Breaking News

টাইট ফিট পোশাকে তুমুল নাচলেন ম্যাম্পি বৌদি,ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

স্টাফ রিপোর্টার সুদীপ্তা দত্ত : বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া এমন একটা মিডিয়া, যেখানে কোনো কিছু ভাইরাল হতে বেশি সময় লাগেনা। অথাৎ খুব কম সময়ের মধ্যে যেকোনো জিনিস ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। খুব দ্রুত সেই বিষয় পৌঁছে যায় অনেক সংখ্যক মানুষের কাছে। করোনা পরিস্থিতির জন্য লকডাউন এর কারণে আমরা সোশ্যাল মিডিয়ায় অনেক কিছুরই সাক্ষী হয়েছি।

ঘটনাগুলি খারাপ হোক কিংবা ভালো সমস্তকিছুই দেখতে এবং মানতে হয়েছে আমাদেরকে। এককথায় ২০২০ সাল এক আশ্চর্য ভরা, কত অদ্ভুত ঘটনায় না ঘটেছে এই সালে‌।প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় কিছুনা কিছুনা ভিডিও ভাইরাল হতে দেখা যায়। এমন কিছু ভিডিও রয়েছে যা আমাদেরকে প্রচুর হাসায়। আবার অন্যদিকে আমি কিছু ভিডিও শেয়ার হয় যা আমাদের অবাক করে দেয় যে এমনটা হতে পারে।

অনেকে তার প্রতিভার সম্পর্কে অনেক ভিডিও শেয়ার করেছেন এই লকডাউন থাকাকালীন। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে গৃহবধূ নাচ করছে কাজের ফাঁকে। গৃহবধূ নাম হল প্রিয়াঙ্কা চক্রবর্তী সে একজন বাঙালি গৃহবধূ। সংসারের কাজ সামলে বাড়ির ছাদে নৃত্য পরিবেশন করছে গৃহবধূ এই ভিডিওতে দেখা গিয়েছে। গৃহবধূ নাচ ও অভিনয় করেছেন একটি হিন্দি গানে।

গানের সাথে মানানসই লাল রঙের গাউন পড়েছিলেন যা তার নাচকে আরও আকর্ষণীয় করে তুলেছে নেটিজেনদের কাছে। সাজসজ্জা থেকে শুরু করে তার নাচের ভঙ্গি সমস্ত কিছুই নাচকে আরো সুন্দর করে তুলেছে।এই গৃহবধূ নিজের ইউটিউব পেজ থেকে নিজের নাচের ভিডিও শেয়ার করেছেন। দোয়েল প্রায়ই তার নাচের ভিডিও শেয়ার করে থাকেন নিজের ইউটিউব পেজ থেকে।

বাড়ি গৃহবধূদের অনেক কাজ থাকে সংসার চালিয়ে নানা কাজ করতে হয় তাদেরকে। সংসারের সমস্ত কাজ করে বাচ্চা দেখাশুনা করা সমস্ত কিছু দুহাত দিয়ে সামনে তারা। তবে এখনকার যুগে গৃহবধূরাও কোন অংশে পিছিয়ে নেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা তাদের প্রতি ভাবে উদযাপন করছে। সমস্ত কিছুর মাঝেও সে তার প্রতিভাকে ভুলে যায়নি চর্চার মধ্যে রেখেছে সেটা তার নাচ দেখেই বোঝা যায়।

এই ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হওয়ার পর সবার কাছে পৌঁছে গিয়েছে। এই ভিডিওটি এখনো পর্যন্ত প্রায় কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছে। যত সময় এগোচ্ছে ততোই লাইক কমেন্ট শেয়ারের সংখ্যা বেড়েই চলেছে। অনেকেই কমেন্ট লিখেছে গৃহবধূর উপযুক্ত প্লাটফর্ম পাওয়া উচিত যার দ্বারা সে অনেক দূর যেতে পারে।

Check Also

লং ড্রেসে উন্মুক্ত বক্ষযুগল! লাস্যময়ী লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী ঋতাভরী, রইলো ছবি

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এবং সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। প্রায়শই নিজের অনুগামীদের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *