেখা বনি গল্প অনুসারে নতুন সিনেমা নিয়ে আসছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং কোয়েল মল্লিক। এই সিনেমায় আমরা সভ্যসাচি মুখোপাধ্যায় চরিত্রে অভিনয় করতে দেখতে পাবো পরমব্রত চট্টোপাধ্যায় কে।

অন্যদিকে তার স্ত্রী প্রতিভা মুখোপাধ্যায় চরিত্রে থাকবেন কোয়েল মল্লিক। এছাড়াও অঞ্জন দত্ত, কাঞ্চন মল্লিকের মতো তারকারা এই সিনেমায় অভিনয় করতে চলেছেন। মনে করা হচ্ছে, এ বারের পুজোটায় এই সিনেমা সকলকে একেবারেই নতুন একটা চমক দিতে চলেছে।

Check Also

একের পর এক সিনেমা ফ্লপ হওয়ার শর্তেও অক্ষয়ের থেকেও বেশি উপার্জন করেন স্ত্রী টুইঙ্কেল

বর্তমানে বিনোদের আরেক নাম সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াকে আমরা আরো দুটি নামে চিনি যথা নেট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *