Breaking News

অসাধারণ এক্সপ্রেশনের সাথে নেচে তাক লাগাল বাঙালি গৃহবধূ, তুমুল ভাইরাল ভিডিও

আপনি কোনো একটা কাজ করছেন, আর ঠিক সেই সময় কেও একজন এসে আপনার সব কাজ মাটি করে দিয়ে চলে গেলো। কেমন লাগবে? যে কোনো মানুষ রেগেই যাবেন আশা করি। ঠিক এমনই একটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

যদিও কাজে বাধা প্রাপ্তির জন্য বাধা দেওয়া ব্যক্তির ওপর অতি নিষ্ঠুর হওয়া একেবারেই উচিত নয়। সোশ্যাল মিডিয়ায় প্রত্যেক দিন বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়। এগুলির মধ্যে বিশেষত নাচের ভিডিও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নেয় সকলের কাছে। সকলকে আনন্দ দেওয়ার জন্যই,

অর্থাৎ এন্টারটেইন করার জন্য অনেকেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ভিডিও পোস্ট করে থাকেন। যেহেতু সোশ্যাল মিডিয়ায় বয়সের কোনো বিধিনিষেধ নেই, তাই যে কোনো বয়সের মানুষ নিজেদের ক্রিয়া-কলাপের বিভিন্ন ভিডিও পোস্ট করতেই পারেন। এবার সম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

সেখানে এক গৃহবধূ নিজের সংসারের কাজ সামলে ভিডিও তৈরি করেছিলেন। তাঁকে নাচতে দেখা যাচ্ছিল ওই ভিডিওতে। কিন্তু সেখানে এক কিশোর হঠাৎ করেই ভিডিওর মধ্যে চলে আসতেই ঘটলো বিপত্তি। ওই গৃহবধূর নাম মাম্পি যাদব। তিনি সোশ্যাল মিডিয়ায় খুব বেশি সক্রিয়।

তার ফেসবুক পেজ ইউটিউব চ্যানেল দুটিই আছে। এমনকি ইনস্টাগ্রামেও নিজের বিভিন্ন ধরনের ভিডিও পোস্ট করে মাম্পি। মাম্পি যাদব একজন সংসারী মহিলা।সে নিজের সংসারের কাজকর্ম সামনে তবেই সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে।

শুধুই কি ভিডিও পোস্ট? নাহ্! মেকআপ কস্টিউম পড়ে ভিডিও শুট করার মধ্যেও অনেক ব্যস্ততা থাকে তার। আসলে বর্তমানে মহিলারা নিজেদের পরিচয় নিয়ে বাঁচতে চান। সব সময় বাবার পরিচয় নিয়ে বাঁচতে কিংবা স্বামীর পরিচয় নিয়ে বাঁচতে ইচ্ছে করে না তাদের। তারাও চায় স্বাবলম্বী হয়ে নিজের পায়ে দাঁড়াতে।

তাই নিজেদের ইনকামের রাস্তা নিজেরাই বেছে নিয়েছে তারা। আজকের অনেক মহিলা সোশ্যাল মিডিয়ায় নিজেদের রান্নাবান্না করার ভিডিও, ঘর সাজানোর ভিডিও, থেকে শুরু করে অনেকেই আবার নাচের ভিডিও কবিতা আবৃত্তির ভিডিও পোস্ট করে থাকেন।

কেউ আবার ভালো গান গেয়ে সেটা সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। এই ভাবেই ভাইরাল হয়ে গেলে সেই ভিডিও থেকে বেশকিছু ইনকাম আসে। তাতে আর কিছু হোক বা না হোক মোটামুটি হাত খরচা চলে যায়। মাম্পি যাদব এমনই একজন মহিলা। সম্প্রতিক তারিখ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক হয়েছে।

কস্টিউম মেকআপ পড়ে মাঠের মাঝে একটি জনপ্রিয় মিউজিকের সাথে নাচতে দেখা গিয়েছে মাম্পিকে। সে ক্যামেরার দিকে তাকিয়ে নিজের মনে এক্সপ্রেশন দিয়ে নাচতে থাকে। হঠাৎ করেই তার নাচের মধ্যেই একটি ছেলে প্রবেশ করে। ব্যাস রেগেই আগুন মাম্পি।

সঙ্গে সঙ্গে ছেলেটাকে ধরে পিঠে চাপড় মেরে ভিডিও থেকে বের করে দেয়। আসলে পুরোটাই সে করেছে মজা করে। না তার মধ্যে সেই সময় কোন রাগ ছিল না। হাসতে হাসতে ছেলেটাকে বার করে দেয় ভিডিও থেকে। “খেম রজা নাথ” নামক একটি ফেসবুক ফাইল থেকে

পোস্ট করা হয়েছে এই ভিডিও। ৫৭ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। তার সাথে রয়েছে সাড়ে পাঁচ মিলিয়নের বেশি ভিউ।

Check Also

বিশাল দুই সিংহের সাথে একা লড়ছে একটি কুকুরছানা,ভিডিও ভাইরাল

সারাদিনের বেশ খানিকটা সময় আমরা সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকি এই সমস্ত ভাইরাল ভিডিওগুলি দেখে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *