মা হওয়ার পরেই হট লুকে ফটোসুটে ব্যাস্ত নতুন মা তথা সংসদ নুসরাত জাহান ,রইলো ভাইরাল ছবি

0
67

জীবনে অনেকরকম সমস্যা আর বাধা এসেছে। তবু সমস্ত কিছু আত্মবিশ্বাসের সঙ্গে লড়াই করে গিয়েছেন। সেটা একজন অভিনেত্রী হোক বা জনপ্রতিনিধি, সবসময়েই তিনি তার লড়াইয়ের ভালো দিকগুলো দেখবার চেষ্টা করেছেন।

জীবনের সমস্ত অশুভ শক্তির সঙ্গে লড়াই করুন’ সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট বার্তা চর্চিত নায়িকার। তিনি হলেন নুসরত জাহান।সদ্য মা হয়েছেন তৃণমূলের তারকা সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

কিন্তু সোশ্যাল মিডিয়ায় থেমে নেই তাঁর নায়িকাসূলভ ফটোশ্যুট। মাতৃত্বের আভায় নায়িকা নুসরত যেন আরও ঝকঝকে, আরও তরতাজা। পরিবারে নতুন সদস্য এসেছে।

নতুন ভূমিকা উপভোগ করছেন ‘যশরত’।সম্প্রতি একমাসে পা দিল একরত্তি ঈশান। নুসরত জাহানের পুত্র। আর তার জন্মদিনে মিষ্টি কেক সাজিয়ে দিয়েছিলেন মা নুসরত।

ছবি ভাগ করে নিলেন সোশ্যাল মিডিয়ায়। একই দিনে পুলের ধারে সময় কাটানোর ছবি দিলেন যশ দাশগুপ্ত।একে অপরকে যেন কাছ ছাড়া করতেই চাইছেন না তাঁরা।

এর কিছু পরেই নুসরতের স্টেস্টাসে মিলল পাখির ডাকের ছোট্ট ভিডিও। একরত্তির জন্মদিন পালন করতে, ঈশানকে নিয়ে কী যশের সঙ্গে অজানা ঠিকানায় পাড়ি দিলেন নুসরত? উত্তর অজানাই রইল নেটিজেনদের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)


সম্প্রতি ক্যাজুয়াল মুডের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী।ক্রাফট অফ ও হট প্যান্ট পড়ে ছাদে স্বস্তি মুখে দাঁড়িয়ে আছে অভিনেত্রী। ছবিটি বেশ ভাইরালও হয়েছে কয়েক দিনে।

অন্যদিকে অক্টোবরের ১ তারিখে জি ফাইভে মুক্তি পাচ্ছে যশ দাশগুপ্ত, নুসরত জাহান ও মিমি চক্রবর্তী অভিনীত ছবি ‘এসওএস কলকাতা’।

প্রসঙ্গত, নিখিল জৈনের সঙ্গে সম্পর্ক থাকাকালীনই এই ছবির শ্যুটিং করেছিলেন নুসরত। অভিনেত্রী জানিয়েছেন, এই ছবিতে তাঁর চরিত্র একেবারে পাশের বাড়ির মেয়ের।

আত্মবিশ্বাসী ও এমন কঠিন চরিত্রে অভিনয় আগে কখনও করেননি বলেই জানিয়েছেন নুসরত। অন্যদিকে এই ছবিতে রয়েছেন তাঁর প্রিয় বন্ধু মিমি চক্রবর্তীও। ইন্ডাস্ট্রিতে মিমি নুসরতের বন্ধুত্ব ঈর্ষণীয়।

একে অপরে ‘বোনুয়া’ বলে সম্মোধন করেন তাঁরা। ছবির পরিচালনা করছেন আয়ুষ্মান প্রত্যুষ।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছোট্ট ভিডিও পোস্ট করেন নুসরত।

সেখানে তাঁর মুখে মেকআপ করতে ব্যস্ত এক শিল্পী। অপরজন ব্যস্ত তাঁর চুলকে সাজিয়ে দিতে। তারপরেই ছোট্ট হ্যান্ডফ্যানে ক্যামেরা ঢেকে ফেলছেন অভিনেত্রী।

আড়াল সরলেই দেখা যাচ্ছে, সম্পূর্ণ তৈরি নায়িকা নুসরত। ঝলমল করছে তাঁর চোখের আইশ্যাডো। চমক রয়েছে কেশসজ্জাতেও। ছোট্ট এই ভিডিওর ক্যাপশানে নুসরত লিখেছেন, ‘তুমি আমায় চাও, আমিও তোমাকেই চাই।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here